April 26, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

বাংলাদেশ নাকি ওয়েস্ট ইন্ডিজ: কে জিতবে?

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 27 Second

১৭ জুন অ্যাসোসিয়েটস কাউন্টি গ্রাউন্ড, টুনটনে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর ২৩তম ম্যাচে বাংলাদেশ ও ওয়েষ্ট ইন্ডিজ পরস্পরের সাথে লড়াই করবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2DTHPH4। চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • বাংলাদেশ তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ৩টিতে জয় পয়েছে আর ২টিতে হেরেছে, অপরদিকে, ওয়েষ্ট ইন্ডিজ ৩টিতে হেরেছে, ১টিতে জয় ও ১ টি ম্যাচে ড্র করেছে।

  • বাংলাদেশ ও ওয়েষ্ট ইন্ডিজ এ পর্যন্ত মোট ৩৭টি ম্যাচ খেলেছে, বাংলাদেশ জিতেছে ১৪টিতে আর ওয়েষ্ট ইন্ডিজ জিতেছে ২১টি ম্যাচে। ২টি ম্যাচে কোন রেজাল্ট হয় নি।

  • বাংলাদেশ ও ওয়েষ্ট ইন্ডিজ মোট ১৬টি টেস্ট খেলেছে, বাংলাদেশ জিতেছে ৪টিতে আর ওয়েষ্ট ইন্ডিজ জিতেছে ১০টি ম্যাচে, ২টি ম্যাচ ড্র হয়েছে।

  • বাংলাদেশ ও ওয়েষ্ট ইন্ডিজ মোট ১২টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছে, বাংলাদেশ ৫টিতে জিতেছে ও ওয়েষ্ট ইন্ডিজ ৬টিতে জিতেছে, ১টি ম্যাচের কোন ফলাফল হয় নি।

  • নিউজিল্যান্ডের কাছে ০৩ ম্যাচে হোয়াইটওয়াস হয়ে বাংলাদেশ ক্রিকেট টিম এই ম্যাচে এসেছে।

  • এই মাঠে বাংলাদেশ তিনটি ওডিআই ম্যাচে দুটিতে পরাজিত হয় আর ওয়েস্ট ইন্ডিজ তাদের চারটি ওয়ানডে ম্যাচ জিতেছে।

  • গেইল, হেইমিয়ার ও রাসেলের মতো শক্তিশালী ব্যাটিং সাইট ওয়েস্ট ইন্ডিজ এর রয়েছে তাদের জয়ের সম্ভাবনা বেশি।

বাংলাদেশ সম্ভাব্য ইলেভেন: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইক), মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, মোসাদ্দেক হোসেন, মো। সাইফুদ্দিন, মেহেদী হাসান মির্যাজ, মাশরাফি মুর্তজা (সি), মুস্তাফিজুর রহমান

বাংলাদেশ স্কোয়াডস: তামিম ইকবাল (ব্যাটসম্যান), লিটন দস (উইকেটরক্ষক), সৌম্য সরকার (ব্যাটসম্যান), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ (অলরাউন্ডার), সাব্বির রহমান (ব্যাটসম্যান) মোহাম্মদ সাইফুদ্দিন (অল রাউন্ডার) , মাশরাফি মুর্তজা (বোলার), মাহীদ হাসান (অলরাউন্ডার), রুবেল হোসেন (বোলার), মুস্তাফিজুর রহমান (বোলার), মোহাম্মদ মিঠুন (ব্যাটসম্যান), আবু জয়ী (বোলার), মোসাদ্দেক হোসেন (অল রাউন্ডার), সাকিব আল হাসান (অলরাউন্ডার)

ওয়েস্ট ইন্ডিজ সম্ভাব্য ইলেভেন: ক্রিস গেইল, শাই হোপ, ড্যারেন ব্রাভো, নিকোলাস পুরন, শিমরন হেইমিয়ার, আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার, কার্লোস ব্রাথওয়েতে, অ্যাশলে নার্স, শেলডন কোটরেল, ওশেন থমাস।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: ক্রিস গেইল (ব্যাটসম্যান), ইভিন লুইস (ব্যাটসম্যান) ড্যারেন ব্রাভো (ব্যাটসম্যান), শিমনন হ্যাটমিয়ার (ব্যাটসম্যান), নিকোলাস, পুরান (উইকেটরক্ষক), অ্যাশলি নার্স (অলরাউন্ডার), আন্দ্রে রাসেল (অলরাউন্ডার), কার্লোস ব্রাথওয়েট (অল রাউন্ডার), শাই হোপ (ব্যাটসম্যান) , জেসন হোল্ডার (অলরাউন্ডার), ফ্যাবিয়ান এলেন (অলরাউন্ডার), কেমার রোচ (বোলার), ওশেন থমাস (বোলার), শ্যানন গ্যাব্রিয়েল (বোলার), শেলডন কোটরেল (বোলার)

আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.