October 3, 2022

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

WI বনাম NZ Dream11 ভবিষ্যদ্বাণী 1st ODI, প্রিভিউ, প্লেয়িং ইলেভেন, পিচ রিপোর্ট এবং ভবিষ্যদ্বাণী

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 47 Second

ওয়েস্ট ইন্ডিজ বনাম নিউজিল্যান্ড ১ম ওয়ানডে
তারিখ এবং সময়: 17 আগস্ট, 11:30 PM IST
ভেন্যু: কেনসিংটন ওভাল, ব্রিজটাউন, বার্বাডোস

পূর্বরূপ:
সম্প্রতি সমাপ্ত টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে ২-১ ব্যবধানে হারিয়ে ঐতিহাসিক সিরিজ জয়ের মাধ্যমে নিউজিল্যান্ড প্রত্যাশিতভাবে কাজ করেছে। তারা প্রথম গেমটি জিতেছিল এবং 1-0 তে লিড নিয়েছিল, তারা দ্বিতীয় গেমেও মেরুনে মেনদের পরাজিত করে জয়ের ধারা অব্যাহত রাখে। ফাইনাল খেলায়, তবে, ব্র্যান্ডন কিং স্পেশালের সৌজন্যে ব্ল্যাক ক্যাপসের উপর একটি জোরালো জয় রেজিস্টার করতে স্বাগতিকরা ম্যাচে আধিপত্য বিস্তার করে।

তা সত্ত্বেও, 50-ওভারের গেমগুলির জন্য নিউজিল্যান্ড ইউনিট খুব শক্তিশালী, এবং তাদের প্রথম থেকেই খেলার উপর নিয়ন্ত্রণ থাকবে। স্কটল্যান্ড, আয়ারল্যান্ড এবং নেদারল্যান্ডস, আন্তর্জাতিক ক্রিকেটে অতটা শক্তিশালী দলগুলির মধ্যে তিনটির বিরুদ্ধে অ্যাওয়ে সিরিজ জয়ে দর্শকদের সমর্থন রয়েছে। টানা চতুর্থ সিরিজ জয়ের মাধ্যমে তারা তাদের ওয়ানডে সিরিজ জয়ের ধারা বাড়াতে চাইবে।

সাম্প্রতিক সময়ে ওয়ানডেতে ভয়ঙ্কর ফর্মে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। তারা 2022 সালের জুলাইয়ে অনুষ্ঠিত 3 ম্যাচের ওয়ানডে সিরিজে ভারতের কাছে 3-0 ব্যবধানে হেরেছিল। এর আগে, তারা 3 ম্যাচের ওয়ানডে সিরিজে বাংলাদেশের কাছে ক্লিন সুইপ করেছিল।
এই বছরের জুনে অনুষ্ঠিত ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও ক্লিন সুইপ করেছে পাকিস্তান। নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি জয় নিশ্চিতভাবেই ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের আগে দলের আত্মবিশ্বাসকে আরও উঁচুতে নিয়ে যাবে।

ওয়ানডে ফরম্যাটে দুর্দান্ত ফর্মে আছে নিউজিল্যান্ড। গত মাসে স্কটল্যান্ডের বিপক্ষে একমাত্র ওয়ানডে জিতেছে তারা। এর আগে তারা আয়ারল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ ৩-০ ব্যবধানে জিতেছিল। চলতি বছরের এপ্রিলেও নিউজিল্যান্ডের কাছে ৩-০ গোলে হেরেছিল নেদারল্যান্ডস।

পিচ রিপোর্ট:
কেনসিংটন ওভালের পিচ ওয়ানডে ক্রিকেটে ব্যাটসম্যান এবং বোলার উভয়ের জন্যই ভারসাম্যপূর্ণ। এখানে প্রথম ইনিংসে গড় স্কোর প্রায় 230 রান এবং দ্বিতীয় ব্যাট করা দলগুলি এখানে বেশি ম্যাচ জিতেছে। সাম্প্রতিক টি-টোয়েন্টি সিরিজে ব্যাটাররা প্রথমে ব্যাট করার সময় আধিপত্য বিস্তার করতে পেরেছে এবং আমরা বুধবার উচ্চ স্কোরিং সংঘর্ষের আশা করতে পারি।

ভবিষ্যদ্বাণী করা একাদশ:
ওয়েস্ট ইন্ডিজ: শাই হোপ (ডব্লিউকে), ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, শামার ব্রুকস, নিকোলাস পুরান (সি), শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, আকিল হোসেইন, আলজারি জোসেফ, কিমো পল, জেডেন সিলস

নিউজিল্যান্ড: টম ল্যাথাম (ডব্লিউ কে), মার্টিন গাপটিল, কেন উইলিয়ামসন (সি), ডেভন কনওয়ে, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট

ভবিষ্যদ্বাণী:
সাম্প্রতিক সময়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিউজিল্যান্ডের জয়ের ব্যবধানকে বিবেচনায় রাখলে, 50-ওভারের প্রতিযোগিতা হলেও ব্ল্যাক ক্যাপদের এই ম্যাচে আবার আধিপত্য দেখা না পাওয়া কঠিন। আয়ারল্যান্ড গত মাসের শুরুর দিকে এই ফর্ম্যাটে নিউজিল্যান্ডকে কয়েকবার ঠেলে দিয়েছে, কিন্তু ওয়েস্ট ইন্ডিজ, যারা বর্তমানে স্কোয়াড তৈরি করছে, তাদের র‌্যাঙ্কের মধ্যে একই মানের খেলোয়াড়ের গর্ব করতে দেখা যাচ্ছে না।

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি ক্রিকেটে মেন ইন মেরুন বোলিং আক্রমণকে আলাদা করেছে এবং তারা এখানেও একই কাজ করার জন্য সমর্থনযোগ্য, শেষ পর্যন্ত একটি অত্যন্ত ব্যাপক জয় রেকর্ড করেছে।

 

✨Use Official Promo code for 200% Bonus – BDX12👈
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗ Knock me, for any Information and Help❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.