February 27, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

0 0
Read Time4 Minute, 37 Second
বার্বাডোজ রয়্যালস বনাম গায়ানা আমাজন ওয়ারিয়র্স, ২৩তম ম্যাচ
সিরিজ: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ 2023
ভেন্যু: ব্রায়ান লারা স্টেডিয়াম, তারউবা, ত্রিনিদাদ
  তারিখ ও সময়: সেপ্টেম্বর 10, সকাল 10:00 স্থানীয়
 
বার্বাডোজ রয়্যালস গত বছর 10টি ম্যাচের মধ্যে 8টি জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ছিল। ফাইনালে তারা হেরেছে জ্যামাইকা তালাওয়াসের কাছে।
 
এই বছর রয়্যালরা রোভম্যান পাওয়েল, মহেশ থেকশানা, কায়েস আহমেদ, অলিক আথানাজেকে দলে নিয়েছে।
 
রোভম্যান পাওয়েল গত বছর 13 ম্যাচে 281 রান করেছিলেন এবং জ্যামাইকা তালাওয়াহদের শিরোপা জয়ে নেতৃত্ব দিয়েছিলেন। তিনি কাইল মায়ারের সাথে এই বছর রয়্যালস দলের একজন গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান হবেন। মায়ার্স 2022 মৌসুমের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন, তিনি 12 ইনিংসে 134.55 স্ট্রাইক রেটে 366 রান করেছিলেন।
 
মহেশ থেকশানা এই বছর রয়্যালসের হয়ে কয়েকটি ম্যাচ খেলবেন তবে এশিয়া কাপ 2023-এর জন্য উপলব্ধ থাকতে তাকে চলে যেতে হতে পারে। আফগান ক্রিকেটার কায়েস আহমেদ তার জায়গায় দলে আসবেন। ওবেদ ম্যাককয় এবং জেসন হোল্ডার রয়্যালসের প্রধান বোলার হিসেবে থাকবেন। হোল্ডার গত মৌসুমে 17 উইকেট নিয়েছিলেন এবং ম্যাককয় 15 উইকেট নিয়েছিলেন।
 
বার্বাডোজ রয়্যালস টিম স্কোয়াড
রোভম্যান পাওয়েল, জেসন হোল্ডার, কাইল মায়ার্স, মহেশ থেকশানা, কায়েস আহমেদ, লরি ইভান্স, অ্যালিক অ্যাথানাজে, ওবেদ ম্যাককয়, কেভিন উইকহ্যাম, রোয়েলফ ভ্যান ডের মারওয়ে, আকিম জর্ডান, রাহকিম কর্নওয়াল, ডোনোভান ফেরেরা, জাস্টিন গ্রিভস, এন জোসুয়া বিশপ, এন ইউ, রিভালদো ক্লার্ক, রেমন সিমন্ডস
 
গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স গত মৌসুম শেষ করে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। তারা ২য় কোয়ালিফায়ার ম্যাচে জ্যামাইকা তালাওয়াহসের কাছে বাদ পড়ে।
 
ওয়ারিয়র্সের পক্ষে সবচেয়ে বেশি রান করেন শাই হোপ ও শিমরন হেটমায়ার। হেটমায়ার 281 রান করেছিলেন এবং হোপ 2022 সংস্করণে 252 রান করেছিলেন। পাওয়ার-হিটার রহমানুল্লাহ গুরবাজ এবং আজম খান ব্যাটিং লাইন আপকে শক্তিশালী করবে। এটি একটি ধ্বংসাত্মক ব্যাটিং লাইন আপের মতো দেখাচ্ছে।
 
44 বছর বয়সী দক্ষিণ আফ্রিকান স্পিন বোলার ইমরান তাহির গত মৌসুমে 13 উইকেট নিয়েছিলেন এবং তিনি এই মৌসুমে আবারও দলে থাকবেন। রোমারিও শেফার্ড ওয়ারিয়র্স থেকে সর্বোচ্চ উইকেট শিকারী ছিলেন, তিনি 18.28 গড়ে 14 উইকেট নিয়েছিলেন।
 
গায়ানা আমাজন ওয়ারিয়র্স টিম স্কোয়াড
ইমরান তাহির, শিমরন হেটমায়ার, রহমানুল্লাহ গুরবাজ, ওডেন স্মিথ, রোমারিও শেফার্ড, আজম খান, শাই হোপ, গুদাকেশ মতি, ডোয়াইন প্রিটোরিয়াস, কেভলন অ্যান্ডারসন, কেভিন সিনক্লেয়ার, কিমো পল, চন্দ্রপল হেমরাজ, রন্সফোর্ড বিটন, ম্যাথিউ সিনক্লেয়ার
1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:
🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗
👉 Promo code: BDX3 👈
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.