September 29, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

0 0
Read Time3 Minute, 59 Second

Pacos de Ferreira বনাম FC Porto 

 23 এপ্রিল 2023, রবিবার 

 লিগা পর্তুগাল

Pacos Ferreira এই মরসুমের শুরু থেকে কোনো গাছ টানছে না। তারা প্রতিযোগিতায় দ্বিতীয় সবচেয়ে খারাপ দল হয়েছে এবং লিগের অবস্থানের দ্বিতীয় নীচে বসে আছে।

শনিবার তাদের সবচেয়ে কঠিন পরীক্ষা হবে কারণ দলটি স্ট্যান্ডিংয়ে দ্বিতীয় স্থানে থাকা এফসি পোর্তোর মুখোমুখি হবে। তদুপরি, এফসি পোর্তো টানা তিনটি জয়ের মাধ্যমে ছয় ম্যাচে অপরাজিত থাকার সূচনা বাড়িয়েছে, যার মধ্যে শীর্ষে থাকা বেনফিকার বিপক্ষে 1-2 জয় রয়েছে।

Pacos de Ferreira বনাম FC Porto হেড টু হেড পরিসংখ্যান

সান্তা ক্লারার বিপক্ষে এই ম্যাচের ইতিহাসে এফসি পোর্তো প্রভাবশালী ছিল। তারা শেষ 15 h2h সংঘর্ষের মধ্যে 11 টি জিতেছে।

বিপরীত ম্যাচটি এফসি পোর্তোর জন্য ৪-০ ব্যবধানে জয়ে শেষ হয়েছিল। গত ছয়টি মিটিংয়ের পাঁচটির লক্ষ্য ছিল 2.5 ফুটের বেশি।

Pacos de Ferreira বনাম FC Porto এর মধ্যে ম্যাচ কে জিতবে?

এফসি পোর্তো রাস্তায় তাদের লিগ ফিক্সচারে ধারাবাহিকভাবে জয়ের সীলমোহর করছে। শেষ ছয়টি অ্যাওয়ে আউটিংয়ের পাঁচটিতেই জিতেছে তারা।

এদিকে, ফেরেরা ইদানীং বাড়িতে একটি অসঙ্গতিপূর্ণ ফর্ম অনুসরণ করে। ঘরের শেষ ছয় ম্যাচের চারটিতে হেরেছে তারা। প্রকৃতপক্ষে, এই মৌসুমের শুরু থেকে ঘরের মাঠে তারা মাত্র দুবার জিতেছে।

এই ম্যাচের ইতিহাসে প্যাকোস দে ফেরেরা এফসি পোর্তোর চেয়ে নিকৃষ্ট। সুতরাং, রবিবার এফসি পোর্তোর জন্য একটি জয়ের প্রত্যাশা করুন।

ম্যাচে কত গোল হবে?

এফসি পোর্তো দেরিতে রাস্তায় ধারাবাহিকভাবে ২.৫ গোলের রেকর্ড করছে। 14টি অ্যাওয়ে ম্যাচে তারা মোট 22টি গোল করেছে। যাইহোক, তারা এই ফেরেরার দলের বিরুদ্ধে 2.5 এর বেশি গোল করতে সক্ষম হতে পারে, যারা এই মৌসুমে 14টি হোম ম্যাচে 26টি গোল করেছে।

ম্যাচে কি দুই দলই গোল করবে?

শেষ সাত অ্যাওয়ে ম্যাচের চারটিতেই ক্লিন শিট রেখেছে এফসি পোর্তো। জেনেছি যে ফেরেরা একটি দুর্বল আক্রমণাত্মক লাইনের মালিক, আমরা রবিবার এই দুজনের মধ্যে একতরফা সম্পর্ক আশা করি।

Pacos de Ferreira বনাম FC Porto Prediction

শনিবার এফসি পোর্তো স্বাচ্ছন্দ্যে একটি জয় সিল করতে সক্ষম হবে। এর প্রধান কারণ হল লিগ স্ট্যান্ডিংয়ের তলানি থেকে দ্বিতীয় স্থানে থাকা ফেরেরার বাজে ফর্ম।

আমরা এই ম্যাচের প্রধান টিপ হিসেবে এফসি পোর্তোকে জিততে এবং 1.90 মতভেদে 2.5 গোলের বাজি রাখতে চাই। দ্বিতীয় টিপের জন্য, আমরা Ht/Ft বাজি FC Porto-এর পক্ষে 1.80 অডে রাখতে চাই

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:
https://cutt.ly/34UmGA8
https://cutt.ly/d4Um4jc
তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !
Promo code: BDX3

 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.