April 25, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

চেন্নাই সুপার কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ানস বেটিং টিপস, ভবিষ্যদ্বাণী এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time4 Minute, 51 Second

চেন্নাই সুপার কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স
ভেন্যু: ওয়াংখেড়ে স্টেডিয়াম – মুম্বাই, ভারত
তারিখ এবং সময়: 12 মে, 7:30 pm স্থানীয়

 

পূর্বরূপ:
CSK তাদের 2022 IPL-এর প্রথম চারটি খেলায় হেরেছে কিন্তু তারপর থেকে জয় ও পরাজয়ের মধ্যে পাল্টে গেছে। তারা দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে তাদের সেরা ছিল এবং এই খেলায় ধারাবাহিক জয়ের জন্য আত্মবিশ্বাসী হবে।

রাজস্থান রয়্যালস এবং গুজরাট টাইটানসকে হারিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স উন্নতির লক্ষণ দেখিয়েছিল কিন্তু তাদের শেষ ম্যাচে কেকেআরের কাছে আবার পরাজিত হয়েছিল। সূর্যকুয়ার যাদব ইনজুরিতে আউট হয়ে গেলে, এটা খুব কঠিন ম্যাচ হবে।

পিচ রিপোর্ট:
স্পিনাররা ওয়াংখেড়ে স্টেডিয়ামে শেষ খেলায় পৃষ্ঠকে উপভোগ করেছিলেন ওয়ানিন্দু হাসরাঙ্গা এবং জগদীশা সুচিথ প্রতিটি দলের পক্ষে সর্বোচ্চ উইকেট শিকারী হিসাবে শেষ করেছিলেন। 185-195 এর মধ্যে একটি সমান স্কোর আশা করুন।

আবহাওয়া রিপোর্ট:
মুম্বাই জুড়ে 30 ডিগ্রির বেশি তাপমাত্রা এবং 75% এর বেশি আর্দ্রতার সাথে শুরু থেকে শেষ পর্যন্ত গরম এবং আঠালো।

CSK পূর্বাভাসিত প্লেয়িং 11:
রুতুরাজ গায়কওয়াড়, ডেভন কনওয়ে, রবিন উথাপ্পা, আম্বাতি রায়ডু, শিবম দুবে, এমএস ধোনি (সি) (উইকেটরক্ষক), মঈন আলি, ডোয়াইন ব্রাভো, মুকেশ চৌধুরী, মহেশ থেকশানা, সিমারজিৎ সিং

MI ভবিষ্যদ্বাণী করেছে প্লেয়িং 11:
ইশান কিশান (উইকেটরক্ষক), রোহিত শর্মা (সি), তিলক ভার্মা, রমনদীপ সিং, কাইরন পোলার্ড, টিম ডেভিড, ড্যানিয়েল সামস, মুরুগান অশ্বিন, কুমার কার্তিকেয়া, জাসপ্রিত বুমরাহ, রিলি মেরেডিথ

পণ টিপস:

  • ওপেনার ডেভন কনওয়ে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে 49 বলে 87 রান করেছেন এবং মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে CSK-এর সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য নিউজিল্যান্ড আমাদের টিপ। বল হাতে, ডোয়াইন ব্রাভোর এই প্রচারাভিযানে নয়টি ম্যাচে 16 উইকেট রয়েছে এবং আমরা আশা করি তিনি এই খেলায় CSK-এর সর্বোচ্চ উইকেট শিকারী হবেন।
  • মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে 43 বলে 51 রান করে সর্বোচ্চ রান করেছেন কিপার-ব্যাটার ইশান কিশান এবং এই ম্যাচে তাদের সর্বোচ্চ রান সংগ্রাহক হওয়ার জন্য তিনি আমাদের পছন্দ। জাসপ্রিত বুমরাহ KKR-এর বিরুদ্ধে 4 ওভারে 5-10 এর পরিসংখ্যান ফিরিয়ে দিয়েছেন এবং CSK-এর বিরুদ্ধে মুম্বাই ইন্ডিয়ান্সের শীর্ষ উইকেট নেওয়ার জন্য তিনি একটি শক্তিশালী পছন্দ।
  • ডেভন কনওয়ে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জয়ে পাঁচটি ছক্কা সহ মোট 12টি বাউন্ডারি মারেন এবং তিনি 59 ম্যাচে সবচেয়ে বেশি ছক্কা মারার খেলোয়াড়ের জন্য আমাদের ভবিষ্যদ্বাণী।

ভবিষ্যদ্বাণী:
ঐতিহাসিকভাবে সবচেয়ে সফল আইপিএল দল হওয়া সত্ত্বেও, উভয়েরই 2022 সালে এখনও পর্যন্ত ভুলে যাওয়ার মতো টুর্নামেন্ট ছিল। এমনকি জসপ্রিত বুমরাহ 5 উইকেট নেওয়ার পরেও, মুম্বাই ইন্ডিয়ান্স শেষবার আউট হয়ে টানা তৃতীয় জয় রেকর্ড করতে পারেনি। আমরা একটি ঘনিষ্ঠ খেলার ভবিষ্যদ্বাণী করছি এবং সিএসকে জয় পেয়েছে।

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.