Sat. Sep 26th, 2020

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

শ্রীলংকা বনাম দক্ষিণ আফ্রিকা: আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 47 Second

২৮ জুন রিভারসাইড গ্রাউন্ড, চেস্টারলেস্ট্রিট এ শ্রীলংকা ও দক্ষিণ আফ্রিকা মধ্যকার ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ র ৩৫তম ম্যাচ অনুষ্ঠিত হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • এই বিশ্বকাপে শ্রীলংকা মোট ৬টি ম্যাচ খেলেছে, তার মধ্যে ২টিতে জিতেছে, ২টিতে ম্যাচে হেরেছে, আর ২টি ম্যাচ পরিত্যাক্ত ঘোষনা করা হয়েছে বৃষ্টির কারণে।

  • অপরদিকে, দক্ষিণ আফ্রিকা এ বিশ্বকাপের মোট ৭টি ম্যাচ খেলেছে, ১টি ম্যাচে জিতেছে ৫টিতে ম্যাচে হেরেছে, আর ১টি ম্যাচ পরিত্যাক্ত ঘোষনা করা হয়েছে।

  • গত বিশ্বকাপগুলোতে শ্রীলংকা ও দক্ষিণ আফ্রিকা পরস্পরের বিপক্ষে মোট ৫টি ম্যাচ খেলেছে, দক্ষিণ আফ্রিকা ৩টি ম্যাচে জিতেছে, আর শ্রীলংকা ১টি ম্যাচে জিতেছে। এছাড়া ১টি ম্যাচ ড্র হয়েছিল।

  • শ্রীলংকা ও দক্ষিণ আফ্রিকা পরস্পরের বিপক্ষে মোট ৭৬টি একদিনের ম্যাচ খেলেছে, দক্ষিণ আফ্রিকা জিতেছে ৪৩টি, শ্রীলংকা জিতেছে ৩১টি ম্যাচে, ১টি ম্যাচ ড্র ও ১টি ম্যাচে কোন ফলাফল হয়নি।

  • উভয় দল পরস্পরের বিপক্ষে মোট ১৩টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছে, দক্ষিণ আফ্রিকা জিতেছে ৭টি, শ্রীলংকা জিতেছে ৫টি ম্যাচে। একটি ম্যাচে ড্র হয়েছে।

  • উভয় দল পরস্পরের বিপক্ষে মোট ২৯টি টেস্ট ম্যাচ খেলেছে, দক্ষিণ আফ্রিকা জিতেছে ১৪টি, শ্রীলংকা জিতেছে ৯টি ম্যাচে। একটি ম্যাচে ড্র হয়েছে।

  • এই বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকা শ্রীলংকা এর চেয়ে অনেক বেশি শক্তিশালী এবং তাদের জয়ের সম্ভাবনাও বেশি।

দক্ষিণ আফ্রিকা সম্ভাব্য ইলেভেন: কুইন্টন ডি কক (ওয়াটসন), হাশিম আমলা, ফাফ ডু প্লেসিস (সি), র্যাসি ভ্যান ডার ডুসেন, জেপি ডুমিনি, ডেভিড মিলার, ক্রিস মরিস, অ্যান্ডি ফিলহুকওয়েও, কাগিসো রবাদা, বুরান হেন্ড্রিক্স, ইমরান তাহির

দক্ষিণ আফ্রিকা স্কোয়াডস: ফাফ ডু প্লেসিস (ক্যাপ্টেন), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), ডেভিড মিলার (ব্যাটসম্যান), কগিসো রবদা (বোলার), এডেন মার্করাম (ব্যাটসম্যান), হাশিম আমলা (ব্যাটসম্যান), জিনপল ডুমিনি (সকল (রাউন্ডার), লুঙ্গি নিগিদি (বোলার), র্যাসি ভ্যান ডার ডুসেন (ব্যাটসম্যান), আন্দিল ফেলহুকওয়েও (অলরাউন্ডার), ইমরান তাহির (বোলার) ডওয়াইন প্রিটোরিয়াস (অলরাউন্ডার), ক্রিস মরিস (অলরাউন্ডার), ডেল স্টেইন ( বোলার)

শ্রীলঙ্কা স্কোয়াডস: দিমিতা করুনারত্নে (ক্যাপ্টেন), আভিশকা ফার্নান্ডো (ব্যাটসম্যান), লাহিরু থিরিমান্ন (ব্যাটসম্যান), কুলস পেরেরা (উইকেটরক্ষক), কুলস মেন্ডিস (ব্যাটসম্যান), অ্যাঞ্জেলো ম্যাথিউস (অলরাউন্ডার), ধনঞ্জয় দে সিলভা (অল রাউন্ডার) , জেসে ওয়ান্ডারস (বোলার), থিসারা পেরেরা (অল রাউন্ডার), ইশুরু উদানা (অলরাউন্ডার), লাসিথ মালিঙ্গা (বোলার), সুরঙ্গ লাকল (বোলার), নুয়ান প্রদেপ (বোলার), জীবন মেন্ডিস (অলরাউন্ডার), মিলিন্দা সিরিওয়ানা (অল রাউন্ডার)

শ্রীলঙ্কা সম্ভাব্য ইলেভেন: লাহিরু থিরিমান্ন, দীমুথ করুনারত্ন, কুলস পেরেরা (উইকেটরক্ষক), কুলস মেন্ডিস, ধনঞ্জয় দে সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, জীবন মেন্ডিস / জেফ্রি ওয়ান্ডারস, থিসারা পেরেরা, ইশুর উদানা, সুরঙ্গ লাকমল, লাসিথ মালিঙ্গা।

আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ শ্রীলংকা ও দক্ষিণ আফ্রিকা আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

You may have missed

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.