Tue. Jan 21st, 2020

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

আয় করুন- অ্যাশেজঃ ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া

1 min read
https://bit.ly/2R3mxfn (1x_65189)
Read Time6 Second

ইংল্যান্ড প্রথম পরাজয়ের পরে অস্ট্রেলিয়ার বিপক্ষে লর্ডসে দ্বিতীয় অ্যাশেজ টেস্টে ফিরতে মরিয়া হবে। জো রুটকে উন্নত ইংল্যান্ডের ব্যাটিং প্রচেষ্টার জন্য অনুঘটক হতে হবে এবং লর্ডসে তার ভাল রেকর্ডের সাথে এটি অন্তত তার বাইরে নয়।

তার দুটি সেঞ্চুরির পরে স্টিভেন স্মিথকে আবারও সমর্থন করতে হবে, যখন অস্ট্রেলিয়া লর্ডসে জিততে পারার চেয়ে অনেক বেশি দক্ষতা অর্জন করেছে যেমন তারা ২০১৫ সালে তাদের আগের সফরে ছিল।

 

https://bit.ly/2R3mxfn (1x_65189)

ইংল্যান্ডঃ

ইংলিশরা এজবাস্টনে প্রথম অ্যাশেজ টেস্টের একদিন পুরো অস্ট্রেলিয়ায় ছিল, তবে ১২২-৮ এ হুক ছাড়তে দিয়েছিল এবং মূল্য পরিশোধ করেছিল। অজিদেরকে ২৪৪ রানে আউট করার পরে ররি বার্নস ১৩৩ এবং জো রুট ৫৭ রান করে ইংল্যান্ডের ৯০ রানের সুস্থ লিড গড়ে তুলেছিল।

Also Read: শ্রীলঙ্কা বনাম নিউজিল্যান্ড (টেস্ট)

ইংলিশ বোলাররা অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসে অনুৎপর ছিল এবং অজিদের সীমাবদ্ধ রাখতে পারেনি। অজিরা ৪৮৭ রানে ইনিংস ডিক্লেয়ার করে এবং ইংলিশদের জেতার জন্য প্রয়োজন ৩৭৭ রান।

তারা কেবল ১৪৭ রান করে এবং নাথান লিয়ন ৪৯ রান দিয়ে ৬ উইকেট শিকার করেন। ইংলিশরা ২৫১ রানে হেরেছিল। জেমস অ্যান্ডারসন দ্বিতীয় টেস্টটি মিস করবেন এবং জোফরা আরচার তার পরিবর্তে খেলবেন।

জো রুট এর লর্ডসে ৫১.০৮ গড় রয়েছে এবং গ্রাউন্ডে তিনটি  ১৫০ রানের বেশি স্কোর রয়েছে।

অস্ট্রেলিয়াঃ

এজবাস্টনে ১-০ সিরিজের লিড নেওয়ার পর অস্ট্রেলিয়া আত্মবিশ্বাসের সাথে দ্বিতীয় অ্যাশেজ টেস্টে নামবে। অস্ট্রেলিয়াকে জয়ের দ্বারপ্রান্তে টানতে প্রাক্তন অধিনায়ক স্টিভেন স্মিথ দুর্দান্ত অ্যাশেজের দুটি ইনিংস খেলেছেন।

ব্যাটিংয়ের আগে অস্ট্রেলিয়া স্টিভেন স্মিথের দুর্দান্ত ১৪৪ রানের সুবাদে  ২৪৪ রান পুনরুদ্ধার করে। প্যাট কামিন্স এবং নাথান লিয়ন তিন উইকেট শিকার করে ইংল্যান্ড প্রথম ইনিংসে ৯০ রানের লিড অর্জন করেছিল।

দ্বিতীয় ইনিংসে স্টিভেন স্মিথ আবারও ছিলেন ১৪২ রানের সাথে এবং অস্ট্রেলিয়া ৪৮৭-৭ ঘোষণা করে । ইংল্যান্ড চতুর্থ ইনিংসে ৩৭৭ রানের লক্ষ্য তাড়া করে। ইংলিশরা ১৪৬ রান সংগ্রহ করে এবং লিওন ৪৯ রানের বিনিময়ে ৬ উইকেট শিকার করেন।

স্মিথের অবিশ্বাস্য ফর্মটি ব্যাক করার উপযুক্ত। তিনি লর্ডসের সর্বশেষ সফরে ২১৫ এবং ৫৮ রান যোগ করেন।

২০১৫ সালে অস্ট্রেলিয়া তাদের শেষ সফরে লর্ডসে জিতেছিল এবং প্রথম জয়ের পরে আত্মবিশ্বাসে পূর্ণ অজিবাহিনী।

হেড টু হেডঃ

সর্বশেষ অ্যাশেজ সিরিজ ৪-০ ব্যবধানে জয়ের পরে অস্ট্রেলিয়া অ্যাশেজ হোল্ডার। এজবেস্টনে 251 রানে এই অ্যাশেজ সিরিজের প্রথম টেস্ট জয়ের পরে অজিরা এই শিরোপা রক্ষার জন্য ভাল অবস্থানে রয়েছে।

ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়াঃ

এজবাস্টনে প্রথম ম্যাচে দেখা গেছে যে দলগুলি স্টিভ স্মিথের স্বতন্ত্র উজ্জ্বলতার পার্থক্য প্রমাণ করার সাথে বেশ সমানভাবে মিলছে। স্পিনার বোলিং বিভাগে অস্ট্রেলিয়া অনেকাংশে এগিয়ে রয়েছে।

নাথান লিয়ন ইংল্যান্ডের ব্যাটিং লাইন আপকে আবারো চাপে ফেলতে পারেন এবং মইন আলির খুব একটা প্রভাব ছিল না। ইংল্যান্ড আশা করবে যে এই লড়াইয়ের জন্য লর্ডসের পিচ স্পিনারদের কম সাহায্য করবে।

প্রধান বিষয়ঃ

লর্ডসের ক্রিকেট গ্রাউন্ডে ইংল্যান্ডের জো রুটের গড় ৫১.০৮।

ইংল্যান্ডের জো রুট প্রথম অ্যাশেজ টেস্টের জন্য প্রথম ইনিংসে ৫৬ রান করেছিল।

অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ সর্বশেষে লর্ডসের (২০১৫) টেস্টে ২১৫ এবং ৫৮ রান করেছিলেন।

অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ প্রথম অ্যাশেজ টেস্টে ১৪৪ এবং ১৪২ রান করেছেন।

২০১৫ সালে অস্ট্রেলিয়া তাদের আগের অ্যাশেজ সফরে লর্ডসে জিতেছিল।

ক্রিকেট এবং ফুটবল টুর্নামেন্টসহ সকল ধরনের খেলায় আপনার আয় নিশ্চিত করতে 1XBET এ ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn  আর যারা এখনও 1XBET এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments