February 1, 2023

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

BPL2023:: Fortune Barishal vs Sylhet Strikers, 23rd Match

0 0
1 min read
0 0
Read Time3 Minute, 43 Second
ফরচুন বরিশাল বনাম সিলেট স্ট্রাইকার্স, ২৩তম ম্যাচ
সিরিজ: বাংলাদেশ প্রিমিয়ার লিগ 2023
ভেন্যু: শেরে বাংলা জাতীয় স্টেডিয়াম, ঢাকা
তারিখ ও সময়: জানুয়ারি 24, 02:00 PM স্থানীয়
 
মঙ্গলবার বিকেলে শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে 2022-23 বাংলাদেশ প্রিমিয়ার লিগের 23 তম ম্যাচে ফরচুন বরিশাল এবং সিলেট স্ট্রাইকার্স মুখোমুখি হয়। ছয় থেকে পাঁচটি ম্যাচ জিতে 10 পয়েন্ট নিয়ে উভয় দলের সাথে এটি টেবিলের শীর্ষে রয়েছে। আমরা এই দিবা-রাত্রির ম্যাচের পূর্বরূপ হিসাবে পড়ুন। খেলা শুরু হয় ঢাকার স্থানীয় সময় সাড়ে ১৩টায়।
 
হারের পর তারা উদ্বোধনী ম্যাচে, ফরচুন বরিশাল সবচেয়ে চিত্তাকর্ষক দল হয়েছে এবং আর হারানোর মতো মনে হচ্ছে না। যাইহোক, স্ট্রাইকারদের বিপক্ষে এটি একটি খুব কঠিন খেলা হবে।
 
সিলেট স্ট্রাইকার্স তাদের শেষ ম্যাচে পাঁচ উইকেটে পরাজয় বরণ করেছে এবং এই ম্যাচে তারা কেমন সাড়া দেয় তা দেখা খুবই আকর্ষণীয় হবে। তারা ব্যাটাররা হতাশাজনক ছিল কিন্তু তাদের লাইন-আপে যথেষ্ট মান আছে।
 
ভাগ্য বরিশাল পূর্বাভাস – 11
সাইফ হাসান, আনামুল হক (উইকেটরক্ষক), মেহেদি হাসান মিরাজ, চতুরাঙ্গা ডি সিলভা, সাকিব আল হাসান (অধিনায়ক), ইফতিখার আহমেদ, মাহমুদুল্লাহ, কামরুল ইসলাম, ফজলে মাহমুদ, করিম জানাত, মোহাম্মদ ওয়াসিম।
 
সিলেট স্ট্রাইকার্সের ভবিষ্যতবাণী- ১১
মোহাম্মদ হারিস, নাজমুল হোসেন শান্ত, আকবর আলী, জাকির হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), শরিফুল্লাহ, মাশরাফি মুর্তজা, ইমাদ ওয়াসিম, থিসারা পেরেরা, মোহাম্মদ আমির, রুবেল হোসেন
 
শেষ পাঁচ ম্যাচে BRSAL বনাম SS টিম ফর্ম
BRSAL: WW W W W W
এসএস: এল ডব্লিউ ডব্লিউ ডব্লিউ
 
ফরচুন বরিশাল বনাম সিলেট স্ট্রাইকার্স ভবিষ্যদ্বাণী
2022-23 বিপিএলে শীর্ষ দুটি দল মুখোমুখি হওয়ায় বিশ্বজুড়ে অনেক ক্রিকেট ভক্ত এই খেলাটি অনুসরণ করার উপায় খুঁজছেন। বরিশাল এবং সিলেট অন্যান্য দলের উপর আধিপত্য বিস্তার করেছে এবং আমরা আশা করি যে চূড়ান্ত ওভার পর্যন্ত একটি খুব কাছাকাছি খেলা হবে। স্ট্রাইকাররা শেষ ম্যাচ হেরে এই ম্যাচে এসেছে এবং আমরা তাদের কাছ থেকে ভালো প্রতিক্রিয়ার পূর্বাভাস দিচ্ছি। আমরা স্ট্রাইকারদের একটি বিনোদনমূলক খেলার শীর্ষে আসতে সমর্থন করছি।

 1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

 Promo code: BDX3

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.