March 29, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ইংল্যান্ড নাকি আফগানিস্তান: কে জিতবে?

0 0
1 min read
0 0
Read Time4 Minute, 34 Second

১৮ জুন ম্যানচেস্টারের এমিরেটস ওল্ড ট্রাফোর্ডতে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর ২৪তম ম্যাচে ইংল্যান্ড ও আফগানিস্তান পরস্পরের সাথে লড়াই করবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • ইংল্যান্ড ২০১৫ সালে আফগানিস্তানের সাথে প্রথম এবং শেষ একদিনের ম্যাচ খেলেছিল। সেই ম্যাচে তারা আফগানিস্তানের বিপক্ষে জয় পেয়েছে।

  • এছাড়া আফগানিস্তানের সাথে ২০১২ এবং ২০১৫ সালে মোট ২টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছে, সেই ২টি ম্যাচে তারা জয় পেয়েছে আফগানিস্তানের বিপক্ষে।

  • এই বিশ্বকাপের ইংল্যান্ড মোট ৪টি ম্যাচ খেলেছে আর ৩টিতে জয় পেয়েছে, তারা পয়েন্ট টেবিলে ভালো স্কোর যোগ করতে পেরেছ, অপরদিকে আফগানিস্তান মোট ৩টি ম্যাচ খেলেছে আর ৩টি ম্যাচেই পরাজিত হয়েছে।

  • এই বিশ্বকাপের ইংল্যান্ড তার প্রতিপক্ষ আফগানিস্তানের চেয়ে অনেক শক্তিশারী আছে আর তাদের জয়ের সম্ভাবনাও বেশি।

আফগানিস্তান সম্ভাব্য ইলেভেন: মোহাম্মদ শাহজাদ (ডব্লিউ কে), হযরতউল্লাহ জাজাই, রহমত শাহ, হাশমাতুল্লাহ শহীদী, মো। নবী, গুলবদীন নায়েব (সি), নাজিবুল্লাহ জাদরান, রশিদ খান, ডলাত জাদরান, মুজিব উর রহমান, হামিদ হাসান।

আফগানিস্তান স্কোয়াডস: গুলবদীন নাঈব (অল রাউন্ডার), মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), নূর আলী জাদরান (ব্যাটসম্যান), হযরতউল্লাহ জাজাই (ব্যাটসম্যান) রহমত শাহ (অল রাউন্ডার), আসগার আফগান (ব্যাটসম্যান), হাশমতুল্লাহ শহীদী (ব্যাটসম্যান) , নাজিবুল্লাহ জাদরান (ব্যাটসম্যান), সামিউল্লাহ শানওয়ারি (অলরাউন্ডার), মোহাম্মদ নবী (অলরাউন্ডার), রশিদ খান (বোলার), ডলাত জাদরান (বোলার), আফতাব আলম (বোলার), হামিদ হাসান (বোলার), মুজিব উর রহমান (বোলার)

ইংল্যান্ড সম্ভাব্য ইলেভেন: জেসন রায়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (সি), বেন স্টোকস, জোস বাটলার (উইক), মঈন আলী, ক্রিস ওয়াকস, লিয়াম প্লুনকেট, আদিল রশিদ, জোফরা আর্মার।

ইংল্যান্ড স্কোয়াডস: ইয়ন মরগান (ক্যাপ্টেন), জনি বায়ারস্টো (ব্যাটসম্যান), জেসন রায় (ব্যাটসম্যান), জো রুট (ব্যাটসম্যান), বেন স্টোকস (অলরাউন্ডার), জোস বাটলার (উইকেটরক্ষক), মঈন আলী (অলরাউন্ডার) , ক্রিস ওয়াকস (অলরাউন্ডার), লিয়াম প্লানকেট (বোলার), আদিল রশিদ (বোলার), মার্ক উড (বোলার), টম কোরান (অলরাউন্ডার), জো ডেনি (অলরাউন্ডার), ডেভিড উইল্লি (অলরাউন্ডার)

আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ ইংল্যান্ড এবং আফগানিস্তান মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.