October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

জিম্বাবুয়ে বনাম নেদারল্যান্ডস টি-টোয়েন্টি বিশ্বকাপ ম্যাচের পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী এবং বাজির টিপস

1 0
1 min read
1 0
Read Time5 Minute, 46 Second

জিম্বাবুয়ে বনাম নেদারল্যান্ডস
তারিখ এবং সময়: নভেম্বর 02, 2022, 09:30 IST / 4:00 GMT
ভেন্যু: অ্যাডিলেড ওভাল – অ্যাডিলেড, অস্ট্রেলিয়া

 

পূর্বরূপ: 
বুধবার বিকেলে অ্যাডিলেড ওভালে 2022 টি-টোয়েন্টি বিশ্বকাপের 34 তম ম্যাচে জিম্বাবুয়ে এবং নেদারল্যান্ডস মুখোমুখি হয়। গ্রুপ 2-তে জিম্বাবুয়ের তিন ম্যাচে তিন পয়েন্ট আছে এবং চতুর্থ স্থানে রয়েছে। নেদারল্যান্ডস দ্বিতীয় রাউন্ডে তিনটি ম্যাচ হেরে ইতিমধ্যেই বাদ পড়েছে। আমরা এই ম্যাচের পূর্বরূপ হিসাবে পড়ুন। এই সুপার 12 পর্বের খেলাটি স্থানীয় সময় 14:30 এ শুরু হবে।

জিম্বাবুয়ে পাকিস্তানের বিপক্ষে শেষ বলে জয়ের সর্বোচ্চ অভিজ্ঞতা অর্জন করলেও শেষ বলে বাংলাদেশকে হারাতে পারেনি। নেদারল্যান্ডসকে হারানোর জন্য তাদের যথেষ্ট গুণমান থাকা উচিত।

এই প্রতিযোগিতার প্রথম রাউন্ডের তৃতীয় খেলার পর থেকে নেদারল্যান্ডস তাদের কোনো ম্যাচেই জিততে পারেনি। অস্ট্রেলিয়ার কন্ডিশনে তারা শক্তিশালী দেশগুলোকে খুব প্রতিভাবান মনে করেছে।

টস পূর্বাভাস:
অ্যাডিলেড ওভালে শেষ তিনটি IT20 টিম প্রথমে ব্যাট করে জিতেছে এবং আমরা ভবিষ্যদ্বাণী করছি যে এই খেলার আগে উভয় অধিনায়কই প্রথমে ব্যাট করতে পছন্দ করবেন।

ZIM বনাম NED পিচ রিপোর্ট:
আমরা এই ভেন্যুতে পাঁচটি ফিক্সচার থেকে মাত্র একটি টিম IT20 মোট 200 টির বেশি দেখেছি। পেস বোলাররা সারফেস থেকে কিছুটা সহায়তা পেয়ে আমরা প্রায় 170 এর সমান স্কোর আশা করি।

আবহাওয়া রিপোর্ট:
পুরো খেলায় অ্যাডিলেডে মেঘলা থাকবে। বৃষ্টি না হলেও আর্দ্রতার মাত্রা বাড়বে বলে আশা করা হচ্ছে ম্যাচের অগ্রগতি।

জিম্বাবুয়ে ভবিষ্যদ্বাণী করেছে খেলা ১১:
ওয়েসলি মাধভেরে, ক্রেগ এরভিন (সি), মিল্টন শুম্বা, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, রেজিস চাকাবভা (উইকেটরক্ষক), রায়ান বার্ল, ব্র্যাড ইভান্স, রিচার্ড নাগারভা, ব্লেসিং মুজারাবানি, টেন্ডাই চাতারা

নেদারল্যান্ডস 11 খেলার পূর্বাভাস দিয়েছে:
ম্যাক্স ও’ডাউড, স্টিফান মাইবার্গ, বাস ডি লিড, টম কুপার, স্কট এডওয়ার্ডস (সি) (উইকে), তেজা নিদামানুরু, লোগান ভ্যান বেক, টিম প্রিঙ্গল, ফ্রেড ক্লাসেন, পল ভ্যান মিকেরেন, শরিজ আহমেদ

পণ টিপস:
জিম্বাবুয়ের প্রাক্তন অধিনায়ক শন উইলিয়ামস শেষ খেলায় 42 বলে 64 রান করেছিলেন এবং তিনি নেদারল্যান্ডসের বিরুদ্ধে তাদের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য আমাদের টিপ। বল দিয়ে, ব্লেসিং মুজারাবানি পুরো টুর্নামেন্ট জুড়ে 9-126 নিয়েছেন এবং এই খেলায় জিম্বাবুয়ের সর্বোচ্চ উইকেট শিকারী হিসাবে সমর্থনযোগ্য।

প্রতিযোগিতায় ম্যাক্স ও’ডাউডের চেয়ে মাত্র দুইজন ব্যাট বেশি রান করেছেন এবং এই ম্যাচে নেদারল্যান্ডসের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য ওপেনার একটি শক্তিশালী পছন্দ। পল ভ্যান মিকেরেন 2022 টি-টোয়েন্টি বিশ্বকাপে ষষ্ঠ পরপর খেলার জন্য কমপক্ষে একটি উইকেট নিতে চাইছেন এবং তিনি জিম্বাবুয়ের বিপক্ষে নেদারল্যান্ডসের শীর্ষ উইকেট নেওয়ার জন্য আমাদের পছন্দ।

ব্লেসিং মুজারাবানি টুর্নামেন্টের সবচেয়ে চিত্তাকর্ষক বোলারদের একজন এবং আমরা তাকে এই ম্যাচে 1.5 উইকেট নেওয়ার জন্য সমর্থন করার পরামর্শ দিই।

ভবিষ্যদ্বাণী:
যদিও গ্রুপ 2-এর শীর্ষ দুই স্থানে কোনো দলই শেষ করতে পারবে বলে আশা করা হয়নি, তবুও জিম্বাবুয়ের সেমিফাইনালে যাওয়ার ভালো সুযোগ রয়েছে। নেদারল্যান্ডস ভালো পারফরম্যান্স করেছে কিন্তু শক্তিশালী দলগুলোর সাথে তাল মিলিয়ে চলতে পারেনি এবং আমরা এই ম্যাচে জয়ের জন্য জিম্বাবুয়েকে সমর্থন করছি।

জিম্বাবুয়ে নেদারল্যান্ডসকে ১.০৮৩-এ হারাতে ফেবারিট

 

✨Use Official Promo code for 200% Bonus – BDX12 👈
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗ Knock me, for any Information and Help ❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.