Sat. Dec 7th, 2019

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

Read Time8Seconds

1xbet তার আগ্রহী গ্রাহকদের জন্য নিয়ে এলো “পোকার খেলে ফ্রিরোল পাওয়ার সুযোগ । আগ্রহী ব্যাক্তিদের রেজিস্ট্রশন না থাকলে অবশ্যই তারা রেজিস্ট্রেশনের মাধ্যমেবাসহজেই এ খেলায় অংশগ্রহন করতে পারবেন। এ খেলায় অংশগ্রহনের জন্য আপনি মেইন ডেইলি ফ্রিবাই ($৩০ GTD) এবং ডেইলি ফ্রিবাই ($১০ GTD) এর জন্য রেজিস্ট্রেশন করুন এবং বিনামূল্যে অংশগ্রহণ করে জিতে নি $1200আগ্রহী ব্যাক্তিদের রেজিস্ট্রশন না থাকলে অবশ্যই তারা রেজিস্ট্রেশনের মাধ্যমেসহজেই এই খেলায় অংশগ্রহন করে আয় করতে পারবেন। যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন করুন : https://bit.ly/2KUHOq2 রেজিস্ট্রেশন করলেই আপনি পাচ্ছেন ১০০% বোনাস যা সর্বোচ্চ ১০০০০ পর্যন্ত টাকা বোনাস। আর বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড 1x_59694 )Bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন। বিস্তারিত জানতে ভিজিট করুন: https://benglasport.com/ .

প্রোমোশনের সময়কাল : নিয়মিত ভিত্তিতে

কিভাবে জিতবেন :

মেইন ডেইলি ফ্রিবাই ($30 GTD) এবং ডেইলি ফ্রিবাই ($10 GTD) এর জন্য রেজিস্ট্রেশন করুন এবং বিনামূল্যে অংশগ্রহণ করুন।

এ খেলায় অংশ গ্রহনের জন্য প্রথমে আপনি ভিজিট করুন :

https://1xbetasia2018.com/bn/bonus/rules/freerolls_legion/

শর্তাবলী :

  • Legion Poker রুমের সকল ফ্রিরোল এই প্রোমোশনে অংশগ্রহণ করতে পারবেন।

  • আমরা একাধিক অ্যাকাউন্ট ব্যবহার করে প্রোমোশনে অংশ নেওয়া খেলোয়াড়দেরকে বাদ দেওয়ার অধিকার সংরক্ষণ করা হবে।

  • আঁতাত করলে বা নিয়ম ভাঙ্গা হলে অথবা কোনো খেলোয়াড় প্রোমোশনের ক্ষেত্রে অসদুপায় অবলম্বন করেছেন বলে প্রমাণ হলে, আমরা সেই খেলোয়াড়কে অযোগ্য বলে ঘোষণা করার অধিকার রাখি।

  • টুর্নামেন্ট চলাকালীন সময়ে যদি কোনো কারণে কোনো খেলোয়াড়ের অ্যাকাউন্ট বন্ধ থাকে, তাহলে সেই খেলোয়াড় স্বয়ংক্রিয়ভাবে টুর্নামেন্ট থেকে বাদ যাবেন।

  • যদি এই প্রোমোশনের ক্ষেত্রে কোনো প্রকার অসদুপায় অবলম্বনের চেষ্টা করা হয় অথবা ক্যাসিনোর নিয়মাবলী লঙ্ঘন করার বিষয়টি প্রমাণিত হয়, তাহলে আমরা প্রোমোশনে অংশগ্রহণ করতে না দেয়ার অধিকার সংরক্ষণ করি।

  • প্রোমোশনের নিয়ম পরিবর্তন করার , স্থগিত করার বা যেকোনো সময় বাতিল করার অধিকার আমরা সংরক্ষণ করি।

  • প্রোমোশনটিতে অংশগ্রহণ করে আপনি নিশ্চিত করছেন যে আপনি এই অফারের শর্তাবলী পড়েছেন এবং মেনে নিয়েছেন।

সাধারণ শর্তাবলী প্রযোজ্য।

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments