Sun. Jan 19th, 2020

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ওয়েস্ট ইন্ডিজ বনাম আফগানিস্তান: ১ম টি-২০ ম্যাচ

1 min read
Read Time9 Second

আগামী ১৪ নভেম্বর ভারতরত্ন শ্রী অটল বিহারী বাজপেয়ী একানা ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তান মধ্যকার ১ম টি২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2KUHOq2। চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • আফগানিস্তান এ পর্যন্ত ৭৫টি টি২০ ম্যাচ খেলেছে, ৫১টি ম্যাচে জিতেছে, ২৪টি ম্যাচে হেরেছে। অপরদিকে ওয়েস্ট ইন্ডিজ এ পর্যন্ত ১১৩টি টি২০ ম্যাচ খেলেছে, ৪৯টি ম্যাচে জিতেছে, ৫৭টি ম্যাচে হেরেছে, ৩টি ম্যাচে ড্র এবং ৪টি ম্যাচে কোন ফলাফল হয় নি।

  • ওয়েস্ট ইন্ডিজ আফগানিস্তানের সাথে মোট টি ওয়ানডে ম্যাচ খেলেছে, সেখানে আফগানিস্তান টি ম্যাচে জয় পেয়েছে আর ওয়েস্ট ইন্ডিজ টি ম্যাচে জয় পেয়েছে, ২টি ম্যাচে ড্র হয়েছে, আর টি ম্যাচে কোন ফলাফল হয় নি।

  • ওয়েস্ট ইন্ডিজ আফগানিস্তানের সাথে মোট ৪টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছে, সেখানে ওয়েস্ট ইন্ডিজ ৩টি ম্যাচে, আর ১টি ম্যাচে আফগানিস্তান জয় পেয়েছে।

1xbet odd ratio অনুসারে আফগানিস্তানের (.২৮) বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ (.৫৭৫) জয়ের সম্ভাবনা সবচেয়ে বেশি।

  • ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: এভিন লুইস (ব্যাটসম্যান), ব্র্যান্ডন কিং (ব্যাটসম্যান), শিমরন হেটমায়ার (ব্যাটসম্যান), লেন্ডেল সিমন্স (ব্যাটসম্যান), কাইরন পোলার্ড (ব্যাটিং অলরাউন্ডার), শেরফেন রাদারফোর্ড (ব্যাটিং অলরাউন্ডার), ফ্যাবিয়ান, অ্যালেন (ব্যাটিং অলরাউন্ডার), কেরিক (ব্যাটিং অলরাউন্ডার), জেসন হোল্ডার (বোলিং অলরাউন্ডার), নিকোলাস পুরান (ডব্লু কেব্যাটসম্যান), ডেনেশ রামদিন (ডব্লু কেব্যাটসম্যান), হেডেন ওয়ালশ (বোলার), খেরি পিয়েরি (বোলার), শেল্ডন কট্রেল (বোলার), আলজারি জোসেফ (বোলার)

  • আফগানিস্তান স্কোয়াডস: হযরতউল্লাহ জাজাই (ব্যাটসম্যান), আসগর আফগান (ব্যাটসম্যান), ইব্রাহিম জাদরান (ব্যাটসম্যান), নাজিবুল্লাহ জাদরান (ব্যাটসম্যান), জাভেদ আহমদী (ব্যাটিং অলরাউন্ডার), গুলবাদিন নায়েব (বোলিং অলরাউন্ডার), মোহাম্মদ নবী (বোলিং অলরাউন্ডার), শরাফউদ্দিন আশরাফ ( বোলিং অলরাউন্ডার, রহমানুল্লাহ গুরবাজ (ডব্লিউ কেব্যাটসম্যান), রশিদ খান (বোলার), করিম জনাত (বোলার), ফরিদ মালিক (বোলার), ইয়ামিন আহমেদজাই (বোলার), নবীনউলহক (বোলার), সাedদ শিরজাদ (বোলার) , মুজিব উর রহমান (বোলার)

ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তান মধ্যকার ১ম টি২০ খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/33LtyHw. এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/33LtyHw . রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)Bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments