Tue. Jan 21st, 2020

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

কে জিতবে ? রাজস্থান রয়্যালস নাকি চেন্নাই সুপার কিংস : প্রিভিউ পড়ুন এবং বাজি ধরুন

1 min read
https://bit.ly/2Vz24kj

https://bit.ly/2Vz24kj

Read Time7 Second

আজ জয়পুরের সাওয়াই মানসিংহ স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস ও চেন্নাই সুপার কিংস পরস্পরের মুখোমুখি হবে। কোন সন্দেহ ছাড়াই এটা বলা যায় যে, চেন্নাই সুপার কিংস এই টূর্নামেন্ট এর সবচেয়ে সেরা দল। সিএসকে স্পিনারদের খুব ভালো পারফরমেন্স কারণে তারা সহজে জয় লাভ করতে পারছে। অপরদিকে, রাজস্থান রয়্যালস এখন পর্যন্ত এই টূর্নামেন্টে সামঞ্জস্যের সাথে লড়াই করে যাচ্ছে। ম্যাচের শেষের দিকে তারা ভালো পারফমেন্স করছে, কিন্তু সার্বিকভাবে তাদের ম্যাচের পারফরমেন্স ভালো নয়।অজিঙ্কা রাহানে, সানজু স্যামসন, জোস বাটলার, শ্যায়স গোপাল, জোফরা আচার, বেন স্টোকস এবং স্টিভেন স্মিথের মতো অভিজ্ঞতা সম্পন্ন খেলোয়ার আছে। তবে, মনে হচ্ছে তাদের দল জোসে বাটলারের উপর খুব বেশি নির্ভরশীল হয়ে পড়েছে। রাজস্থান রয়্যালস ও চেন্নাই সুপার কিংস এ পর্যন্ত ২০ বারের মতো মুখোমুখি হয়েছে, সেখানে রয়্যালস ৭ বার আর সুপার কিংস ১৩ বার জয় লাভ করেছে। শেষ ৫টি ম্যাচে তারা মাত্র একটিতে জয় লাভ করেছে, অন্য দিকে সিএসকে ৫টি ম্যাচের মধ্যে ৪টিতে জয় লাভ করেছে। সার্বিকভাবে , এই ম্যাচে সিএসকে জয়ের দিক থেকে রয়্যালসের চেয়ে এগিয়ে রাখছি।

স্কোয়াড :

রাজস্থান রয়্যালস : অজিঙ্কা রাহানে (অধিনায়ক), জোস বাটলার (উইকেটরক্ষক), সানজু স্যামসন, রাহুল ত্রিপথী, স্টিভেন স্মিথ, জন বেন স্টোকস, কে গোথাম, শায়সস গোপাল, জোফরা আচার, জয়দেব উনাদকাত, ভরুন আরোন।

চেন্নাই সুপার কিংস : এমএস ধোনি (সি), আম্বতী রায়, শেন ওয়াটসন, ধ্রুব শোরে, রুটুরাজ গায়কওয়াদ, সুরেশ রায়না, কেদার যাদব, মিচেল সানটনার, ডেভিড উইলি, স্যাম বিলিং, মোহিত শর্মা, ফাফ ডু প্লেসিস, চৈতন্য বিশনি, এন জগদেশান, রবীন্দ্র জাদেজা, ডোয়াইন ব্র্যাভো , কে এম আসিফ, দীপক শরদুল ঠাকুর, হরভজন সিং, ইমরান তাহির, মুরালি বিজয়।

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_44679)

https://bit.ly/2Vz24kj
https://bit.ly/2Vz24kj
0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments