Tue. Jan 21st, 2020

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

পড়ুন, আয় করুন- শ্রীলঙ্কা বনাম নিউজিল্যান্ড (টেস্ট)

1 min read
https://bit.ly/2R3mxfn (1x_65189)
Read Time5 Second

গাল আন্তর্জাতিক স্টেডিয়ামে শ্রীলঙ্কা বনাম নিউজিল্যান্ড উভয় দলের মধ্যে শুরু হচ্ছে টেস্ট চ্যাম্পিয়নশিপ। ম্যাচটি শুরু হবে ১৪ আগস্ট, ২০১৯ (বুধবার)।

স্পিনে সুবিধাজনক এমন একটি পিচে শ্রীলঙ্কা জিততে পারে এবং অ্যাঞ্জেলো ম্যাথিউজকে স্বাগতিকদের হয়ে রানের মধ্যে থাকতে হবে। কেন উইলিয়ামসন ব্ল্যাক ক্যাপস স্পিনের সেরা খেলোয়াড় তাই তাঁর প্রথম ইনিংসের সেরা ব্যাটসম্যান হিসাবে তাকে সমর্থন করার মতো মূল্যও রয়েছে।

 

 

https://bit.ly/2R3mxfn (1x_65189)

শ্রীলঙ্কাঃ

শেষ সিরিজে দক্ষিণ আফ্রিকাকে ২-০ গোলে হারিয়ে শ্রীলঙ্কা আত্মবিশ্বাসের সাথে এই সিরিজে উঁচুতে আছে।

Also Read: ইন্ডিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ

সেন্ট জর্জেস পার্কে শেষ টেস্টে দক্ষিণ আফ্রিকা ২২২ এবং শ্রীলঙ্কা ১৫৪ রান করেছিল। এরপর স্বাগতিকরা ১২৮ রানে আউট হয়ে যায় এবং শ্রীলঙ্কা জয়ের জন্য ১৯৫ রানের তাড়া করতে থাকে। ওশাদা ফার্নান্দো ৭৫ রা করে এবং কুসাল মেন্ডিস ৮৪ রান করে এবং শ্রীলঙ্কা আট উইকেট নিয়ে জয়ের পথে এগিয়ে যায়।
অ্যাঞ্জেলো ম্যাথিউজ দুর্দান্ত ফর্মে ফিরে এসেছেন। নিউজিল্যান্ডের বিপক্ষেও তার গড় ৫৭.৮৪। তাছাড়া, শ্রীলঙ্কা গালিতে আগের তিনটি মুখোমুখি ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়েছে।
নিউজিল্যান্ড তাদের শক্তির জন্য উপযুক্ত না পিচে তাদের কাজ কাটা হবে। তাদের দ্রুত বোলাররা যারা সাধারণত নিউজিল্যান্ডে আধিপত্য বিস্তার করে তাদের জন্য এটি একটি প্লাসিড, ব্যাটসম্যান বান্ধব পিচ পাওয়া যাবে যা তিন, চার এবং পাঁচ দিনের মাথায় স্পিনারদের পক্ষে যেতে শুরু করে।
ব্ল্যাক ক্যাপস পরীক্ষার ফর্মটি দুর্দান্ত। তারা তাদের সর্বশেষ ৯টি ম্যাচের মধ্যে ৬টি ম্যাচে জয়লাভ করে, ২টি ড্র করে এবং ১টি ম্যাচ পরাজিত হয়। পরাজয়টি উপমহাদেশে দুবাইয়ে পাকিস্তানের বিপক্ষে এসেছিল।
বাংলাদেশ ২০৯ রানে গুটিয়ে যায় এবং নিল ওয়াগনার ৫-৪৫ শিকার করেন। স্বাগতিকরা ইনিংসও ১২ রানের ব্যবধানে জয়লাভ করে।
ব্যাটসম্যানের রান বাজারে কেন উইলিয়ামসনের অতীত দেখা শক্ত। টেস্ট ক্রিকেটে শ্রীলঙ্কার বিপক্ষে তাঁর গড় ৮০.৬৬ এবং গত ৯ টি টেস্ট ম্যাচেই ৭৭.০৮ গড়ে দুর্দান্ত টেস্টে রয়েছেন তিনি।
হেড টু হেডঃ
শ্রীলঙ্কার বিপক্ষে নিউজিল্যান্ড তাদের ৩৪টি টেস্টের মধ্যে ১৫টি ম্যাচ জিতেছে এবং হেরেছে ৮টি ম্যাচ, ১১টি ম্যাচ ড্র ছিল। শ্রীলঙ্কায় ব্ল্যাক ক্যাপস তাদের শেষ আটটি টেস্ট ম্যাচে একবারে জিতেছে।
শেষবার তারা দেখা হয়েছিল নিউজিল্যান্ডে ডিসেম্বর ২০১৮ এ। নিউজিল্যান্ড ১৭৮ রান তোলে, স্বাগতিকরা তাদের দ্বিতীয় ইনিংসে ৫৮৫ রান সংগ্রহের আগে শ্রীলঙ্কা ১১৮ রানের জবাব দেয়। শ্রীলঙ্কা ৪২৩ রানে হেরে ২৩৬ রানে গুটিয়ে যায়।
শ্রীলঙ্কা বনাম নিউজিল্যান্ডঃ
কোন দলের ব্যাটসম্যানরা স্পিন বোলিংকে সবচেয়ে ভাল পরিচালনা করে তা এই ম্যাচটি স্থির করবে। শ্রীলঙ্কার স্পিন বোলিং বিভাগের উপরের হাত থাকা উচিত এবং আশা করা যায় যে নিউজিল্যান্ড লড়াই করতে পারবে।
কেন উইলিয়ামসন এবং রস টেইলর স্পিনের ব্ল্যাক ক্যাপস সেরা খেলোয়াড় বিবেচনা করে মূল ভূমিকা পালন করবেন।
প্রধান বিষয়ঃ
শ্রীলঙ্কা গালিতে নিউজিল্যান্ডের বিপক্ষে তাদের তিনটি টেস্ট ম্যাচ জিতেছে।
শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো ম্যাথিউজ টেস্ট ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে গড় ৫৭.৮৪।
নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন তার সর্বশেষ ৯ টেস্ট ম্যাচে গড় ৭৭.০৮।
নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন এর শ্রীলঙ্কার বিপক্ষে ১২ টি টেস্ট ম্যাচে গড় ৮০.৬৬।

ক্রিকেট এবং ফুটবল টুর্নামেন্টসহ সকল ধরনের খেলায় আপনার আয় নিশ্চিত করতে 1XBET এ ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn  আর যারা এখনও 1XBET এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments