May 27, 2022

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

রাজস্থান রয়্যালস বনাম দিল্লি রাজধানী ভবিষ্যদ্বাণী, বাজি টিপস এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time4 Minute, 38 Second

রাজসাথান রয়্যালস বনাম দিল্লি রাজধানী
ভেন্যু: D.Y. পাতিল স্পোর্টস একাডেমি – নাভি মুম্বাই, ভারত
তারিখ ও সময়: 11 মে, 19:30 IST / 14:00 GMT

 

পূর্বরূপ:
রাজস্থান রয়্যালস তাদের শেষ খেলায় ওয়াংখেড়ে স্টেডিয়ামে পাঞ্জাব কিংসকে 6 উইকেটে পরাজিত করে পরপর পরাজয়ের পর তাদের ট্র্যাকে ফিরে আসে। বাউন্সে দুই জয়ের আশায় তারা এই ম্যাচে নামবে।

ডিওয়াই পাতিল স্টেডিয়ামে ৫৫ তম ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে ৯১ রানে পরাজিত হয় দিল্লি ক্যাপিটালস। একই ভেন্যুতে এই গেম থেকে কিছু পেতে ক্যাপিটালদের প্রচুর চরিত্র দেখাতে হবে।

পিচ রিপোর্ট:
সোমবার এই পিচে জসপ্রিত বুমরাহ ৫ উইকেট নিয়েছিলেন এবং এই খেলায় পেস বোলাররা বল হাতে পাওয়ার অপেক্ষায় থাকবে। আমরা আশা করি একটি সমান স্কোর 185+ হবে

আবহাওয়া রিপোর্ট:
নভি মুম্বইতে এই ম্যাচ চলাকালীন তাপমাত্রা 32 ডিগ্রি থেকে 30 ডিগ্রিতে নামবে। খেলার অগ্রগতির সাথে সাথে আর্দ্রতার মাত্রা বৃদ্ধির সাথে সাথে পরিস্থিতি আরও ঘামতে থাকবে।

RR প্রেডিকটেড প্লেয়িং 11
দেবদত্ত পাডিক্কল, জস বাটলার, যশস্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন (c) (wk), জেমস নিশাম, রিয়ান পরাগ, রবিচন্দ্রন অশ্বিন, ট্রেন্ট বোল্ট, প্রসিদ কৃষ্ণ, কুলদীপ সেন, যুজবেন্দ্র চাহাল

ডিসি প্রেডিকটেড প্লেয়িং 11
ডেভিড ওয়ার্নার, শ্রীকর ভারত, মিচেল মার্শ, ঋষভ পান্ত (c) (wk), রোভম্যান পাওয়েল, অক্ষর প্যাটেল, রিপাল প্যাটেল, শার্দুল ঠাকুর, খলিল আহমেদ, অ্যানরিচ নর্টজে, কুলদীপ যাদব

পণ টিপস:
জস বাটলার এই বছরের টুর্নামেন্টে এখন পর্যন্ত অন্য যেকোনো ব্যাটারের চেয়ে 160 বেশি রান করেছেন এবং এই খেলায় রাজস্থান রয়্যালসের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য তিনি আমাদের পছন্দ। বল হাতে, যুজবেন্দ্র চাহাল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে 3-28 নিয়েছিলেন এবং দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের শীর্ষ উইকেট নেওয়ার জন্য একটি শক্তিশালী পছন্দ।

2022 সালের আইপিএলে ডেভিড ওয়ার্নারের গড় 53.57 এবং তিনি রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দিল্লি ক্যাপিটালসের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য আমাদের টিপ। ডিওয়াই পাতিল স্টেডিয়ামে তার শেষ উপস্থিতিতে অ্যানরিচ নর্টজে ৩-৪২ নেন এবং আমরা আশা করি তিনি এই ম্যাচে দিল্লি ক্যাপিটালসের সর্বোচ্চ উইকেট শিকারী হবেন।

টপ অর্ডারে ব্যাট করে জস বাটলার প্রতিযোগিতায় এখন পর্যন্ত ৩৭টি ছক্কা মেরেছেন। 58 ম্যাচে সবচেয়ে বেশি ছক্কা মারার জন্য তিনি আমাদের ভবিষ্যদ্বাণী।

ভবিষ্যদ্বাণী:
আমরা 2022 আইপিএলের শীর্ষ পাঁচটি স্থানে এই উভয় দলের মধ্যে একটি দুর্দান্ত প্রতিযোগিতার প্রত্যাশা করছি। দিল্লি ক্যাপিটালস এই মরসুমে মাঝে মাঝে কিছু আশ্চর্যজনক জয় তুলে নিয়েছে তবে অনেকগুলি গেমও হেরেছে। আমরা রাজস্থান রয়্যালসের জন্য আরেকটি জয়ের ভবিষ্যদ্বাণী করছি।

 

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.