Tue. Jan 21st, 2020

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

পড়ুন, আয় করুন- ইন্ডিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ

1 min read
https://bit.ly/2R3mxfn (1x_65189)
Read Time6 Second

বুধবার স্পেনের পোর্টে ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ এবং ইন্ডিয়া লড়াইয়ে নামবে।

আগের খেলায় ইন্ডিয়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে স্বাচ্ছন্দ্যজনক জয় পেয়েছিল, ভারতীয় ক্যাপ্টেন বিরাট কোহলি এবং ভুবনেশ্বর কুমারের দেখিয়েছেন ভালো পারফরম্যান্স। এই ম্যাচটিও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইন্ডিয়ার ওয়ানডে সিরিজ জয়ের আরেকটি সুযোগ।

https://bit.ly/2R3mxfn (1x_65189)

অন্যদিকে, হোম দল শীর্ষ মানের বিরোধীদের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ সমতায় আনতে মরিয়া হবে। ক্যারিবিয়ান জায়ান্টদের এই সিরিজ ফাইনাল আরও গুরুত্বপূর্ণ হয়ে ওঠে এই জন্য যে শেষ বিশ্বকাপে তারা সবেমাত্র নয়টি ম্যাচে দুটি জয় নিজেদের করে নিতে পেরেছিল।

Also Read: ফ্যান্টাসি লীগ

ওয়েস্ট ইন্ডিজঃ

স্বাগতিকদের পক্ষে সবার নজর থাকবে অভিজ্ঞ খেলোয়াড় ক্রিস গেইলের দিকে, যিনি আগের খেলায় সস্তায় আউট হয়েছিলেন। লাসিথ মালিঙ্গা ও হাশিম আমলার অবসর গ্রহণের ফলে গেইলের উপর চাপ পড়বে কারন হলো অন্য কারো দ্বারা পূরণ করার জন্য জায়গাটি ছেড়ে দেওয়া। কারণ, ক্যারিবিয়ান জায়ান্টরা আদর্শভাবে পরের বিশ্বকাপের জন্য তাদের প্রস্তুতি শুরু করতে পছন্দ করবে যা অনুষ্ঠিত হবে ২০২৩ সালে ইন্ডিয়াতে।

বাম হাতের এই হাতিয়ার কিছুটা চাপের মধ্যে দিয়ে ম্যাচটিতে আসবে যাতে তার সমালোচনার যথাসম্ভব যথাযথ উপায়ে জবাব দেওয়া যায়। তার উদ্বোধনী অংশীদার ইভিন লুইস আটটি বাউন্ডারি এবং একটি ছক্কার সাহায্যে ৮০ বলে ৬৫ রান করেছিলেন। তিনি এই গেমের ব্যাটে ব্যাট হাতেও তার সমৃদ্ধ শিরাটি অবিরত রাখতে চাইবেন।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ইংল্যান্ড এবং ওয়েলসে খেলা থেকে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটের পরবর্তী বড় বিষয় হিসাবে শিমরন হেটমায়ারকে ব্যাটসম্মত পর্যায়ে যেতে হয়েছে। সিরিজের এই চূড়ান্ত খেলায় তাকে দলের হয়ে রান সংগ্রহ করতে হবে। সুতরাং, বাঁ-হাতি ব্যাটসম্যানকে তার খেলাটি চালিয়ে যেতে হবে এবং ওয়ানডে সিরিজের চূড়ান্ত খেলায় তিনি কী সক্ষম তা সবাইকে মনে করিয়ে দিবেন। তাছাড়া, অলরাউন্ডার রোস্টন চেজ অবশ্যই মাইক্রোস্কোপের আওতায় থাকবেন।

এই ২৭ বছর বয়সী এই খেলোয়াড় এর টেস্ট রেকর্ডটি বেশ দুর্দান্ত, তবে এখনও পর্যন্ত সাদা বলের ক্রিকেটে প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হন। আগের খেলায় তিনি দুর্দান্ত বোলিং করেছিলেন এবং রোহিত শর্মার বড় উইকেট তুলেছিলেন। ত্রিনিদাদে ওয়ানডে সিরিজের আগের খেলায় তিনি ২৩ বলে ১৮ রান করেছিলেন। বোলিং বিভাগে, দলটি নতুন বল নিয়ে উইকেট বাছাই করতে শেল্ডন কট্রেল, ওশান টমাস এবং জেসন হোল্ডারের উপর নির্ভর করবে। আগের খেলায় অলরাউন্ডার কার্লোস ব্র্যাথওয়েট তিন উইকেট নিয়ে স্ট্যান্ডআউট বোলার হয়েছিলেন।

সম্ভাব্য লাইন আপঃ

ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ, নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, রোস্টন চেজ, জেসন হোল্ডার (ক্যাপ্টেন), কার্লোস ব্র্যাথওয়েট, কিমার রোচ, শেল্ডন কট্রেল, ওশান টমাস

ইন্ডিয়াঃ

ইন্ডিয়ার, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজটি ক্যারিবিয়ায় জয়ের এক দুর্দান্ত সুযোগ হবে। আগের খেলায় ব্যাট হাতে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নেতৃত্ব দিয়েছিলেন এবং ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ভারতকে ৫৯ রানের জয় এনে দিতে সহায়তা করেছিলেন। ব্যাটিং বিভাগে, শিখর ধাওয়ান, রোহিত শর্মা এবং বিরাট কোহলির মতো ব্যাটসম্যান্দের স্কোরের সব নির্ভর করবে। আগের খেলায় ধাওয়ান ও শর্মার উদ্বোধনী জুটি এতোটা শক্ত ছিল না। এই সিরিজের ফাইনালে টিম ম্যানেজমেন্ট আশা করবে যে উদ্বোধনী জুটি ব্যাট হাতে বড় রান দিতে পারে এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে উড়ন্ত সূচনায় নামতে পারে।

উইকেট রক্ষক রিশাভ প্যান্ট দু’টি বাউন্ডারির ​​সাহায্যে ৩৫ বলে ২০ রান করার পরে শর্ট বলের ক্রিকেটে অবিরত ছিলেন। সীমিত ওভারের দলে নিজের জায়গা ধরে রাখতে তাকে একটি উল্লেখযোগ্য স্কোর তৈরি করতে হবে। ওয়ানডে ক্রিকেটে ভারতের হয়ে প্রত্যাবর্তনে দুর্দান্ত খেলেন মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার। তিনি বিরাট কোহলির পক্ষে সহায়ক ভূমিকা পালন করেছিলেন এবং ১২৫ রানের জুটি জুড়ে ভারতকে বোর্ডে প্রতিযোগিতামূলক স্কোর পোস্ট করার জন্য একটি ভাল অবস্থানে রেখেছিলেন।

তিনি ৬৮ বলে পাঁচটি চার এবং একটি ছক্কার সাহায্যে ৭১ রান করেছিলেন। বোলিং বিভাগে, দলটি নতুন বলের সাথে প্রথম দিকে যাত্রা করতে মোহাম্মাদ শামি এবং ভুবনেশ্বর কুমারের উপর নির্ভর করবে। বোলারদের হয়ে পেস বোলার ভুবনেশ্বর কুমারই ছিলেন চার উইকেট নিয়ে। মোহাম্মদ শামিও ভাল বোলিং করেছিলেন এবং ৮ ওভারে ৩৯ রানের বিনিময়ে শেষ করেছেন। কুলদীপ যাদবও দুটি উইকেট শিকার করেছিলেন এবং নিজের ১০ ওভারে ৫৯ রান দিইয়েছিলেন।

সম্ভাব্য লাইন আপঃ

রোহিত শর্মা, শিখর দেওয়ান, ভিরাট কোহলি (ক্যাপ্টেন), রিশাভ প্যান্ট, শ্রেয়াস আইয়ার, কেদার যাদব, রাভিন্দ্রা জাদেজা, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, মোহাম্মাদ শামী, কে খালিল আহমেদ।

পিচ এবং ওয়েদারঃ

তাপমাত্রা- ২৩.৭ ডিগ্রী সেলসিয়াস
ওয়াইন্ড স্পিড- ১৯.৪ কি/ঘন্টা
রেইনফল- ০ মি.মি.

ব্যাটিংয়ের জন্য পিচটি ভাল হবে বলে আশা করা হচ্ছে যেখানে আবহাওয়া খুব কম বৃষ্টির কারনে ম্যাচটি বাধাগ্রস্থ হতে পারে।

যে টসে টস জিতবে সে প্রথমে ব্যাটিংয়ের দিকে তাকিয়ে রান করবে। দ্রুত বোলাররা প্রাথমিক পাওয়ার প্লে ওভারগুলিতে কিছুটা সহায়তা পেতে পারে। স্পেনের বন্দরের কুইনস পার্ক ওভালে, ওয়েস্ট ইন্ডিজ এবং ইন্ডিয়ার মধ্যে ওয়ানডে সিরিজের তৃতীয় এবং শেষ ম্যাচটি আয়োজন করতে চলেছে ত্রিনিদাদ। ওয়ানডে ক্রিকেটে ঘরের মাঠে এই ভেন্যুতে ইন্ডিয়ার বিপক্ষে খারাপ রেকর্ড রয়েছে।

ক্রিকেট এবং ফুটবল টুর্নামেন্টসহ সকল ধরনের খেলায় আপনার আয় নিশ্চিত করতে 1XBET এ ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn  আর যারা এখনও 1XBET এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments