Tue. Jan 21st, 2020

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

আয় করুন- উয়েফা সুপার কাপঃ চেলসি বনাম লিভারপুল

1 min read
https://bit.ly/2R3mxfn (1x_65189)
Read Time8 Second

১৫ আগস্ট, ২০১৯ (বৃহস্পতিবার) বাংলাদেশ সময় রাত ১টায় ভোডাফোন স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে লিভারপুল এবং চেলসি। এটি উয়েফা সুপার কাপের ম্যাচ।

সরাসরি সম্প্রচার- বেইন স্পোর্টস, স্কাই স্পোর্টস, কোরা টিভি

লাইভ স্কোর- বিডি স্পোর্টস অনলাইন, ওয়ান ফুটবল, অল ফুটবল

 

 

https://bit.ly/2R3mxfn (1x_65189)
হেড টু হেডঃ

রেকর্ডগুলি দেখায় যে, লিভারপুল এপ্রিল মাসে চেলসির সাথে মুখোমুখি হয়েছিল; এটি একটি প্রিমিয়ার লিগ ম্যাচ ছিল। যেখানে লিভারপুল জয় অর্জন করেছিল এবং পার্থক্য ছিল ২-০।

Also Read: অ্যাশেজঃ ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া

এফটিজি এর তথ্য মতে, উভয় পক্ষ মোট 26 বার খেলেছে। লিভারপুল তাদের মধ্যে ৮ টিতে বিজয়ী হয়েছে এবং চেলসি ৯টি ম্যাচ জিতেছে। অচলাবস্থার সৃষ্টি হয়েছে ৯ বার।

প্রতি খেলায় ২.৩৩ গড়ে গোল হয়েছে। লিভারপুলের স্কোর গড়ে ১.১৯; চেলসি প্রতি ম্যাচে ১.১২ গড়ে  স্কোর করেছে।
ভ্রমণকারী দলের হয়ে এই ম্যাচ-আপ দেখে বোঝা যায় যে, ৩৪% জিতেছে ভিজিটিং দল এবং হোম ম্যাচে এর মধ্যে ৩০% ম্যাচেই জয় পেয়েছে।
লিভারপুল গত বছর ধরে মোট ৬১ বার খেলেছে। তাদের ৪১ টি ম্যাচে জয় রয়েছে; ১০টি ড্র; এবং ১০টি ম্যাচে পরাজয়। এটি তাদের সাম্প্রতিক উইন-ড্র-লসের হার দেয়: ৬৭% -১৬% -১৬%।
এই মুহুর্তে, তারা প্রতি ম্যাচে ২.১৮ গড়ে গোল করেছে; যখন ০.৮৪ গড়ে কনসিড করেছে।
এই মুহুর্তে হোম গ্রাউন্ডে, তাদের ৭১% (২৩ টি জয়) জয়ের হার রয়েছে। সেখানে ৩২টি হোম ফিক্সচার রয়েছে। হোম গ্রাউন্ডে এই গেমগুলির ১৫% (৫টি ম্যাচ) ড্র হয়েছে, বাকি ১২% (৪টি ম্যাচ) লস রয়েছে।
গত বছরে হোম গ্রাউন্ডে  তারা ২.৪৭ গড়ে স্কোর করেছে; তারা 0.৮১ গড়ে গোল কনসিড করেছে।
তাদের সাম্প্রতিক পারফরম্যান্স অনুযায়ী, সমস্ত ফর্ম্যাট জুড়ে দেখা যায় যে তারা তাদের শেষ দশ ম্যাচে মোট ২২ টি গোল করেছে; তারা এর মধ্যে ৫ টি ম্যাচ জিতেছে। এই গেমগুলির মধ্যে ৬ টি ম্যাচ হয়েছে যেখানে দুটি দলই স্কোর করেছে। এর মধ্যে সাতটি ম্যাচ রয়েছে যেখানে তিনটি অথবা এর থেকেও বেশি করে গোল হয়েছে।
চেলসি গত ১২ মাসে ৬৮ বার খেলেছে। তাদের ৪৩ টি জয় রয়েছে; ১৫টি ড্র; এবং ১০টি ম্যাচ লস। এটি তাদের সাম্প্রতিক উইন-ড্র-লসের হার দেয়: ৬৩% -২২% -১৪%।
সাম্প্রতিক এই বছরে, তারা প্রতি ম্যাচ ১.৯১ গড়ে গোল করে। তাছাড়া, তারা ০.৯৭ গড়ে কনসিড করেছে।
এই সময় তাদের পূর্বের রেকর্ডগুলো এক নজরে দেখা যাক। সর্বাধিক সাম্প্রতিক ৩৫ টি ফিক্সচার থেকে তাদের ৫৭% (২০ জয়) জয়ের হার রয়েছে। এর মধ্যে ২০% (৭ ম্যাচ) ড্র হয়েছে, বাকি ২২% (৮টি ম্যাচ) হেরেছে।
 গত বছর হোম গ্রাউন্ড থেকে দূরে থাকাকালীন তারা ১.৭১ গড়ে স্কোর করেছে; তাছাড়া, তারা ১.২৩ গড়ে কনসিড করেছে।
লীগ বা কাপ ফুটবলে তাদের সাম্প্রতিক পারফরম্যান্সটি দেখায় যে তাদের সর্বশেষ দশ ম্যাচে মোট ২৬ টি গোল রয়েছে এবং এই সময়ে তাদের জয়ের হার ৬০%। এই দশটি ম্যাচের মধ্যে দেখা যায় যে ৭টি ম্যাচেই উভয়পক্ষ স্কোর করেছেন। তিনটি গোল বা তারও বেশি মোট ৭টি ম্যাচে হয়েছে।
তাছাড়া, তারা একটানা ৮ ম্যাচে গোল করেছে।

ক্রিকেট এবং ফুটবল টুর্নামেন্টসহ সকল ধরনের খেলায় আপনার আয় নিশ্চিত করতে 1XBET এ ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn  আর যারা এখনও 1XBET এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments