April 20, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

লখনউ সুপার জায়ান্টস বনাম গুজরাট টাইটানস ভবিষ্যদ্বাণী, বাজির টিপস এবং আরও অনেক কিছু

1 0
1 min read
1 0
Read Time4 Minute, 48 Second

লখনউ সুপার জায়ান্ট বনাম গুজরাট টাইটানস
ভেন্যু: মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম, পুনে, ভারত
তারিখ এবং সময়: 10 মে, 2022, 07:30 PM স্থানীয়

 

পূর্বরূপ:
এলএসজি তার আগের ম্যাচটি কেকেআর-এর বিরুদ্ধে খেলেছিল এবং 75 রানে একটি ভারী জয় পেয়েছিল। কেএল রাহুল কোনো ডেলিভারির মুখোমুখি না হয়েই রান আউট হওয়ার পরও যে জয় এসেছে তা আরও চিত্তাকর্ষক। KL রাহুল এখন পর্যন্ত IPL 2022-এ LSG-এর জন্য লিঞ্চপিন হয়েছেন এবং লিগ জুড়ে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারীও। পুনেতে তার রেকর্ড যদিও সেরা নয়।

কুইন্টন ডি কক এবং দীপক হুডা হলেন অন্যান্য ব্যাটসরা যারা সাম্প্রতিক সময়ে এলএসজির পক্ষে ভাল করেছে তবে শীর্ষ-3 থেকে আউট হওয়ার পরে তাদের কৌশলটি কেবল সময় কেনা বলে মনে হচ্ছে। তারা স্টোইনিস বা এমনকি হোল্ডারের আগে ক্রুনাল পান্ড্য এবং আয়ুশ বাদোনিকে পাঠায় ইনিংসের শেষের দিকে বিস্ফোরণের চেষ্টা করার জন্য।

এই কৌশলটি এখন পর্যন্ত কাজ করেছে এবং তাই এলএসজি এটি থেকে সরে যাওয়ার কোন কারণ খুঁজে পাবে না।

মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে আগের ম্যাচে হেরে যাওয়ায় জিটি কিছুটা হতাশ হবে। শেষ ওভারে তাড়া করতে তাদের ছিল মাত্র নয় রান, যা জিটি এই মৌসুমে নিয়মিত করেছে। একবারের জন্য, যদিও, ডেভিড মিলার এবং রাহুল তেওয়াতিয়া তাদের দলকে লাইন ধরে রাখতে পারেনি।

জিটির জন্য প্লেয়িং ইলেভেনে কি পরিবর্তনের কোনো সুযোগ আছে? সম্ভাবনা নেই কারণ হার্দিক পান্ডিয়া এখনও বোলিং করছেন না এবং এর মানে একজন অতিরিক্ত বোলারকে খেলতে হবে। এছাড়াও, চাপে থাকা বেশিরভাগ খেলোয়াড়ই আগের ম্যাচে বেশ ভালো পারফর্ম করেছে।

শুভমান গিল ফিফটি পেয়েছেন, ঋদ্ধিমান সাহাও রান পেয়েছেন এবং প্রদীপ সাংওয়ান বেশ ভালো বোলিং করেছেন। আলজারি জোসেফই সম্ভবত একমাত্র বোলার যে খারাপ পারফরম্যান্স করেছে এবং দলে তার স্থান বিতর্কের জন্য তৈরি হতে পারে।

পিচ এবং শর্তাবলী:
ক্রিকেটের আবহাওয়া অনুযায়ী পুনেতে পরিস্থিতি বেশ ভালো হতে চলেছে। যতদূর পিচ যায়, আমরা অন্যান্য ভেন্যুগুলির তুলনায় পুনেতে স্পিনারদের জন্য একটু বেশি সাহায্য দেখেছি। বাউন্ডারি কিছুটা বড় এবং স্পিনারদের বল উড়ানোর সাথে আরও কিছুটা আক্রমণাত্মক হতে সহায়তা করে। এখানে এখন পর্যন্ত প্রথম ইনিংসের গড় স্কোর 173.5 এবং এই ম্যাচেও দলগুলো স্কোর করবে বলে আমরা আশা করি।

বেটিং টিপস:
আমরা জয়ের জন্য লখনউ সুপার জায়ান্টদের সাথে বাজি ধরতে যাচ্ছি। এই ম্যাচে এলএসজি দুর্দান্ত ফর্মে রয়েছে এবং যদিও জিটি কোনও প্রসারিতভাবে দুর্বল দল নয়, আমরা মনে করি বোলিং বিভাগে এলএসজির কিছুটা সুবিধা রয়েছে। এছাড়াও, কেএল রাহুলের ফর্ম এলএসজির জন্যও একটি বড় ইতিবাচক।

ভবিষ্যদ্বাণী:
LSG-এর GT-এর চেয়ে শক্তিশালী বোলিং লাইনআপ রয়েছে।

উভয় দলই তাদের ব্যাটিং লাইনআপের সাথে শীর্ষে ভারী এবং শুরুর দিকে উইকেট হারানোর জন্য সংবেদনশীল।

গিল এবং পান্ডিয়ার রান কমে যাওয়া গুজরাট টাইটানদের উপর অনেক চাপ সৃষ্টি করেছে এবং কিছু দুর্বলতা প্রকাশ করেছে।

 

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.