April 22, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

0 0
Read Time5 Minute, 46 Second

Girona বনাম বার্সেলোনা 

স্প্যানিশ লা লিগায় 

শনিবার, 28 জানুয়ারী 2023

কাতালানরা লা লিগায় সেরা হতে চলেছে, এবং শীর্ষস্থানের দৃঢ় নিয়ন্ত্রণে রয়েছে। রক্ষণের দিক থেকে তারা প্রচারাভিযান জুড়ে হাইলাইট করছে, প্রতিটি দল এখন পর্যন্ত যত গোল করেছে তার দ্বিগুণেরও বেশি গোল দিয়েছে।

এদিকে, জিরোনা টেবিলের নীচের অর্ধে আটকে আছে, এবং প্রচারাভিযানের মাধ্যমে মাত্র পাঁচবার জিততে পেরেছে। আসলে, তারা গত তিন মাসে লিগে একক জয় রেকর্ড করেছে।

জিরোনা বনাম বার্সেলোনা মুখোমুখি পরিসংখ্যান

21 শতকে এই প্রতিপক্ষের বিরুদ্ধে বার্সেলোনার 100% জয়ের রেকর্ড রয়েছে, একটি একক ড্র বাদে। প্রকৃতপক্ষে, তারা এখন পর্যন্ত 100% মিটিংয়ে দুই বা ততোধিক গোল করেছে এবং এখন পর্যন্ত দুটি সংঘর্ষ বাদে সবগুলোতেই ক্লিন শিট রেখেছে।

জিরোনা ও বার্সেলোনার ম্যাচে কে জিতবে?

জাভির লোকেরা রিয়াল মাদ্রিদের হাত থেকে শিরোপা ছিনিয়ে নিতে চলেছে। তারা দুর্দান্ত ফর্মে রয়েছে – এবং প্রচারাভিযানের মাধ্যমে মোট মাত্র সাত পয়েন্ট নেমে গেছে।

এই প্রতিপক্ষের বিরুদ্ধে তাদের একটি অসাধারণ h2h রেকর্ডও রয়েছে, এবং দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদ তৃতীয় স্থানে থাকা সোসিয়েদাদের সাথে শিং লক করে, এটি কাতালানদের সামনে এগিয়ে যাওয়ার সুযোগ।

জিরোনা তাদের পারফরম্যান্সের সাথে সামঞ্জস্যপূর্ণ নয় এবং এখন পর্যন্ত লিগে মাত্র পাঁচবার জিতেছে। সব উপায়ে তারা এই সপ্তাহান্তে বিশাল আন্ডারডগ।

ম্যাচে কত গোল হবে?

এই মৌসুমে লা লিগায় বার্সেলোনার চেয়ে বেশি গোল করেছে একমাত্র রিয়াল মাদ্রিদ, এবং তাও মাত্র দুটি। কাতালানরা রাস্তায় ছয় গেমের জয়ের ধারায় রয়েছে এবং তারা এই প্রক্রিয়ায় 18টি গোল করেছে। গুরুত্বপূর্ণভাবে তারা সর্বশেষ অ্যাওয়ে ফিক্সচারে 0-5 জয়ের রেকর্ড করেছে।

এবং তারা 21 শতকের h2h মিটিংয়ে দুই বা তার বেশি গোল করেছে।

এই শনিবার বিপুল সংখ্যায় গোল আসার সম্ভাবনা অনেক বেশি।

ম্যাচে কি দুই দলই স্কোর করবে?

জাভির লোকেরা লিগ অভিযানে এ পর্যন্ত মাত্র ছয়টি গোল দিয়েছে এবং এর মধ্যে তিনটি এল ক্লাসিকোতে এসেছে। তারা এই মুহুর্তে সমগ্র ইউরোপে সর্বোত্তম প্রতিরক্ষা, এবং তারা এখন পর্যন্ত দুটি h2h মিটিং ব্যতীত সবকটিতে ক্লিন শিট রেখেছে।

সম্ভবত, Girona এই সপ্তাহান্তে নেটের পিছনে খুঁজে পাওয়ার সম্ভাবনা কম।

জিরোনা বনাম বার্সেলোনা ভবিষ্যদ্বাণী

বার্সা দুর্দান্ত ফর্মে রয়েছে এবং তিন পয়েন্টের লিড নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে। তারা এখন পর্যন্ত 17টি খেলায় 36টি গোল করেছে, এবং 6টি রোড ট্রিপের আগে থেকে 18টি গোল করেছে৷ এছাড়াও, তারা একাই সর্বশেষ অ্যাওয়ে গেমে 5 বার নেট ফিরে পেয়েছে।

এই প্রতিপক্ষের বিরুদ্ধে h2h সংঘর্ষে তাদের 100% জয়ের রেকর্ড রয়েছে – একটি একক ড্র বাদে। লিগ অভিযানে তারা মাত্র একবার হেরেছে, এবং এই একমাত্র পরাজয়টি ইউরোপীয় চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে এসেছিল।

গিরোনা এরই মধ্যে এই মরসুমে এখন পর্যন্ত লা লিগায় মাত্র পাঁচবার জিতেছে, এবং গত তিন মাসে এই জয়গুলির মধ্যে মাত্র একটি এসেছে। এই শনিবার তারা নিশ্চয়ই অনেক কষ্টে আছে।

সেই হিসাবে, বার্সেলোনার জন্য 1.60 এর বিজোড় ব্যবধানে একটি জয় অত্যন্ত আশাব্যঞ্জক বলে মনে হচ্ছে।

চলমান, তারা এখন পর্যন্ত 100% h2h মিটিংয়ে দুই বা ততোধিক গোল করেছে, এবং তারা রিয়াল মাদ্রিদ বাদে লিগে সর্বাধিক সংখ্যক গোল করেছে। তাছাড়া, তাদের সর্বশেষ রোড ট্রিপ তাদের জন্য 0-5 ব্যবধানে জয়ে শেষ হয়েছে এবং আনসু ফাতি, উসমানে ডেম্বেলে প্রমুখদের খুব ক্ষুধার্ত দেখাচ্ছে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX3

Happy
Happy
100 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.