April 27, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

থাইল্যান্ড বনাম বাহরাইন ভবিষ্যদ্বাণী, পূর্বরূপ, দলের খবর এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time3 Minute, 14 Second

থাইল্যান্ড বনাম বাহরাইন
ভেন্যুঃ বিজি স্টেডিয়াম
তারিখ এবং সময়: 31 মে 2022, 14:00 CET

পূর্বরূপ:
ম্যাচটি তাদের এএফসি এশিয়ান কাপ বাছাই অভিযানের আগে উভয় দলের জন্য নির্ধারিত প্রস্তুতি গেমের অংশ। দুই দল 24 মে একটি প্রীতি ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল, কিন্তু শেষ মুহূর্তে খেলাটি বাতিল হয়ে যায়।
শুক্রবার একটি প্রীতি ম্যাচে থাইল্যান্ড তুর্কমেনিস্তানের মুখোমুখি হয়েছিল, যেখানে তারা 1-0 ব্যবধানে জয় পেয়েছিল, অ্যাডিসাক ক্রাইসর্নের 88তম মিনিটের বিজয়ীকে ধন্যবাদ। মঙ্গলবারের ভেন্যুতে বাহরাইনও শুক্রবার একটি প্রীতি ম্যাচে মিয়ানমারকে ২-০ গোলে হারিয়েছে।
এই খেলার পর, বুধবার, যথাক্রমে মালদ্বীপ এবং বাংলাদেশের বিরুদ্ধে এএফসি এশিয়ান কাপ অভিযান শুরু করার আগে উভয় দলই এক সপ্তাহের বিশ্রাম পাবে।

মুখোমুখি:
থাইল্যান্ড ফর্ম গাইড (সমস্ত প্রতিযোগিতা): W-W-W-D-W.

বাহরাইন ফর্ম গাইড (সমস্ত প্রতিযোগিতা): W-L-W-W-W.

পূর্বাভাসিত একাদশ:
থাইল্যান্ড (4-2-3-1): কাউইন থামসাচনান (জিকে); সুফানান বুরেরাত, ওয়েরাথেপ পমফান, চালারমসাক আউক্কি, ত্রিস্তান ডো; তানাবুন কেসেরাত, চাওওয়াত উইরাচার্ট; পথমপোল চারোয়েনাত্তানাপিরোম, ওরাচিট কানিশ্রীবাম্পেন, পিচা অত্রা; আদিসাক ক্রাইসম।

বাহরাইন (4-4-2): সাইয়েদ শুব্বার আলাওয়ি (জিকে); আহমেদ বুগাম্মার, আব্বাস আইয়াদ, আব্দুল আল শেখ, ওয়ালিদ আল হায়াম; হারাম আলী, মোহাম্মদ আবদুলওয়াহাব, ইব্রাহিম আল খাতাল, আবদুলওয়াহাব আল মালুদ; আবদুল্লাহ আল হাশাশ, মাহদি আব্দুল জব্বার।

ভবিষ্যদ্বাণী:
উভয় দলেরই শক্তিশালী স্কোয়াড রয়েছে এবং তারা একটি জয়ের সাথে তাদের AFC কোয়ালিফায়ারে যাওয়ার দিকে তাকিয়ে থাকবে। স্পষ্টতই, থাইল্যান্ডের ঘরের সুবিধা রয়েছে এবং খেলোয়াড়রা আর্দ্র পরিবেশে খেলার জন্য আরও বেশি মানানসই।

মিয়ানমারের বিপক্ষে বাহরাইন তাদের বন্ধুত্বপূর্ণ খেলায় দৃঢ় ছিল এবং কোনো পুশওভার নয়, তাই এই খেলাটি উচ্চ-স্কোরিং ড্রতে শেষ হতে পারে।

পূর্বাভাস: থাইল্যান্ড 2-2 বাহরাইন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.