April 18, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

নেদারল্যান্ডস বনাম পাকিস্তান ২য় ওডিআই ম্যাচের পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী এবং বাজির টিপস।

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 38 Second

নেদারল্যান্ড বনাম পাকিস্তান ২য় ওয়ানডে
তারিখ এবং সময়: 18 আগস্ট, 2022, 14:20 IST / 8:50 GMT
ভেন্যু: হ্যাজেলারওয়েগ – রটারডাম, নেদারল্যান্ডস

পূর্বরূপ:
বৃহস্পতিবার রটারডামের হ্যাজেলারওয়েগ স্টেডিয়ামে পাকিস্তান ও নেদারল্যান্ডসের মধ্যে দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। মঙ্গলবার দুপক্ষের মধ্যে এক চিত্তাকর্ষক লড়াইয়ে জিতে সিরিজে উত্তেজনাপূর্ণ শুরু করেছে পাকিস্তান। 314 ডিফেন্ড করে, সফরকারীরা স্বাগতিকদের 298-8 এ সীমাবদ্ধ করে। আমরা সিরিজের দ্বিতীয় গেমের পূর্বরূপ হিসাবে পড়ুন। এই ওডিআই শুরু হবে স্থানীয় সময় ১১টায়।

মঙ্গলবার পাকিস্তানের মোট 16 রানের মধ্যে এসে নেদারল্যান্ডস তাদের ইতিহাসের সবচেয়ে বড় জয়গুলির একটি টেনে নেওয়ার খুব কাছাকাছি এসেছিল। তারা এই ম্যাচে পরবর্তী পদক্ষেপ নিতে পারে কিনা তা দেখার জন্য আমরা অপেক্ষা করছি।

পাকিস্তান যুক্তি দেবে যে নেদারল্যান্ডস কখনই তাদের লক্ষ্য সংশোধন করতে যাচ্ছে না কিন্তু স্বাগতিকরা দর্শকদের পছন্দের চেয়ে বেশি সময় ধরে খেলায় লুকিয়ে ছিল। আমরা আশা করছি এই ওয়ানডেতে পাকিস্তান একটি স্তরে উঠবে।

টস পূর্বাভাস:
সিরিজের প্রথম ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। উভয় দলই মোট পোস্ট করতে পছন্দ করে এবং এই খেলার আগে টস জিতে উভয় পক্ষই যদি প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় তবে এটি একটি আশ্চর্যজনক হবে।

NED বনাম PAK পিচ রিপোর্ট:
প্রথম ওয়ানডেতে এই পিচে উইকেট নেওয়া একমাত্র স্পিনার ছিলেন মোহাম্মদ নওয়াজ। সারফেসে ভালো ক্যারি ছিল এবং আমরা আশা করি পেস বোলাররা আবার উইকেট উপভোগ করবে।

আবহাওয়া রিপোর্ট:
এই খেলা জুড়ে মেঘলা মন্ত্র এবং বিক্ষিপ্ত রোদের মিশ্রণ থাকবে। দ্বিতীয় ইনিংসের শুরুতে গোসলের সুযোগ রয়েছে।

নেদারল্যান্ডস 11 খেলার পূর্বাভাস দিয়েছে:
বিক্রমজিৎ সিং, ম্যাক্স ও’ডাউড, ওয়েসলি বেরেসি, বাস ডি লিডে, টম কুপার, স্কট এডওয়ার্ডস (সি) (উইকে), তেজা নিদামানুরু, লোগান ভ্যান বেক, আরিয়ান দত্ত, টিম প্রিংলে, ভিভিয়ান কিংমা

পাকিস্তান ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলা:
ফখর জামান, ইমাম উল-হক, বাবর আজম (c), মোহাম্মদ রিজওয়ান (wk), আগা সালমান, খুশদিল শাহ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, হারিস রউফ, নাসিম শাহ

পণ টিপস:

  • স্কট এডওয়ার্ডস নেদারল্যান্ডসের হয়ে তাদের শেষ চারটি ওয়ানডেতে সর্বোচ্চ স্কোর করেছেন এবং এই ফরম্যাটে তাদের শেষ ছয়ের মধ্যে পাঁচটি। আমরা বৃহস্পতিবার নেদারল্যান্ডসের সর্বোচ্চ রান স্কোরার হওয়ার জন্য মিডল অর্ডার ব্যাটারকে সমর্থন করছি। লোগান ভ্যান বেক সিরিজের ওপেনারে দুটি উইকেট নিয়েছিলেন এবং তিনি এই ওয়ানডেতে নেদারল্যান্ডসের সর্বোচ্চ উইকেট শিকারীর জন্য আমাদের পছন্দ।
  • মঙ্গলবার বাবর আজম 85 বলে 74 রান করেছেন এবং আমরা আশা করি পাকিস্তান অধিনায়ক এই সংঘর্ষে তাদের সর্বোচ্চ রান সংগ্রাহক হবেন। বল হাতে, নাসিম শাহ প্রথম ওয়ানডেতে 3-51 নেন এবং এই ম্যাচে দর্শকদের সর্বোচ্চ উইকেট নেওয়ার জন্য তিনি আমাদের টিপ।
  • আমরা এই খেলায় 2.5 উইকেট নেওয়ার জন্য নাসিম শাহকে সমর্থন করার পরামর্শ দিই। তার গতি নেদারল্যান্ডের কিছু ব্যাটসম্যানের জন্য খুব গরম ছিল এবং আমরা একই রকম আরও আশা করি।

 

ভবিষ্যদ্বাণী:
আমরা মঙ্গলবার পঞ্চাশের উপরে পাঁচটি ব্যক্তিগত স্কোর দেখেছি যেখানে ফখর জামান তার অর্ধশতককে তিন অঙ্কের মোটে পরিণত করেছেন। আমরা আশা করছি এই গেমটিতেও কিছু উচ্চ স্কোর থাকবে এবং উভয় দলই 300-এর বেশি স্কোর করতে পারে। আমরা ভবিষ্যদ্বাণী করছি যে পাকিস্তান আবার নেদারল্যান্ডসের জন্য খুব ভালো হবে।

 

👉Use Official Promo code – BDX12 👈
💰To get 100% Bonus and Deposit/withdraw help 💰
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗❗ Knock me, for any Information and Help❗❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

More Stories

You may have missed

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.