April 25, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

সার্বিয়া বনাম নরওয়ে ভবিষ্যদ্বাণী, পূর্বরূপ, দলের খবর এবং আরও অনেক কিছু.

0 0
1 min read
0 0
Read Time3 Minute, 38 Second

সার্বিয়া বনাম নরওয়ে
ভেন্যু: স্টেডিয়াম রাজকো মিটিক
তারিখ এবং সময়: 2 জুন, 20:45

পূর্বরূপ:
গত বছর ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হওয়ার পর, সার্বিয়া প্রশংসনীয়ভাবে ফিরে এসেছে, একটি দৃঢ় যোগ্যতার দৌড়ের পর টানা বিশ্বকাপের স্থান দখল করেছে। তারা এখন আগামী দুই সপ্তাহে তাদের চারটি ম্যাচ দিয়ে কাতারে টুর্নামেন্টের প্রস্তুতি নিতে চাইবে।

সার্বিয়া টুর্নামেন্টের শেষ সংস্করণে গ্রুপ পর্বে এগিয়ে যেতে ব্যর্থ হয়েছে কারণ তারা ছয়টি খেলা থেকে মাত্র একটি জয় পেয়েছে এবং এখন তারা এই বছর আরও ভাল পারফরম্যান্স করতে চাইবে।

গত মাসে বিশ্বকাপের বাছাইপর্বের শেষ দুটি ম্যাচে জয়হীন আউটিংয়ের কারণে নরওয়ে বিশ্বব্যাপী টুর্নামেন্টের ষষ্ঠ সংস্করণের জন্য যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছে। তারা এখন এই ফিক্সচারে একটি দৃঢ় রান সঙ্গে তাদের পিছনে রাখা খুঁজছেন হবে.

মুখোমুখি:
সার্বিয়া ফর্ম গাইড (সমস্ত প্রতিযোগিতা): L-W-W-W-W
নরওয়ে ফর্ম গাইড (সমস্ত প্রতিযোগিতা): W-W-L-D-W

পূর্বাভাসিত একাদশ:
সার্বিয়া প্রেডিকটেড একাদশ (3-5-1-1): ভাঞ্জা মিলিঙ্কোভিচ-সাভিক; মিলোস ভেলজকোভিচ, মাতিজা নাস্তাসিচ, নিকোলা মিলেনকোভিচ; ফিলিপ কস্টিক, নেমাঞ্জা গুডেলজ, সার্জেজ মিলিনকোভিচ-সাভিক, সাসা লুকিচ, আন্দ্রিজা জিভকোভিচ; দুসান তাডিক; আলেকসান্ডার মিত্রোভিক

নরওয়ে পূর্বাভাসিত একাদশ (4-3-3): Ørjan Nyland; বির্গার মেলিং, আন্দ্রেয়াস হ্যাঞ্চে-ওলসেন, লিও অস্টিগার্ড, মার্কাস পেডারসেন; Morten Thorsby, Sander Berge, Martin Ødegaard; মোহাম্মদ ইলিউনুসি, জোশুয়া কিং, এরলিং হ্যাল্যান্ড

ভবিষ্যদ্বাণী:
সার্বিয়ার সর্বশেষ ফলাফলটি সমস্ত প্রতিযোগিতা জুড়ে পাঁচ গেমের জয়ের ধারাকে শেষ করেছে এবং তাদের শেষ 18 গেমে তাদের দ্বিতীয় পরাজয় চিহ্নিত করেছে। ঘরের মাটিতে তাদের শেষ পরাজয় 2020 সালে ফিরে এসেছিল এবং তারা এর আগে তাদের সম্ভাবনা উপভোগ করবে।

নরওয়ে একের পর এক জয়ের দৌড়ে রয়েছে এবং সমস্ত প্রতিযোগিতায় তাদের শেষ নয়টি খেলার মধ্যে মাত্র একটিতে হেরেছে। তারা অবশ্য দূরের অঞ্চলে তাদের শেষ দুটি গেম জিততে ব্যর্থ হয়েছে এবং এখানে হারতে পারে।

পূর্বাভাস: সার্বিয়া 2-1 নরওয়ে

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.