March 29, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

লখনউ সুপার জায়ান্ট বনাম দিল্লী ক্যাপিটালস প্রিভিউ, ভবিষ্যদ্বাণী, বেটিং টিপস এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 44 Second

লখনউ সুপার জায়ান্ট বনাম দিল্লি ক্যাপিটালস
ভেন্যু: ডিওয়াই পাতিল স্টেডিয়াম
তারিখ এবং সময়: এপ্রিল 07, 02:00 PM GMT / 07:30 PM স্থানীয়

 

পূর্বরূপ:
লখনউ সুপার জায়ান্টস তাদের চতুর্থ আইপিএল 2022 ম্যাচ খেলবে কারণ তারা দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলবে। তিনটি ম্যাচ থেকে দুটি জয়ের সাথে, এলএসজি মৌসুমটি শক্তিশালী শুরু করেছে এবং এই মুহূর্তে শীর্ষ দলগুলির সাথে মিশেছে। ডিসি এখন পর্যন্ত খেলা দুটি ম্যাচের মধ্যে একটি জিতেছে এবং একটিতে হেরেছে। এটি এখন পর্যন্ত কিছুটা বাইরে দেখা গেছে তবে ডেভিড ওয়ার্নার (এবং সম্ভবত নর্টজে) এর উপলব্ধতা এটি পরিবর্তন করতে সহায়তা করবে।

ডিসি তার প্রথম পছন্দের খেলোয়াড়দের একটি সংখ্যা অনুপলব্ধ হওয়ার পর থেকে এটি খেলা প্রথম দুটি ম্যাচে তার দলের ভারসাম্য নিয়ে লড়াই করছে। পরিস্থিতি এখন কিছুটা ভালো হওয়া উচিত কারণ এই ম্যাচের আগে ডেভিড ওয়ার্নার নির্বাচনের জন্য উপলব্ধ থাকবেন। প্রকৃতপক্ষে, নর্টজেও নির্বাচনের জন্য উপলব্ধ হওয়ার কাছাকাছি এবং মিচেল মার্শকে পরের ম্যাচ থেকে পাওয়া উচিত।

এই ম্যাচে আমরা শুধুমাত্র ডেভিড ওয়ার্নারকেই বিবেচনা করব কারণ তার খেলা নিশ্চিত।

পিচ এবং শর্তাবলী:
ডিওয়াই পাতিল স্টেডিয়ামের কন্ডিশন এখন পর্যন্ত ব্যাটিংয়ের জন্য চমৎকার ছিল এবং সেভাবেই থাকা উচিত। আসলে, পৃষ্ঠে কিছু ঘাস রয়েছে যা নতুন বলের বোলাররা প্রথম আপ ব্যবহার করতে সক্ষম হয়েছে। খুব বেশি উইকেট হারানো এড়াতে দলগুলি প্রথমে একটু সতর্ক হওয়া বেছে নিতে পারে।

এই ভেন্যুতে চারটি ম্যাচ খেলা হয়েছে যার মধ্যে প্রথম দুটি তাড়া করা দল জিতেছে এবং দ্বিতীয় দুটিতে প্রথমে ব্যাট করা দলগুলি জিতেছে।

আমরা মনে করি কোথাও 180 এর কাছাকাছি স্কোরকে সমান হিসাবে দেখা উচিত এবং তাড়া করা দলটি একটি বড় সুবিধা রাখে।

পণ টিপস:
KL রাহুল শেষ খেলায় 50 বলে 68 রান করেছেন এবং এই ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের সর্বোচ্চ রান স্কোরার হিসেবে আমাদের বেছে নেওয়া হয়েছে। বল হাতে, আভেশ খান সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে 4-24 নেন এবং দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্টসের সর্বোচ্চ উইকেট শিকারী হিসাবে সমর্থনযোগ্য।

ঋষভ পন্ত তাদের শেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের হয়ে সর্বোচ্চ রান করেছেন এবং লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে তাদের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য আমাদের পরামর্শ। মুস্তাফিজুর রহমান গুজরাট টাইটান্সের বিরুদ্ধে 3-23 নেন এবং এই খেলায় দিল্লি ক্যাপিটালসের শীর্ষ উইকেট নেওয়ার জন্য একটি শক্তিশালী পছন্দ।

আইপিএল ক্রিকেটে কেএল রাহুলের মতো ব্যাট হাতে সামঞ্জস্যপূর্ণ খেলোয়াড় খুব কমই আছে। প্লেয়ার অফ দ্য ম্যাচ অ্যাওয়ার্ডের জন্য তিনি আমাদের ভবিষ্যদ্বাণী।

এলএসজি প্রেডিকটেড প্লেয়িং 11: কেএল রাহুল (সি), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), মনীশ পান্ডে, এভিন লুইস, দীপক হুডা, আয়ুষ বাদোনি, ক্রুনাল পান্ড্য, জেসন হোল্ডার, দুশমন্থা চামেরা, রবি বিষ্ণোই, আভেশ খান

ডিসি প্রেডিকটেড প্লেয়িং 11: পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার, মনদীপ সিং, ঋষভ পান্ত (সি) (উইকেটরক্ষক), রোভমান পাওয়েল, ললিত যাদব, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, মুস্তাফিজুর রহমান, কুলদীপ যাদব, খলিল আহমেদ।

ভবিষ্যদ্বাণী:
যদিও বুকমেকারদের ফেভারিট হিসেবে দিল্লি ক্যাপিটালস আছে, আমরা বর্তমান ফর্মে মনে করি যে লখনউ সুপার জায়ান্টস এই ম্যাচে জয়ের সম্ভাবনা সবচেয়ে বেশি। কেএল রাহুল একজন দুর্দান্ত ব্যাটার এবং খুব কমই কোনো ফরম্যাটে তার উইকেট তুলে দেন এবং আমরা তার দলের জন্য টানা তৃতীয় জয়ের ভবিষ্যদ্বাণী করছি।

 

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
100 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.