February 27, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

0 0
Read Time4 Minute, 42 Second

ত্রিনবাগো নাইট রাইডার্স বনাম জ্যামাইকা তালাওয়াহস, ২২তম ম্যাচ

সিরিজ: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ 2023

ভেন্যু: ব্রায়ান লারা স্টেডিয়াম, তারউবা, ত্রিনিদাদ

তারিখ ও সময়: সেপ্টেম্বর 09, 08:00 PM স্থানীয়

ট্রিনবাগো নাইট রাইডার্স এখন পর্যন্ত 4টি শিরোপা নিয়ে সিপিএলের সবচেয়ে সফল দল কিন্তু 2022 মৌসুমে তাদের জন্য জিনিসগুলি দক্ষিণে গিয়েছিল। তারা 10 ম্যাচে মাত্র 3 জয় নিয়ে টেবিলের তলানিতে শেষ করেছে।

এই মৌসুমের জন্য TKR ব্যাটিং লাইন আপ নিঃসন্দেহে সব দলের মধ্যে সবচেয়ে শক্তিশালী। প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে পোলার্ড, ব্রাভো, রাসেলকে। নিকোলাস পুরান সম্প্রতি এমএলসি 2023-এর ফাইনাল ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন। মার্টিন গাপটিল এবং রাইলি রোসো TKR-এর ব্যাটিং লাইন আপকে শক্তিশালী করবে।

বোলিং বিভাগে, স্পিনার আকিল হোসেইন এবং সুনীল নারিন গত বছর দুর্দান্ত পারফরম্যান্সের পরে আবারও অংশীদার হবেন। হোসেইন 9 উইকেট নিয়েছিলেন এবং নারিন 2022 সালের সিপিএলে 11 উইকেট নিয়েছিলেন। আফগানিস্তানের বোলার নূর আহমেদও TKR স্কোয়াডে থাকবেন। এবারের আইপিএলে নিজের সামর্থ্য দেখিয়েছেন তিনি।

ত্রিনবাগো নাইট রাইডার্স টিম স্কোয়াড

কাইরন পোলার্ড, ডোয়াইন ব্রাভো, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, নিকোলাস পুরান, রিলি রোসো, আকিল হোসেইন, নুর আহমেদ, মার্টিন গাপটিল, জেডেন সিলস, মাথিশা পাথিরানা, মার্ক ডেয়াল, চ্যাডউইক ওয়ালটন, টেরেন্স হিন্ডস, কাদিম অ্যালেন, জাডেন কারমিচাল

জ্যামাইকা তালাওয়াহস 2022 সংস্করণে 3য় CPL ট্রফি জিতেছে। তারা 10 ম্যাচে 4 জয়ের সাথে পয়েন্ট টেবিলের 4 স্থানে শেষ করেছে এবং তারপর বার্বাডোজ রয়্যালসকে হারিয়ে ফাইনাল জিতেছে।

রোভম্যান পাওয়েল গত বছর তালাওয়াহদের নেতৃত্বে তৃতীয় শিরোপা জিতেছিলেন এবং তিনি আগামী মৌসুমে এই দলের অংশ হবেন না। ব্যাটিং বিভাগে নেতৃত্ব দেবেন শামার ব্রুকস ও ব্র্যান্ডন কিং। ব্র্যান্ডন কিং 422 রান করেন এবং 2022 সালে সিজনে সবচেয়ে বেশি রান স্কোরার হন। শামারহ ব্রুকস 40.16 গড়ে 241 রান করেন। রেমন রেইফার ব্যাটিং লাইন আপকেও শক্তিশালী করবে।

বোলিং বিভাগের কথায়, গত বছরের শীর্ষ বোলার ইমাদ ওয়াসিম এবং মোহাম্মদ আমির আবারও দলের অংশ হবেন। ওয়াসিম ১৩ ম্যাচে ১৭ উইকেট নিয়ে দলের শীর্ষস্থানীয় উইকেট শিকারী ছিলেন। অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেনও গত মৌসুমে বল হাতে বেশ ভালো ছিলেন। 13 ম্যাচে তিনি 11 উইকেট নিয়েছেন।

জ্যামাইকা তালাওয়াহস টিম স্কোয়াড

ইমাদ ওয়াসিম, ব্র্যান্ডন কিং, ফ্যাবিয়ান অ্যালেন, মোহাম্মদ আমির, নবীন-উল-হক, ক্রিস গ্রিন, জারমেইন ব্ল্যাকউড, শামার ব্রুকস, হেইডেন ওয়ালশ জুনিয়র, রেমন রেইফার, আমির জাঙ্গু, স্টিভেন টেলর, শামার স্প্রিংগার, নিকলসন গর্ডন, কার্ক ম্যাকেঞ্জি, জোশুয়া। জেমস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:
🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗
👉 Promo code: BDX3 👈
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.