April 20, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ওয়েস্ট ইন্ডিজ বনাম নিউজিল্যান্ড ২য় টি-টোয়েন্টি ম্যাচের ভবিষ্যদ্বাণী এবং বেটিং টিপস

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 58 Second

ওয়েস্ট ইন্ডিজ বনাম নিউজিল্যান্ড ২য় টি-টোয়েন্টি
তারিখ এবং সময়: 13 আগস্ট, 2022, 00:00 IST / 5:30 GMT
ভেন্যু: সাবিনা পার্ক – কিংস্টন, জ্যামাইকা

পূর্বরূপ:
শুক্রবার বিকেলে জ্যামাইকায় ওয়েস্ট ইন্ডিজ এবং নিউজিল্যান্ড তাদের তিনটি আইটি-টোয়েন্টির দ্বিতীয় লাইন আপ। বুধবার বিকেলে দর্শকরা তাদের মোট 185-5 সফলভাবে রক্ষা করে সিরিজটি শুরু হয়েছিল। জবাবে ওয়েস্ট ইন্ডিজ মাত্র ১৭২-৭ রান করতে সক্ষম হয়। আমরা এই গেমের পূর্বরূপ হিসাবে পড়ুন। সিরিজের দ্বিতীয় ম্যাচটি সাবিনা পার্কে শুরু হবে সাড়ে ১৩টায়।

সিরিজের প্রথম খেলায়, ওয়েস্ট ইন্ডিজ এই মাসের শুরুতে ভারতের বিপক্ষে আমরা যা দেখেছিলাম সেরকমই সমস্যার সম্মুখীন হয়েছিল। তাদের টপ অর্ডার ব্যাটারদের অনেককে আউট করা হচ্ছে তাদের জন্য যথেষ্ট বড় টোটাল পোস্ট করার জন্য।

নিউজিল্যান্ড তাদের কিছু তারকা খেলোয়াড় ছাড়া পশ্চিম ইউরোপ সফরে মুগ্ধ হলেও বুধবার সত্যিকারের শীর্ষ দলের মতো দেখায়। তাদের সব ব্যাটাররা দায়িত্বশীল এবং আক্রমণাত্মকভাবে খেলেছে এবং আমরা এই ম্যাচেও তাই আশা করছি।

টস পূর্বাভাস:
বুধবার টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ। শুরুর কয়েক ঘন্টা আগে বৃষ্টির প্রত্যাশিত, আমরা আশা করি উভয় অধিনায়কই দ্বিতীয় খেলার আগে প্রথমে বল করতে চাইবেন।

WI বনাম NZ পিচ রিপোর্ট:
যদিও ওয়েস্ট ইন্ডিয়ান টপ অর্ডার ব্যাটারদের কিছু তাদের সংগ্রাম ছিল, অধিকাংশ ব্যাটস বুধবার ভাল হারে রান করতে সক্ষম হয়. এই ম্যাচে এই উইকেটে ভালো পেসার আশা করছি।

আবহাওয়া রিপোর্ট:
খেলার প্রথম কয়েক ঘণ্টায় বজ্রঝড়ের একটি বড় হুমকি সহ আর্দ্র। তাপমাত্রা 32 ডিগ্রীতে থাকবে তাই যেকোনো বৃষ্টি দ্রুত শুকিয়ে যাবে।

ওয়েস্ট ইন্ডিজ ভবিষ্যদ্বাণী করেছে খেলা ১১:
কাইল মায়ার্স, শামারহ ব্রুকস, নিকোলাস পুরান (c) (wk), রোভম্যান পাওয়েল, শিমরন হেটমায়ার, ডেভন থমাস (wk), রোমারিও শেফার্ড, ওডেন স্মিথ, জেসন হোল্ডার, হেইডেন ওয়ালশ, ওবেদ ম্যাককয়

নিউজিল্যান্ড ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলা:
মার্টিন গাপটিল, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন (সি), গ্লেন ফিলিপস, ড্যারিল মিচেল, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট, ইশ সোধি

পণ টিপস:

  • শামারহ ব্রুকস বুধবার ওয়েস্ট ইন্ডিজের পক্ষে অর্ডারের শীর্ষে 42 রান করেছেন এবং এই ম্যাচে তাদের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য তিনি আমাদের টিপ। বল হাতে, Odean Smith উদ্বোধনী খেলায় 3-23 নিয়েছিল, কিন্তু আমরা ওবেদ ম্যাককয়কে সমর্থন করছি, যিনি 1-39 নিয়েছেন, দ্বিতীয় IT20-এ ওয়েস্ট ইন্ডিজের সর্বোচ্চ উইকেট নেওয়ার জন্য।
  • প্রথম আইটি-টোয়েন্টিতে তিন নম্বর থেকে ৩৩ বলে ৪৭ রান করেন অধিনায়ক কেন উইলিয়ামসন। তিনি অসাধারণভাবে ধারাবাহিক এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিউজিল্যান্ডের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য আমাদের পছন্দ। ব্ল্যাক ক্যাপস দ্বারা ব্যবহৃত পাঁচজন বোলারই বুধবার উইকেট নিয়েছিলেন এবং ট্রেন্ট বোল্ট এই খেলায় নিউজিল্যান্ডের শীর্ষ উইকেট নেওয়ার জন্য একটি শক্তিশালী পছন্দ।
  • 25.5 এর বেশি স্কোর করার জন্য আমরা কেন উইলিয়ামসনকে সমর্থন করার পরামর্শ দিই। IT20 ক্রিকেটে তার গড় 32.82।

ভবিষ্যদ্বাণী:
ওয়েস্ট ইন্ডিজে অবশ্যই শক্তিশালী খেলোয়াড়দের একটি দল আছে কিন্তু তাদের সবাইকে ধারাবাহিকভাবে পারফর্ম করা এই মুহূর্তে বড় সমস্যা। যদিও তারা 2022 টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যালেঞ্জ জানাতে চাইবে, টুর্নামেন্ট তাদের জন্য একটু তাড়াতাড়ি আসতে পারে। সাম্প্রতিক সপ্তাহগুলোতে আমরা নিউজিল্যান্ডের প্রতি খুব মুগ্ধ হয়েছি এবং দ্বিতীয় IT20 জেতার জন্য তাদের সমর্থন করছি।

নিউজিল্যান্ড ওয়েস্ট ইন্ডিজকে ১.৪৫-এ হারাতে ফেবারিট

 

✨Use Official Promo code for 200% Bonus – BD07👈
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗ Knock me, for any Information and Help❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.