April 25, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

কোলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বাই ইন্ডিয়ান্স প্রিভিউ, বেটিং টিপস এবং ভবিষ্যদ্বাণী

2 0
1 min read
2 0
Read Time5 Minute, 13 Second

কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বাই ইন্ডিয়ান্স
ভেন্যু: মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম, পুনে
তারিখ ও সময়: 02:00 PM GMT / 07:30 PM স্থানীয়

 

পূর্বরূপ:
কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্স TATA IPL 2022 টুর্নামেন্টের 14 তম ম্যাচ 6ই এপ্রিল 2022 এ খেলবে৷ মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম, পুনে ম্যাচটি হোস্ট করবে৷ দুটি দলই আইপিএল 2022-এ আরও বিপজ্জনক দল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মুম্বাই ইন্ডিয়ান্সের দুর্দান্ত রেকর্ড রয়েছে। এখন পর্যন্ত উভয় দল একে অপরের বিরুদ্ধে 29টি ম্যাচ খেলেছে যার মধ্যে মুম্বাই ইন্ডিয়ান্স 22টি ম্যাচে জিতেছে এবং কেকেআর মাত্র 7টি ম্যাচে জিতেছে। কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ার এবং মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা।

মুম্বাই ইন্ডিয়ান্স এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলেছে, যার দুটিতেই তাদের পরাজয় বরণ করতে হয়েছে। বর্তমানে ০ পয়েন্ট নিয়ে টেবিলের ৮ নম্বরে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।
কলকাতা নাইট রাইডার্স এ পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছে যার মধ্যে 2টি সফল এবং একটি ব্যর্থতার সম্মুখীন হতে হয়েছে। কেকেআর বর্তমানে 4 পয়েন্ট নিয়ে টেবিলের 2 নম্বরে রয়েছে।

পিচ রিপোর্ট এবং শর্তাবলী:
এমসিএ স্টেডিয়াম, পুনের পিচ অসাধারণ। এই পিচ ব্যাটিং এবং বোলিং উভয়ের জন্যই সহায়ক। প্রথমে ব্যাট করা দল লাভবান হবে। এই পিচ স্পিনারদের অনেক সাহায্য করবে। যে অধিনায়ক টস জিতে প্রথমে ব্যাট করতে পছন্দ করবেন।

মুম্বাই ইন্ডিয়ান্সের ভবিষ্যতবাণী করেছে খেলা 11:
রোহিত শর্মা (সি), ইশান কিশান (উইকেটরক্ষক), তিলক ভার্মা, আনমোলপ্রীত সিং, কাইরন পোলার্ড, টিম ডেভিড, ড্যানিয়েল সামস, মুরুগান অশ্বিন, জাসপ্রিত বুমরাহ, টাইমাল মিলস, বাসিল থাম্পি

কলকাতা নাইট রাইডার্স ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলা:
অজিঙ্কা রাহানে, ভেঙ্কটেশ আইয়ার, নীতীশ রানা, শ্রেয়াস আইয়ার (সি), স্যাম বিলিংস, শেলডন জ্যাকসন (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, সুনীল নারিন, টিম সাউদি, উমেশ যাদব, বরুণ চক্রবর্তী

পণ টিপস:

  • আন্দ্রে রাসেল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে 31 বলে অপরাজিত 70 রান করেছেন এবং এই ম্যাচে কেকেআর-এর সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য আমাদের পছন্দ। বল হাতে, উমেশ যাদব শেষ খেলায় 4-23 নিয়েছিলেন এবং মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কেকেআর-এর সর্বোচ্চ উইকেট শিকারী হিসাবে সমর্থনযোগ্য।
  • টুর্নামেন্টে এখন পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্সের দুটি ম্যাচেই হাফ সেঞ্চুরি করেছেন ইশান কিশান। কেকেআর-এর বিরুদ্ধে সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য কিপার-ব্যাটার আমাদের পরামর্শ। জাসপ্রিত বুমরাহ রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে 3-17 নিয়েছেন এবং এই সংঘর্ষে মুম্বাই ইন্ডিয়ান্সের শীর্ষ উইকেট নেওয়ার জন্য একটি শক্তিশালী পছন্দ।
  • এই ম্যাচে ঈশান কিষানের ব্যাট হাতে আমরা আরেকটি শক্তিশালী ইনিংস দেখতে পাব। প্লেয়ার অফ দ্য ম্যাচ অ্যাওয়ার্ডের জন্য তিনি আমাদের ভবিষ্যদ্বাণী।

ভবিষ্যদ্বাণী:
কলকাতা নাইট রাইডার্সের এই ম্যাচ জেতার সম্ভাবনা ৫২%।
মুম্বাই ইন্ডিয়ান্সের এই ম্যাচ জেতার সম্ভাবনা ৪৮%।

 

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.