April 26, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

বেলজিয়াম বনাম নেদারল্যান্ডস ভবিষ্যদ্বাণী, পূর্বরূপ, দলের খবর এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time3 Minute, 25 Second

বেলজিয়াম বনাম নেদারল্যান্ডস
ভেন্যু: স্টেড রোই বাউডুইন স্টেডিয়াম,
তারিখ এবং সময়: জুন 2022 18:45 UTC এ

 

পূর্বরূপ:
বেলজিয়াম আগের চক্রে উয়েফা নেশনস লিগের সেমিফাইনালে পৌঁছেছে কিন্তু শেষপর্যন্ত চ্যাম্পিয়ন ফ্রান্সের হাতে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে। রেড ডেভিলরা তাদের আগের খেলায় বুর্কিনা ফাসোকে ৩-০ গোলে হারিয়েছে এবং এই সপ্তাহে একই রকম ফলাফল অর্জন করতে চাইবে।

অন্যদিকে, নেদারল্যান্ডস, তাদের গ্রুপে দ্বিতীয় স্থানে রয়েছে এবং ইতালির আগে নক-আউটে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি। ওরাঞ্জে তাদের আগের খেলায় জার্মানিকে ১-১ গোলে ড্র করেছিল এবং এই খেলায় এটিকে একটি খাঁজ নিতে হবে।

মুখোমুখি:
বেলজিয়ামের বিপক্ষে নেদারল্যান্ডসের রেকর্ড ভালো এবং দুই দলের মধ্যে খেলা 127টি ম্যাচের মধ্যে 55টিতে জিতেছে। বেলজিয়াম ওরাঞ্জের বিপক্ষে ৪১টি জয় পেয়েছে এবং শুক্রবার ঘাটতি কাটতে চাইবে।
বেলজিয়াম ফর্ম গাইড: W-D-D-W-W
নেদারল্যান্ডস ফর্ম গাইড: D-W-W-D-W

পূর্বাভাসিত একাদশ:
বেলজিয়াম পূর্বাভাসিত একাদশ (3-5-2): কোয়েন কাস্টিলস; জ্যান ভার্টোনহেন, ডেড্রিক বোয়াটা, টবি অ্যাল্ডারওয়েরল্ড; থমাস মুনিয়ার, ইয়ানিক ক্যারাস্কো, অ্যাক্সেল উইটসেল, ইউরি টাইলেম্যানস, কেভিন ডি ব্রুইন; ইডেন হ্যাজার্ড, রোমেলু লুকাকু

নেদারল্যান্ডস প্রেডিকটেড একাদশ (3-5-2): মার্ক ফ্লেককেন; ভার্জিল ভ্যান ডাইক, ম্যাটিজ ডি লিগট, নাথান আকে; ডেলি ব্লাইন্ড, ডেনজেল ​​ডামফ্রিজ, টিউন কোপমেইনারস, ফ্রেঙ্কি ডি জং, স্টিভেন বার্গুইস; মেমফিস ডিপে, ওয়াউট ওয়েঘর্স্ট

ভবিষ্যদ্বাণী:
বেলজিয়াম সাম্প্রতিক বছরগুলিতে অসাধারণ উন্নতি দেখিয়েছে এবং বর্তমানে ইউরোপীয় ফুটবলের অন্যতম সেরা স্কোয়াড রয়েছে। কেভিন ডি ব্রুইন এবং এডেন হ্যাজার্ডের মত তাদের দিনে প্রাণঘাতী হতে পারে এবং এই সপ্তাহে প্রমাণ করার একটি পয়েন্ট আছে।

নেদারল্যান্ডস আন্তর্জাতিক মঞ্চে প্রতারণা করার জন্য তোষামোদ করেছে এবং নেশনস লিগে তাদের সম্ভাবনাকে ন্যায্যতা দিতে হবে। উভয় দলই কাগজে সমানভাবে মিলেছে এবং শুক্রবার একটি ড্র খেলতে পারে।

ভবিষ্যদ্বাণী: বেলজিয়াম 2-2 নেদারল্যান্ডস

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.