February 1, 2023

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ফাউলে-ফাউলে জর্জরিত নেইমার, উঠছে অভিনয়ের বিতর্কও!

0 0
1 min read
0 0
Read Time2 Minute, 23 Second

ক্রিস্টিয়ানো রোনালদো-লিওনেল মেসি-নেইমারদের মতো বিশ্বসেরা খেলোয়াড়দের নিয়ে বাড়তি পরিকল্পনাই থাকে প্রতিপক্ষের ডিফেন্ডারদের। তবে সুইজারল্যান্ড, নেইমারকে রুখে দেওয়ার জন্য যে ধরনের ছক এঁটেছিল- তা কিছুটা দৃষ্টিকটুই মনে হয়েছে। নেইমারের পায়ে বল গেলেই যেন তার ওপর চড়াও হয়েছেন সুইস খেলোয়াড়রা। আবার নেইমারও খুব অল্পতেই পড়ে যান- এমন অভিযোগেও সরগরম হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলো।

ব্যাপার যেটাই হোক- সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচে ফাউলের শিকার হওয়ার বিরল দৃষ্টান্ত তৈরি করেছেন নেইমার। পুরো ম্যাচে তাঁকে ফাউল করা হয়েছে মোট ১০ বার। ১৯৯৮ সালের পর এটাই একজন খেলোয়াড়ের সবচেয়ে বেশি ফাউল হওয়ার উদাহরণ। ১৯৯৮ সালের ফ্রান্স বিশ্বকাপে তিউনিসিয়া ইংল্যান্ডের অ্যালান শিয়ারারকে ফাউল করেছিল ১১ বার।

অন্যদিকে ব্রাজিলিয়ান খেলোয়াড়দের হিসেব করলে নেইমার গেছেন আরো বিরল জায়গায়। ব্রাজিলের কোনো খেলোয়াড় সর্বশেষ এতবার ফাউলের শিকার হয়েছিলেন সেই ১৯৬৬ সালে।

নেইমারের জার্সি টানা, মুখে আঘাত করে ফেলে দেওয়া এমন ঘটনা বেশ কয়েকবারই ঘটিয়েছেন সুইস ফুটবলাররা। তবে নেইমারও খুব বেশি হালকাপাতলা বলে দ্রুত মাটিতে লুটিয়ে পড়েন- এমন মন্তব্যও এসেছে অনেকের কাছ থেকে। আবার কিছু ক্ষেত্রে নেইমার খুব বেশি অভিনয় করে ফেলেছেন- এমন অভিযোগের তীরও ছুটে গেছে নেইমারের দিকে।

আগামী ম্যাচগুলোতে হয়তো সব কিছু মাথায় নিয়েই প্রতিপক্ষের এই আক্রমণ সামলানোর পরিকল্পনা থাকবে নেইমারের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.