April 22, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

0 0
Read Time3 Minute, 20 Second

ঢাকা ডমিনেটর বনাম রংপুর রাইডার্স, ২৯তম ম্যাচ

সিরিজ: বাংলাদেশ প্রিমিয়ার লিগ 2023

ভেন্যু: সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, সিলেট

তারিখ ও সময়: জানুয়ারী 30, 01:30 PM স্থানীয়

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ২৯ তম ম্যাচে ফর্মে থাকা রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে ঢাকা ডমিনেটররা। একটি জয়ের পিছনে উভয় দল প্রতিযোগিতায় যাওয়ার সাথে সাথে, তাদের উভয়ের জন্যই দাপট অনেক বেশি কারণ প্রাক্তন দলটি জয়ের সৌজন্যে শীর্ষ 3 স্থান থেকে বেরিয়ে আসতে পারে। অন্যদিকে, রাইডার্স একটি প্রভাবশালী জয়ের সাথে শীর্ষ 3 স্পটে বার্থ নিশ্চিত করতে পারে। সুতরাং, আর কোন আড্ডা ছাড়াই সরাসরি এই মহাকাব্যিক শোডাউনের বিশদ বিবরণে আসা যাক।

ঢাকা ডমিনেটররা দুই জয়ের মধ্যে ৬টি হার সহ্য করেছে। খুলনা টাইগার্সের বিপক্ষে তারা সম্ভবত একটি প্রভাবশালী জয় নিবন্ধন করেছে।

রংপুর রাইডার্সকে হারানোর মতো দল মনে হচ্ছে কারণ তারা বোলিং ইউনিটে একেবারেই আধিপত্য বিস্তার করেছে। তারা পরপর দুটি জয়ের পিছনে রয়েছে এবং বিপিএল 2023-এ ম্যাচ 26 জিততে স্পষ্ট ফেভারিট।

ঢাকা ডমিনেটরদের পূর্বাভাস – 11

উসমান গনি, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন (উইকেটরক্ষক), মিজানুর রহমান, নাসির হোসেন (সি), আরিফুল হক, অ্যালেক্স ব্লেক, আমির হামজা, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, সালমান ইরশাদ

রংপুর রাইডার্সের পূর্বাভাস – 11

মাহেদী হাসান, মোহাম্মদ নাইম, রনি তালুকদার, শোয়েব মালিক, আজমাতুল্লাহ ওমরজাই, মোহাম্মদ নওয়াজ, শামীম হোসেন, নুরুল হাসান (অধিপতি ও উইকি), রবিউল হক, হারিস রউফ, হাসান মাহমুদ

শেষ পাঁচ ম্যাচে DHDM বনাম RGR টিম ফর্ম

DHDM: W L L L L L

RGR: WW L L W

ঢাকা ডমিনেটর বনাম রংপুর রাইডার্সের ভবিষ্যদ্বাণী

রংপুর রাইডার্সকে ২৬ ম্যাচ জেতার জন্য বুকমেকাররা ফেভারিট হিসেবে ঘোষণা করেছে। তবে ঢাকা ডমিনেটরদের দখলে থাকা চমকের উপাদানটি উড়িয়ে দেবেন না। কে জানে আমরা তাদের 2023 বিপিএলে সবচেয়ে জোরদার প্রত্যাবর্তন করতে দেখতে পাব।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX3

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.