February 27, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

German Bundesliga :: Bayer Leverkusen vs Borussia Dortmund

0 0
1 min read
0 0
Read Time4 Minute, 9 Second

বায়ার লেভারকুসেন বনাম বরুশিয়া ডর্টমুন্ড

জার্মান বুন্দেসলিগা

তারিখ: 29 জানুয়ারী 2023, রবিবার

16:30 UK / 17:30 CET-এ কিক-অফ

ভেন্যু: BayArena (Leverkusen)।

রবিবার বিকেলে বেয়ারেনায় জার্মান বুন্দেসলিগার 18 নম্বর ম্যাচের শেষ খেলায় বায়ার লেভারকুসেন বরুশিয়া ডর্টমুন্ডকে স্বাগতিক করেছে।

এটি এমন একটি ম্যাচ যা আপনি হাতছাড়া করতে চান না কারণ এতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের অবস্থানের জন্য একটি বড় ছয়-পয়েন্টারের সমস্ত উপাদান রয়েছে।

বায়ার লেভারকুসেন নতুন ম্যানেজার জাবি আলোনসোর অধীনে উঁচুতে উড়ছে যিনি গত বছরের অক্টোবরের শুরুতে জেরার্ডো সিওনের দায়িত্ব নেওয়ার পর থেকে দলের ভাগ্য পুরোপুরি বদলে দিয়েছেন।

ডাই ওয়ার্কসেলফ অনুবাদ করেছেন যে তারা 2023-এও দুর্দান্ত প্রাক-বিশ্বকাপ ফর্ম, বুধবার সন্ধ্যায় যখন তারা BayArena-এ বোচমকে 2-0 ব্যবধানে প্রেরণ করেছিল তখন এটিকে পাঁচটি লিগ জিতেছে।

বায়ার এখন আগের পাঁচটি আউটিংয়ের প্রতিটিতে কমপক্ষে দুটি গোল করেছে। আহত স্ট্রাইকার প্যাট্রিক শিককে না পাওয়া সত্ত্বেও তারা বুধবার দুর্দান্ত আক্রমণাত্মক ফর্ম অব্যাহত রেখেছে।

রবিবার বরুসিয়া ডর্টমুন্ডের প্রতিভাবান আক্রমণাত্মক ইউনিটের বিরুদ্ধে লড়াইয়ে লেভারকুসেনের ব্যাক লাইনটি কেমন দেখাবে তা দেখতে খুব আকর্ষণীয় হবে।

বদলি জিওভান্নি রেইনার দেরিতে বিজয়ী হওয়ার কারণে মঙ্গলবার রাতে মাইঞ্জে দর্শকরা একটি গুরুত্বপূর্ণ তিন-পয়েন্টার পরিচালনা করে।

ডর্টমুন্ড ছয়টি জিতেছে এবং বিশ্বকাপ-পরবর্তী দুটি বিষয়ে চারটি গোলের অনুমতি দিয়েছে, যার অর্থ আমাদের রবিবার দুটি আক্রমণাত্মক-মনোভাবাপন্ন দলের মধ্যে একটি চমকপ্রদ সংঘর্ষের জন্য থাকা উচিত।

বায়ার লেভারকুসেন বনাম বরুশিয়া ডর্টমুন্ড হেড টু হেড

সামগ্রিকভাবে, বরুশিয়া ডর্টমুন্ড 5 জয়ে হেড টু হেড টাইতে এগিয়ে আছে কিন্তু লেভারকুসেনের আগের 40টি সফরে তারা মাত্র 11টি জয় পেয়েছে।

বরুসিয়া ডর্টমুন্ড গত বছরের আগস্টের শুরুতে সিগন্যাল-ইদুনা-পার্কে লেভারকুসেনের সাথে শিং লক করার সময় একটি সংকীর্ণ 1-0 জয় উদযাপন করেছিল।

এই প্রতিদ্বন্দ্বীদের মধ্যে শেষ ছয়টি H2H সংঘর্ষের মধ্যে পাঁচটিতে 2.5 গোলের বেশি FT এবং উভয় দলই স্কোর করার বিকল্প এসেছে।

বায়ার লেভারকুসেন বনাম বরুশিয়া ডর্টমুন্ড ভবিষ্যদ্বাণী

এই ম্যাচে গোল হয়েছে এবং আমরা সত্যিই রবিবার বিকেলে কম স্কোর করার দৃশ্য কল্পনা করতে পারি না। Bayer Leverkusen স্পিনে পাঁচটি লিগ ম্যাচ জিতেছে এবং আমাদের প্রধান বাজির বিকল্প হবে হোম জয় এবং উভয় দলই 4.00 এর মত স্কোর করবে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

 Promo code: BDX3

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.