April 26, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ওয়েস্ট ইন্ডিজ বনাম নিউজিল্যান্ড, প্রথম টি-টোয়েন্টি: সম্ভাব্য একাদশ, ম্যাচের পূর্বাভাস, পিচ রিপোর্ট, আবহাওয়ার পূর্বাভাস এবং লাইভ স্ট্রিমিং বিশদ

0 0
1 min read
0 0
Read Time4 Minute, 55 Second

ওয়েস্ট ইন্ডিজ বনাম নিউজিল্যান্ড, প্রথম টি-টোয়েন্টি

তারিখ এবং সময়: 11 আগস্ট 2022, বৃহস্পতিবার, 12:00 সকাল IST
ভেন্যু: সাবিনা পার্ক, কিংস্টন, জ্যামাইকা

পূর্বরূপ:
ওয়েস্ট ইন্ডিজ 10 আগস্ট থেকে শুরু হওয়া সীমিত ওভারের সিরিজের জন্য নিউজিল্যান্ডকে আয়োজক করতে প্রস্তুত। উইন্ডিজ কিউইদের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি খেলবে, প্রথম টি-টোয়েন্টিটি জ্যামাইকার কিংস্টনে সাবিনা পার্কে অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টি সিরিজের পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হবে।

ওয়েস্ট ইন্ডিজ সম্প্রতি সীমিত ওভারের সিরিজের জন্য ভারতকে আয়োজক করেছে। ওডিআই সিরিজে তারা হোয়াইটওয়াশ হয় এবং টি-টোয়েন্টি সিরিজে বাউন্স ব্যাক করতে ব্যর্থ হয়, ৪-১ ব্যবধানে হেরে যায়। তারা মেন ইন ব্লুদের দ্বারা পরাজিত হয়েছিল এবং কিউইদের মুখোমুখি হওয়ার সময় টেবিলটি ঘুরিয়ে দেওয়ার আশা করবে।

সংক্ষিপ্ততম ফরম্যাটে দলকে নেতৃত্ব দেবেন নিকোলাস পুরান। রোভম্যান পাওয়েল, শিমরন হেটমায়ার এবং জেসন হোল্ডারদের ঘরের মাঠে আসন্ন সাদা বলের সিরিজে উচ্চ-উড়ন্ত কিউইদের চ্যালেঞ্জ জানাতে হবে।

অন্যদিকে, নিউজিল্যান্ড সম্প্রতি সেরা সময় কাটিয়েছে। তারা আয়ারল্যান্ড, স্কটল্যান্ড এবং নেদারল্যান্ড সফর করেছে এবং এখনও একটি খেলা হারেনি। তারা ট্রটে 11টি সাদা বলের খেলা জিতেছে এবং তারা ক্যারিবিয়ান দলের বিপক্ষে একই রকম ফলাফল আনতে চেয়ে আত্মবিশ্বাসের সাথে রাইড করবে।

কেন উইলিয়ামসন দলে ফিরেছেন এবং দলের নেতৃত্ব দেবেন। ট্রেন্ট বোল্ট, টিম সাউদি এবং ডেভন কনওয়েও দলে ফিরবেন। তারা একটি শক্ত ইউনিটের মতো দেখাচ্ছে এবং সিরিজে প্রথম দিকে নেতৃত্ব পেতে চাইবে।

পিচ রিপোর্ট:
সাবিনা পার্কের পিচ ব্যাটিংয়ের জন্য ভালো। ব্যাটাররা অবাধে তাদের স্ট্রোক খেলতে পারে কারণ বল ব্যাটে সুন্দরভাবে আসে। এই পৃষ্ঠে বোলিং করার সময় বোলারদের তাদের লাইন এবং লেন্থের সাথে শৃঙ্খলাবদ্ধ হতে হবে।

আবহাওয়ার পূর্বাভাস:
কিংস্টনে তাপমাত্রা 24 থেকে 33 ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকবে বলে আশা করা হচ্ছে। ম্যাচ চলাকালীন বৃষ্টির প্রত্যাশিত। আশা করি আমরা একটি পূর্ণাঙ্গ খেলা পাব।

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশ: শামার ব্রুকস, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান (সি), ডেভন থমাস (উইকেটরক্ষক), রোভম্যান পাওয়েল, জেসন হোল্ডার, ওডেন স্মিথ, কিমো পল, আকিল হোসেইন, ওবেদ ম্যাককয়, হেইডেন ওয়ালশ

নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশ: মার্টিন গাপটিল, ফিন অ্যালেন (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন (সি), ডেভন কনওয়ে, জেমস নিশাম, মাইকেল ব্রেসওয়েল, ইশ সোধি, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসন

ভবিষ্যদ্বাণী:
10 আগস্ট সাবিনা পার্কে প্রথম টি-টোয়েন্টি দিয়ে নিউজিল্যান্ডের ওয়েস্ট ইন্ডিজ সফর শুরু হবে। উভয় পক্ষেরই কিছু উত্তেজনাপূর্ণ খেলোয়াড় রয়েছে এবং ভক্তরা সিরিজ শুরু করার জন্য একটি ক্র্যাকিং প্রতিযোগিতার আশা করতে পারে।

নিউজিল্যান্ডকে একটি স্থির ইউনিট দেখায় এবং তারা টি-টোয়েন্টি সিরিজে প্রাথমিক লিড পাওয়ার প্রত্যাশা করে।

ভবিষ্যদ্বাণী: এই লড়াইয়ে জিতবে নিউজিল্যান্ড।

 

👉Use Official Promo code – BD07👈
💰To get 100% Bonus and Deposit/withdraw help 💰
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗❗ Knock me, for any Information and Help❗❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.