April 20, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

চেলসি বনাম রিয়াল মাদ্রিদ প্রিভিউ, বেটিং টিপস এবং ভবিষ্যদ্বাণী

1 0
1 min read
1 0
Read Time4 Minute, 48 Second

চেলসি বনাম রিয়াল মাদ্রিদ
স্থান: স্ট্যামফোর্ড ব্রিজ
তারিখ ও সময়: 20:00 UK/ 21:00 CET

 

পূর্বরূপ:
ইংলিশ প্রিমিয়ার লিগে থমাস ফ্রাঙ্কের ব্রেন্টফোর্ডের কাছে ৪-১ গোলে হেরে যাওয়ায় চেলসি এই খেলায় নেমেছে। জার্মান মিডফিল্ডার ভিটালি জেনেল্টের দ্বিতীয়ার্ধে একটি ব্রেস এবং ডেনিশ মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসেন এবং ডিআর কঙ্গোর আন্তর্জাতিক ইয়োয়েন উইসার গোলে ব্রেন্টফোর্ডের জয় নিশ্চিত হয়। চেলসির হয়ে সান্ত্বনামূলক গোলটি করেন জার্মান সেন্টার ব্যাক আন্তোনিও রুডিগার।

অন্যদিকে রিয়াল মাদ্রিদ লা লিগায় এদুয়ার্দো কুডেটের সেল্টা ভিগোকে ২-১ গোলে হারিয়েছে। অভিজ্ঞ ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমার একটি ব্রেস কার্লো আনচেলত্তির রিয়াল মাদ্রিদের জন্য চুক্তিটি সিল করে দিয়েছে। সেল্টা ভিগোর হয়ে সান্ত্বনামূলক গোলটি করেন সাবেক ম্যানচেস্টার সিটি ও সেভিলার ফরোয়ার্ড নলিটো।

মুখোমুখি:
দুই দলের মধ্যে তিনটি হেড টু হেড মুখোমুখি, রিয়াল মাদ্রিদ একটি জিতেছে, একটি হেরেছে এবং একটি ড্র করেছে।

গত বছর উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে শেষবার মুখোমুখি হয়েছিল দুই ক্লাব। চেলসি দ্বিতীয় লেগে রিয়াল মাদ্রিদকে ২-০ গোলে হারিয়েছে, জার্মান আক্রমণকারী টিমো ওয়ার্নার এবং ইংল্যান্ডের আন্তর্জাতিক মেসন মাউন্টের গোলের সৌজন্যে।

ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসি ফর্ম গাইড: L-W-W-W-W

লা লিগায় রিয়াল মাদ্রিদের ফর্ম গাইড: W-L-W-W-W

চেলসি বনাম রিয়াল মাদ্রিদ পূর্বাভাসিত একাদশ:
চেলসির পূর্বাভাসিত একাদশ (৩-৪-২-১): এডোয়ার্ড মেন্ডি, আন্দ্রেয়াস ক্রিস্টেনসেন, থিয়াগো সিলভা, আন্তোনিও রুডিগার, রিস জেমস, এন’গোলো কান্তে, মাতেও কোভাসিক, মার্কোস আলোনসো, ম্যাসন মাউন্ট, হাকিম জিয়াচ, কাই হাভার্টজ।

রিয়াল মাদ্রিদ পূর্বাভাসিত একাদশ (৪-৩-৩): থিবাউট কোর্তোয়া, দানি কারভাজাল, এডার মিলিতাও, ডেভিড আলাবা, ফেরল্যান্ড মেন্ডি, লুকা মড্রিক, ক্যাসেমিরো, টনি ক্রুস, রদ্রিগো গোস, করিম বেনজেমা, ভিনিসিয়াস জুনিয়র

চেলসি বনাম রিয়াল মাদ্রিদের ভবিষ্যদ্বাণী:
চেলসি এই মুহূর্তে অনেক কিছু চলছে, এবং ব্রেন্টফোর্ডের কাছে হারানো সাহায্য করে না। তাদের শক্তি এবং গভীরতার মানে তারা চ্যাম্পিয়নস লিগ ট্রফি ধরে রাখতে ফেভারিটদের মধ্যে থাকবে।

অন্যদিকে, শেষ রাউন্ডে প্যারিস সেন্ট জার্মেইকে জিতেছে রিয়াল মাদ্রিদ। করিম বেনজেমা প্রায়শই এককভাবে এই মৌসুমে লস ব্ল্যাঙ্কোসের হয়ে পার্থক্য তৈরি করেছেন, এবং কার্লো আনচেলত্তির লোকেরা ফ্রেঞ্চম্যান লাইনে নেতৃত্ব না দিয়ে ভিন্ন দিকে তাকিয়ে আছে।
একটি ঘনিষ্ঠ ম্যাচ, তবে অ্যানচেলত্তির অধীনে এই মৌসুমে ধারাবাহিক হতে পারেনি রিয়াল মাদ্রিদ। চেলসির জন্য একটি সংকীর্ণ জয়।

ভবিষ্যদ্বাণী: চেলসি 2-1 রিয়াল মাদ্রিদ

 

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.