June 24, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

0 0
Read Time4 Minute, 36 Second

অ্যাটলেটিকো মাদ্রিদ বনাম ভ্যালেন্সিয়া 

স্প্যানিশ লালিগা

 শনিবার, 18 মার্চ 2023।

ভ্যালেন্সিয়া বিপদ অঞ্চলের বাইরে অবস্থান খুঁজে পেতে গত তিনটি লিগ ফিক্সচারে কয়েকটি জয়ের রেকর্ড করতে পেরেছে। দলটি স্ট্যান্ডিংয়ে বিপদ অঞ্চলের প্রান্তে 17 তম অবস্থানে উঠেছে।

আগের তিন রাউন্ডে তারা রিয়াল সোসিয়েদাদ এবং ওসাসুনার বিপক্ষে জয়ের সীলমোহর দেখেছে। তবে, শনিবার তাদের কঠিন পরীক্ষা হবে কারণ তারা অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে, তারা প্রতিপক্ষ হিসাবে তৃতীয় স্থানে বসে আছে।

অ্যাটলেটিকো মাদ্রিদ বনাম ভ্যালেন্সিয়া হেড টু হেড পরিসংখ্যান

এই ম্যাচ আপের ইতিহাসে অ্যাটলেটিকো মাদ্রিদ প্রভাবশালী শক্তি। ভ্যালেন্সিয়ার বিপক্ষে ১৬ ম্যাচ অপরাজিত থাকার ধারায় রয়েছে তারা।

চলছে, অ্যাটলেটিকো মাদ্রিদ রিভার্স ফিক্সচারে ০-১ ফিট স্কোরে জিতেছে। সর্বোপরি, এই স্টেডিয়ামে ভ্যালেন্সিয়ার বিপক্ষে তারা মোট 30টি সংঘর্ষের 23টিতে অপরাজিত ছিল।

অ্যাটলেটিকো মাদ্রিদ বনাম ভ্যালেন্সিয়ার ম্যাচে কে জিতবে?

ভ্যালেন্সিয়া রাস্তায় একটি draedful ফর্ম হচ্ছে. তারা রাস্তায় গত আটটি লিগ ফিক্সচারে জয়হীন ছিল এবং এই মুহুর্তে একটি পৃথক ছয়-গেম হারের ধারা অনুসরণ করছে।

এদিকে, অ্যাটলেটিকো মাদ্রিদ চার ম্যাচের অপরাজিত ধারায় রয়েছে এবং চার ম্যাচ আগে বার্সেলোনার কাছে পরাজয় চিহ্নিত করা হয়েছে কারণ এখানে খেলা গত ১২টি ম্যাচের মধ্যে তারা শুধুমাত্র নেতিবাচক ফলাফল।

তাছাড়া এখানে এই ম্যাচ আপের সাম্প্রতিক ঐতিহ্যে অ্যাটলেটিকো মাদ্রিদের উপরে রয়েছে। এইভাবে, আমরা শনিবার অ্যাটলেটিকো মাদ্রিদের জন্য জয়ের প্রত্যাশা করছি।

ম্যাচে কত গোল হবে?

অ্যাটলেটিকো মাদ্রিদের গত ছয়টি হোম ম্যাচের মধ্যে পাঁচটিতে গোল ছিল 2.5 এর নিচে। যেহেতু আমরা তাদের জন্য জয়ের প্রত্যাশা করি, তাই আমাদের তাদের লক্ষ্য প্রবণতার সাথে যেতে হবে যা 2.5 ফুটের নিচে।

ম্যাচে কি দুই দলই গোল করবে?

ঘরের মাঠে গত ছয় ম্যাচের তিনটিতেই ক্লিন শিট রেখেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। অন্যদিকে, ভ্যালেন্সিয়া টানা পাঁচটি অ্যাওয়ে ম্যাচে গোল করতে ব্যর্থ হয়েছে। সেই ক্ষেত্রে, আমরা শনিবার মেট্রোপলিটানো স্টেডিয়ামের উভয় প্রান্ত থেকে গোল আশা করি না।

অ্যাটলেটিকো মাদ্রিদ বনাম ভ্যালেন্সিয়া ভবিষ্যদ্বাণী

অ্যাটলেটিকো মাদ্রিদ গত কয়েক দশক ধরে স্প্যানিশ টপফ্লাইটের অন্যতম প্রধান এবং শক্তিশালী দল। তাদের এই সময় একই গতি আছে বলে মনে হচ্ছে এবং ভ্যালেন্সিয়ার সাথে তুলনা করলে তারা অনেক ভালো রানে আছে।

তারা তাই, আমরা অ্যাটলেটিকো মাদ্রিদকে 1.62 ব্যবধানে জিততে প্রধান বাজির টিপ হিসাবে রাখতে চাই। 1.67 মতভেদে 2.5 গোলের নিচে উভয়ের লক্ষ্য সংখ্যা বিবেচনা করে একটি শালীন বিকল্প বলে মনে হয়।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX3

 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.