Sat. Dec 7th, 2019

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

Read Time7Seconds

আগামী ১৪ নভেম্বর ইন্দোর হলকার ক্রিকেট স্টেডিয়ামে ইন্ডিয়া ও বাংলাদেশের প্রথম টেস্ট ম্যাচ খেলার জন্য পরস্পরের মুখোমুখি হবে। এ দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2KUHOq2। চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • বাংলাদেশ এ পর্যন্ত মোট ১১৫টি টেস্ট ম্যাচ খেলেছেন, ১৩টি ম্যাচে জয়, ৮৬টি ম্যাচে পরাজয় এবং ১৬টি ম্যাচ ড্র করেছিল। অপরদিকে ইন্ডিয়া এ পর্যন্ত ৫৩৮টি টেস্ট ম্যাচ খেলেছে, ১৫৫টি ম্যাচে জয়, ১৬৫টি ম্যাচে পরাজয়, টাই ১ টি ম্যাচ, এবং ২১৭টি ম্যাচে ড্র করেছিল।

  • উভয় দল পরস্পরের বিপক্ষে মোট ৯টি টেস্ট ম্যাচ খেলেছে, সেখানে ইন্ডিয়া ৭টি ম্যাচে জয় পেয়েছে আর ২টি ম্যাচ ড্র হয়েছে।

  • বাংলাদেশ ইন্ডিয়ার সাথে মোট ৩৬টি ওয়ানডে ম্যাচ খেলেছে, সেখানে বাংলাদেশ ৫টি ম্যাচে জয় পেয়েছে আর ইন্ডিয়া ৩০ ম্যাচে জয় পেয়েছে, একটি ম্যাচে কোন ফলাফল হয়নি।

  • বাংলাদেশ ইন্ডিয়ার সাথে মোট ৮টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছে, সেখানে ইন্ডিয়া সবকয়টিতে জয় তুলে নিয়েছে।

  • সর্বশেষ ২০১৯ সালে লন্ডনের বার্মিংহামে আইসিসি বিশ্বকাপের খেলায় বাংলাদেশকে ইন্ডিয়া ২৮ রাতে পরাজিত করে।

1xbet odd ratio অনুসারে বাংলাদেশের চেয়ে ইন্ডিয়ার জয়ের সম্ভাবনা সবচেয়ে বেশি।

  • বাংলাদেশ স্কোয়াডস: শাদমান ইসলাম (ব্যাটসম্যান), ইমরুল কায়েস (ব্যাটসম্যান), মুমিনুল হক (ব্যাটসম্যান), সাইফ হাসান (ব্যাটসম্যান), মাহমুদউল্লাহ (ব্যাটিং অলরাউন্ডার), মোসাদ্দেক হোসেন (ব্যাটিং অলরাউন্ডার), মেহেদী হাসান (বোলিং অলরাউন্ডার), লিটন দাস (ডব্লু কেব্যাটসম্যান), মুশফিকুর রহিম (ডব্লু কেব্যাটসম্যান), মোহাম্মদ মিঠুন (ডব্লিউ কেব্যাটসম্যান), তাইজুল ইসলাম (বোলার), নাইম হাসান (বোলার), মুস্তাফিজুর রহমান (বোলার), আল, আমিন হোসেন (বোলার), এবাদত হোসেন (বোলার)

  • ইন্ডিয়া স্কোয়াডস: স্কোয়াডস: বিরাট কোহলি (ব্যাটসম্যান), রোহিত শর্মা (ব্যাটসম্যান), মায়ঙ্ক আগরওয়াল (ব্যাটসম্যান), চেতেশ্বর পুজারা (ব্যাটসম্যান), অজিংক্যা রাহানে (ব্যাটসম্যান), শুভমন গিল (ব্যাটসম্যান), হনুমা বিহারী (ব্যাটিং অলরাউন্ডার), রবীন্দ্র জাদেজা (বোলিং অলরাউন্ডার) ), রবিচন্দ্রন অশ্বিন (বোলিং অলরাউন্ডার), ঋর্দ্ধিমন সাহা (ডব্লু কেব্যাটসম্যান), রিষভ পান্ত (ডব্লু কেব্যাটসম্যান), কুলদীপ যাদব (বোলার), মোহাম্মদ শামি (বোলার), উমেশ যাদব (বোলার), ইশান্ত শর্মা (বোলার)

 ইন্ডিয়া ও বাংলাদেশের মধ্যকার প্রথম টেস্ট ম্যাচ খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2KUHOq2 . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2KUHOq2 . । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments