June 24, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

0 0
Read Time5 Minute, 39 Second

অ্যাটলেটিকো প্যারানান্স বনাম লিবার্টাদ 

 মঙ্গলবার, 06 জুন 2023 

কোপা লিবার্টাদোরেসে ।

অ্যাটলেটিকো প্যারানায়েসে কোপা লিবার্তাদোরেসের আসন্ন ম্যাচের জন্য অ্যারেনা দা বাইক্সাদাতে লিবার্টাদ হোস্ট করতে প্রস্তুত। অ্যাটলেটিকো প্যারানেন্স তাদের ঘরোয়া লিগে মিশ্র ফলাফলের স্ট্রিং পরে প্রতিযোগিতায় প্রবেশ করে। তারা শেষ কোপা লিবার্তোদোরেসের ম্যাচটি অ্যাটলেটিকো মিনেইরোকে ২-১ গোলে হারিয়ে শেষ করেছে।

তারা প্রতিপক্ষ, লিবার্টাদ ম্যাচের দিন 4-এ আলিয়াঞ্জা লিমাকে 2-1 গোলে পরাজিত করার পরে খেলায় আসে। ঘরোয়া লিগে তারাও দুর্দান্ত পারফরম্যান্সের একটি রান উপভোগ করেছে।

অ্যাটলেটিকো-পিআর বনাম লিবার্টাদ হেড টু হেড পরিসংখ্যান

এই দুই ক্লাব শেষবার মুখোমুখি হয়েছিল মে মাসে। সেদিন অ্যাটলেটিকো প্যারানেসে ২-১ গোলে জয় এনে দেয়।

রিভার্স ফিক্সচার সহ, তারা এর আগে সাতবার একে অপরের মুখোমুখি হয়েছে, সবগুলোই কোপা লিবার্তাদোরেস গেমসে। সেই মিটিংগুলিতে, অ্যাটলেটিকো প্যারানেন্স পাঁচবার জিতেছে, একটি ম্যাচ টাই শেষ হয়েছে এবং লিবারতাদ একবার জিতেছে।

এছাড়াও, এই ভেন্যুতে এই প্রতিপক্ষের বিরুদ্ধে তিনটি ম্যাচই জিতেছে অ্যাটলেটিকো প্যারানেন্স।

অ্যাটলেটিকো পারানেন্স বনাম লিবারতাদের মধ্যে ম্যাচটি কে জিতবে?

আমরা এখানে একটি জয় টেনে আনতে অ্যাটলেটিকো প্যারানেন্সের উপর নির্ভর করছি। তারা এই এক শিরোনাম একটি চমৎকার হোম রেকর্ড আছে. তাদের দশটি ঘরের বারোটি ম্যাচ জয়ে শেষ হয়েছে। এই প্রতিযোগিতায় ঘরের শেষ এগারো ম্যাচেও তারা বর্তমানে অপরাজিত।

অন্যদিকে, এই প্রতিযোগিতায় লিবারতাদের সাম্প্রতিক রেকর্ড আদর্শ থেকে অনেক দূরে। এই প্রতিযোগিতায় তিনটি ম্যাচের মধ্যে দুটিতে হেরেছে তারা।

তাছাড়া, এই ম্যাচআপের ইতিহাসে অ্যাটলেটিকো প্যারানেন্সের এই ভেন্যুতে একটি চমৎকার h2h রেকর্ড রয়েছে।

কত গোল আশা করা যায়?

এই ম্যাচে আমরা গোল আশা করছি। Atletico Paranaense-এর শেষ তিনটি কোপা লিবার্তাদোরেসের প্রতিটি ম্যাচেই তারা 2.5-এর বেশি গোল করেছে। এছাড়াও, লিবারতাদের গত তিনটি কোপা লিবার্তাদোরেস ম্যাচের প্রতিটিতে 2.5 গোল হয়েছে।

এছাড়াও, এই দুজনের মধ্যে গত চারটি h2h বৈঠকের মধ্যে দুটিতে 2.5 গোলের নিচে রয়েছে। জিনিসের চেহারা দ্বারা, একটি কম স্কোরিং ব্যাপার এই সময় আউট প্রত্যাশিত.

ম্যাচে কি দুই দলই গোল করবে?

সাম্প্রতিক সপ্তাহগুলোতে উভয় দলই বেশ ভালো গোল করছে। সাতটি হোম ম্যাচের মধ্যে ছয়টিতে অন্তত দুটি গোল করেছে স্বাগতিকরা। যেখানে শেষ সাতটি অ্যাওয়ে ম্যাচে ১৩ গোল করেছে সফরকারীরা।

সুতরাং, পিচের উভয় প্রান্ত থেকে গোল হওয়ার সম্ভাবনা অনেক বেশি।

অ্যাটলেটিকো-পিআর বনাম লিবার্টাদ ভবিষ্যদ্বাণী

অ্যাটলেটিকো প্যারানায়েসে ম্যাচের শিরোনামে একটি দুর্দান্ত হোম রেকর্ড রয়েছে। এই প্রতিযোগিতায় ঘরের মাঠে শেষ এগারো ম্যাচেও তারা অপরাজিত। এই ভেন্যুতে লিবারতাদের বিপক্ষেও তাদের চমৎকার রেকর্ড রয়েছে। তদুপরি, লিবার্তাদের এই প্রতিযোগিতায় ম্যাচটিতে যাওয়ার রেকর্ড খারাপ ছিল।

1.66 মতভেদে অ্যাটলেটিকো প্যারানাইন্সের জন্য একটি জয়ই হবে আমাদের প্রধান বাছাই বাছাই হবে সমস্ত পর্যবেক্ষণ বিবেচনা করে।

উপরন্তু, 2.10 স্কোর করার জন্য উভয় দলই খুব আশাব্যঞ্জক বলে মনে হচ্ছে। উভয় দলের শক্তিশালী আক্রমণাত্মক প্রদর্শন এবং পিচের উভয় প্রান্তে সাম্প্রতিক গোল সম্পৃক্ততা বিবেচনায় নিয়ে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:
https://cutt.ly/34UmGA8
https://cutt.ly/d4Um4jc
তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !
Promo code: BDX3

 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.