July 3, 2022

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

Eintracht Frankfurt vs Barcelona ভবিষ্যদ্বাণী, পূর্বরূপ, দলের খবর এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time4 Minute, 28 Second

ইন্ট্রাক্ট ফ্রাঙ্কফুর্ট বনাম এফসি বার্সেলোনা
ভেন্যু: কাতালানরা সেভিলাকে এড়িয়ে গেছে
তারিখ এবং সময়: এপ্রিল 07, 20:00 UK/ 21:00 CET

 

পূর্বরূপ:

উয়েফা ইউরোপা লিগ এই সপ্তাহে কোয়ার্টার-ফাইনালের একটি সেটের সাথে অ্যাকশনে ফিরে এসেছে কারণ বৃহস্পতিবার বার্সেলোনা ইন্ট্রাচ্ট ফ্রাঙ্কফুর্টের সাথে লড়াই করবে। বার্সেলোনা এখন পর্যন্ত জাভির অধীনে উন্নতি করেছে এবং এই খেলায় এগিয়ে যাওয়ার হাত ধরে রেখেছে।

ফ্রাঙ্কফুর্ট বুন্দেসলিগা স্ট্যান্ডিংয়ে নবম স্থানে রয়েছে এবং এই মৌসুমে অসঙ্গতিতে জর্জরিত হয়েছে।

অন্যদিকে বার্সেলোনা, এই বছর একটি অত্যাশ্চর্য পুনরুত্থানের অভিজ্ঞতা লাভ করেছে এবং লা লিগার টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। কাতালানরা তাদের আগের খেলায় সেভিলাকে ১-০ ব্যবধানে গুরুত্বপূর্ণ জয় এনে দিয়েছে এবং এই সপ্তাহে আরেকটি জয় পেতে চাইবে।

ইন্ট্রাক্ট ফ্রাঙ্কফুর্ট বনাম বার্সেলোনা হেড টু হেড:
বার্সেলোনা এখনও অফিসিয়াল খেলায় এইন্ট্রাক্ট ফ্রাঙ্কফুর্টের মুখোমুখি হতে পারেনি এবং এই সপ্তাহে ইউরোপীয় মঞ্চে তাদের অভিজ্ঞতা ব্যবহার করতে হবে। কাতালানরা জার্মান প্রতিপক্ষের বিরুদ্ধে ঘন ঘন লড়াই করেছে এবং এই ম্যাচে তাদের প্রমাণ করার একটি পয়েন্ট রয়েছে।

Eintracht ফ্রাঙ্কফুর্ট এই মরসুমে এখনও পর্যন্ত অসামঞ্জস্যপূর্ণ ছিল এবং সেমিফাইনালে যোগ্যতা অর্জনের জন্য একটি শক্তিশালী পারফরম্যান্স করতে হবে। বার্সেলোনা এই মরসুমে ইউরোপা লিগে অনেক নতুন প্রতিপক্ষের মুখোমুখি হয়েছে এবং বৃহস্পতিবার তাদের আরেকটি দলের সাথে মানিয়ে নিতে হবে।

Eintracht Frankfurt ফর্ম গাইড: D-D-D-D-W

বার্সেলোনা ফর্ম গাইড: W-W-W-W-D

Eintracht Frankfurt পূর্বাভাসিত একাদশ (3-4-3): কেভিন ট্র্যাপ; ওবাইতে ইভান এনডিকা, মার্টিন হিন্টারেগার, টুটা; Ansgar Knauff, Filip Kostic, Kristijan Jakic, Djibril Sow; জেসপার লিন্ডস্ট্রম, ডাইচি কামাদা, রাফায়েল বোরে

বার্সেলোনার পূর্বাভাসিত একাদশ (4-3-3): মার্ক-আন্দ্রে টের স্টেগেন; জর্ডি আলবা, এরিক গার্সিয়া, রোনাল্ড আরাউজো, সার্জিনো ডেস্ট; সার্জিও বুসকেটস, ফ্রেঙ্কি ডি জং, পেদ্রি; ফেরান টরেস, আদামা ট্রোর, পিয়েরে-এমেরিক আউবামেয়াং

Eintracht ফ্রাঙ্কফুর্ট বনাম বার্সেলোনা ভবিষ্যদ্বাণী:
জাভির অধীনে বার্সেলোনা একটি শক্তিশালী শক্তি হয়েছে এবং আগামী সপ্তাহগুলিতে তাদের বেগুনি প্যাচের সবচেয়ে বেশি ব্যবহার করতে চাইবে। ফেরান টোরেস এবং পেদ্রিদের পছন্দ দুর্দান্ত ফর্মে রয়েছে এবং তারা এই ফিক্সচারে তাদের চিহ্ন তৈরি করতে দেখবে।

ফ্রাঙ্কফুর্ট একটি বিপর্যস্ত বন্ধ টানা পুরোপুরি সক্ষম কিন্তু এই সপ্তাহে তাদের স্কিন আউট খেলা প্রয়োজন হবে. বার্সেলোনা এই মুহুর্তে সেরা দল এবং এই খেলায় এগিয়ে যাওয়ার হাত ধরে রেখেছে।

ভবিষ্যদ্বাণী: Eintracht Frankfurt 1-3 Barcelona

 

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.