March 29, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ইতালি বনাম আর্জেন্টিনা ভবিষ্যদ্বাণী, পূর্বরূপ, দলের খবর এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time3 Minute, 54 Second

CONMEBOL-UEFA কাপ অফ চ্যাম্পিয়ন 2022
ইতালি বনাম আর্জেন্টিনা
ভেন্যু: বুধবার চ্যাম্পিয়ন্স কাপে ওয়েম্বলি স্টেডিয়াম
তারিখ এবং সময়: 01 জুন, 20:45 CET

 

পূর্বরূপ:
ইতালি চমকপ্রদভাবে 2022 বিশ্বকাপে যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছে এবং এই সপ্তাহান্তে প্রমাণ করার জন্য একটি বিশাল পয়েন্ট রয়েছে। আজজুরি তাদের আগের খেলায় তুরস্ককে ৩-২ ব্যবধানে জয়ী করেছিল এবং এই ম্যাচেও একই রকম ফলাফল অর্জন করতে চাইবে।

অন্যদিকে, আর্জেন্টিনা, লিওনেল স্কালোনির অধীনে দুর্দান্ত পারফরম্যান্স করেছে এবং গত এক বছরে একটি শক্তিশালী পোশাকে পরিণত হয়েছে। আলবিসেলেস্টেস তাদের আগের খেলায় ১-১ গোলে ড্র করেছিল এবং এই সপ্তাহান্তে ফিরে যেতে চাইবে।

মুখোমুখি:
ইতালি আর্জেন্টিনার উপর সামান্য এগিয়ে আছে এবং দুই দলের মধ্যে খেলা 16 ম্যাচের মধ্যে ছয়টি জিতেছে। আর্জেন্টিনা ইতালির বিপক্ষে পাঁচটি জয় পেয়েছে এবং বুধবার স্কেল সমতল করতে দেখবে।
দুই ফুটবল জায়ান্টের মধ্যে আগের বৈঠকটি 2018 সালে হয়েছিল এবং আর্জেন্টিনার জন্য 2-0 তে জয়ের মাধ্যমে শেষ হয়েছিল। ইতালি সেদিন আউটপ্লে হয়েছিল এবং এই সপ্তাহে এটি একটি খাঁজ নিতে হবে।

ইতালি ফর্ম গাইড: W-L-D-D-W
আর্জেন্টিনা ফর্ম গাইড: D-W-W-W-D

পূর্বাভাসিত একাদশ:
ইতালি পূর্বাভাসিত একাদশ (4-3-3): জিয়ানলুইগি ডোনারুম্মা; এমারসন, জর্জিও চিয়েলিনি, লিওনার্দো বোনুচি, জিওভানি ডি লরেঞ্জো; জর্গিনহো, মার্কো ভেরাত্তি, নিকোলো বারেলা; নিকোলো জানিওলো, লরেঞ্জো ইনসাইন, জিয়ানলুকা স্কামাক্কা

আর্জেন্টিনা প্রেডিকটেড একাদশ (4-3-3): এমিলিয়ানো মার্টিনেজ; মার্কোস অ্যাকুনা, জার্মান পেজেলা, নিকোলাস ওটামেন্ডি, নাহুয়েল মোলিনা; গুইডো রদ্রিগেজ, রদ্রিগো ডি পল, জিওভানি লো সেলসো; অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ

ভবিষ্যদ্বাণী:
আর্জেন্টিনা বর্তমানে একটি আশ্চর্যজনক 31-ম্যাচের অপরাজিত ধারায় রয়েছে এবং সাম্প্রতিক মাসগুলিতে আশ্চর্যজনকভাবে ধারাবাহিকভাবে রয়েছে। লিওনেল মেসি এবং লাউতারো মার্টিনেজের মতরা তাদের দিনে এককভাবে গেম জিততে পারে এবং আরেকটি ট্রফি জেতার সুযোগের সর্বোচ্চ ব্যবহার করতে চাইবে।

ইতালি তাদের দিনে একটি ঘুষি প্যাক করতে পারে এবং 2022 বিশ্বকাপে যোগ্যতা অর্জনে ব্যর্থতার কারণে ক্ষতিগ্রস্থ হবে। আর্জেন্টিনা এই মুহুর্তে সেরা দল এবং এই সপ্তাহে কিছুটা এগিয়ে আছে।

পূর্বাভাস: ইতালি 1-2 আর্জেন্টিনা

 

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.