IPLবেটিং রিভিউ : চেন্নাই সুপার কিং বনাম রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর

Read Time3Seconds

আগামী ২৩ মার্চ চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে IPL উদ্বোধনী খেলা চেন্নাই সুপার কিং এবং রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর মধ্যে অনুষ্ঠিত হবে। নিজেদের ঘরের মাঠে খেলা হবার কারণে চেন্নাই সুপার কিং হয়ত কিছুটা বেশি সুবিধা পেতে পারে এবং যা রয়েল চ্যালেঞ্জার বিপক্ষে তাদের জয় পেতে সাহায্য করতে পারে। অপরদিকে রয়ের চ্যালেঞ্জারের রয়েছে কোহলি, ডি ভিলিয়ার্স, হেইমিয়ার এবং স্টোনিসের এবং রিকি পন্টিংয়ের ভয়ঙ্কর অভিজ্ঞতা সম্পন্ন ক্রিকেটার। উভয় পক্ষই বোলিং আক্রমণকে শক্তিশালী করে তুলবে, তবে হোম সুবিধাটি কেবলমাত্র বিএসএসের পক্ষে কিছুটা বেশি থাকবে।

অতীত রেকর্ডসমূহ:

# রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে চেন্নাই সুপার লীগের জয় ও হারের রেকর্ড হচ্ছে : ১৫ Ñ

# এম এ চিদাম্বরম স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে ৭ টি ম্যাচের ৬ টিতে জয় পেয়েছে

# চেন্নাই সুপার কিংস এখন উভয় সাইডে মধ্যে খেলে শেষ ৬ খেলায় জয় লাভ করেছে।

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH. আর যারা এখনও 1xbett এ রেজিস্ট্রেশান করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর পাবেন ১০০০০ টাকা বোনাস। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড : 1x_44679)

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

× Customer Support