April 22, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

England – Premier League : Manchester City vs Liverpool

1 0
1 min read
1 0
Read Time4 Minute, 58 Second

ম্যানচেস্টার সিটি বনাম লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগ

তারিখ: 1 এপ্রিল 2023, শনিবার

12:30 UK / 13:30 CET-এ কিক-অফ

ভেন্যু: ইতিহাদ স্টেডিয়াম (ম্যানচেস্টার)।

প্রিমিয়ার লিগ শনিবার অ্যাকশনে ফিরে আসে এবং এটি এখনই ইতিহাদ স্টেডিয়ামে আমাদের একটি দর্শনীয় বিষয় নিয়ে আসে।

গত কয়েক বছরে প্রধান শিরোপার দাবীদাররা ম্যানচেস্টারে 29 নম্বর ম্যাচের ডার্বিতে লিভারপুলের বিপক্ষে লড়বে।

প্রিমিয়ার লিগের এই মেয়াদে দুটি দলই বেশ বিপরীত প্রচারণা চালিয়েছে। সিটিজেনরা এখনও শিরোনামের আশাবাদী, গানারদের সাথে একটি খেলা হাতে নিয়ে আর্সেনাল নেতাদের থেকে আট পয়েন্ট লাজুক বসে আছে।

অন্যদিকে, লিভারপুল, তাদের মধ্যে সাত পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে এবং চতুর্থ স্থানে থাকা টটেনহ্যাম হটস্পার যাদের উপর রেডদের হাতে কয়েকটি ম্যাচ রয়েছে।

দুটি পোশাক খুব বিপরীত মেজাজে এই নির্দিষ্ট টাই প্রবেশ করবে। পেপ গার্দিওলার মেশিনারী আগের দুটি জয়ে 13টি উত্তরহীন গোল পেয়েছে (উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে আরবি লিপজিগের বিপক্ষে 7-0 এবং এফএ কাপে বার্নলির বিপক্ষে 6-0)।

জার্গেন ক্লপের লোকেরা এক মাস আগে তিক্ত ক্রস-সিটি প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের 7-0 থাম্পিং ব্যাক আপ করতে ব্যর্থ হয়েছিল কারণ তারা প্রিমিয়ার লিগের পরের খেলায় এএফসি বোর্নমাউথের কাছে 1-0 ব্যবধানে পড়েছিল।

আন্তর্জাতিক বিরতির ঠিক আগে রিয়াল মাদ্রিদের কাছে আরেকটি হারের পর অভিজাত মহাদেশীয় প্রতিযোগিতা থেকে রেডরা বাদ পড়েছিল।

ম্যানচেস্টার সিটি বনাম লিভারপুল হেড টু হেড

এই মৌসুমে ম্যান সিটি এবং লিভারপুলের মধ্যে এটি চতুর্থ হেড টু হেড মিটিং হবে। রেডরা আগের তিনটির মধ্যে দুটি জিতেছে এবং একটি হেরেছে।

ডিসেম্বরে লিগ কাপের শেষ 16 রাউন্ডে রেডসকে 3-2 গোলে হারিয়ে লিভারপুলের বিপক্ষে ম্যাচগুলিতে ম্যানচেস্টার সিটি সবেমাত্র পাঁচ গেমের জয়হীন ধারাকে শেষ করেছে।

আমরা এই দুই দলের মধ্যে আগের সাতটি হেড টু হেড ম্যাচের একটি ব্যতীত সবকটিতে 2.5-এর বেশি গোল FT এবং উভয় দলের স্কোর বিকল্প দেখেছি।

ম্যানচেস্টার সিটি বনাম লিভারপুল ভবিষ্যদ্বাণী

ম্যানচেস্টার সিটি ইদানীং মজার জন্য স্কোর করছে কিন্তু তারা লিগের শীর্ষ স্কোরার এরলিং হ্যাল্যান্ড ছাড়াই হতে পারে যিনি ইনজুরির কারণে নরওয়ের সাথে আন্তর্জাতিক দায়িত্ব মিস করেছেন। স্বাগতিকরা এখনও টাইতে যাওয়া বড় ফেভারিট, যদিও, বিশেষ করে যদি আমরা প্রিমিয়ার লিগের এই মেয়াদে লিভারপুলের ভয়ঙ্কর দূরত্বের রেকর্ড বিবেচনা করি।

21/10 এর মতভেদে হোম উইন এবং উভয় দলই এখানে সর্বোচ্চ-মূল্যের বাছাই প্রতিনিধিত্ব করে। আমরা রিয়াদ মাহরেজের জন্য প্রস্তাবিত 12/5 প্রতিকূলতাও নেব যাতে স্বাগতিকদের জন্য যে কোনও সময় গোল করার জন্য, আলজেরিয়ান উইঙ্গার আহত ফিল ফোডেনের আগে শুরু করতে পারে। আমাদের ভুলে গেলে চলবে না যে মাহরেজও হ্যাল্যান্ডের অনুপস্থিতিতে স্বাগতিকদের জন্য পেনাল্টি নেন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:
https://cutt.ly/34UmGA8
https://cutt.ly/d4Um4jc
তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !
Promo code: BDX3

 

 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
100 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.