October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

নিউজিল্যান্ড বনাম শ্রীলঙ্কা T20 বিশ্বকাপ ম্যাচের ভবিষ্যদ্বাণী এবং বাজির টিপস

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 45 Second

নিউজিল্যান্ড বনাম শ্রীলঙ্কা
তারিখ এবং সময়: অক্টোবর 29, 2022, 13:30 IST / 8:00 GMT
ভেন্যু: সিডনি ক্রিকেট গ্রাউন্ড – সিডনি, অস্ট্রেলিয়া

পূর্বরূপ:
শনিবার সন্ধ্যায় সিডনি ক্রিকেট গ্রাউন্ডে 2022 টি-টোয়েন্টি বিশ্বকাপের 27 তম ম্যাচে নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কা মুখোমুখি হয়। আফগানিস্তানের সাথে তাদের খেলা একটি বল ছাড়াই পরিত্যক্ত হওয়ার আগে নিউজিল্যান্ড তাদের উদ্বোধনী ম্যাচে অস্ট্রেলিয়াকে হারিয়েছিল। শ্রীলঙ্কা এখন পর্যন্ত আয়ারল্যান্ডকে হারিয়ে অস্ট্রেলিয়ার কাছে হেরেছে। আমরা এই ম্যাচের পূর্বরূপ হিসাবে পড়ুন। সুপার 12 পর্বের খেলাটি সিডনির স্থানীয় সময় 19:00 এ শুরু হয়।

আফগানিস্তানের বিপক্ষে আবহাওয়ার কারণে নিউজিল্যান্ড দুর্ভাগ্যজনক হলেও এই ম্যাচে জিতলে তারা গ্রুপে খুব শক্তিশালী অবস্থানে থাকবে। শ্রীলঙ্কার বিপক্ষে তাদের সাম্প্রতিক রেকর্ড চমৎকার এবং আত্মবিশ্বাসে ভরপুর হবে।

শ্রীলঙ্কা তাদের প্রথম সুপার 12 খেলায় আয়ারল্যান্ডের জন্য খুব ভালো কিন্তু অস্ট্রেলিয়ার কাছে পরাজিত হয়েছিল। তারা মার্কাস স্টয়নিসকে পূর্ণ প্রবাহে থামাতে পারেনি এবং এখানে শক্তিশালী ব্যাটারদের বিরুদ্ধে একই জিনিস ঘটছে তা থেকে সতর্ক থাকতে হবে।

টস পূর্বাভাস:
এই ভেন্যুতে এই প্রতিযোগিতার তিনটি খেলাই প্রথমে ব্যাট করে দল অপ্রতিরোধ্যভাবে জিতেছে। আমরা ভবিষ্যদ্বাণী করছি যে এই ম্যাচে দুই অধিনায়কই দ্বিতীয় ফিল্ডিং করতে চাইবেন।

NZ বনাম SL পিচ রিপোর্ট:
নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়া প্রতিযোগিতায় পেস বোলাররা এই পিচে সবচেয়ে বেশি আনন্দ পেয়েছিল যদিও স্পিনার মিচেল স্যান্টনারও উইকেট নিয়েছিলেন। একটি সমান স্কোর প্রায় 185-190 হবে।

আবহাওয়া রিপোর্ট:
পরিষ্কার রাতের আকাশ দখল করার আগে সুন্দর সন্ধ্যার রোদের নিচে খেলা শুরু হবে। তাপমাত্রা 18 ডিগ্রির কম হবে না।

নিউজিল্যান্ড ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলা:
ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), ফিন অ্যালেন, কেন উইলিয়ামসন (সি), গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট

শ্রীলঙ্কা ভবিষ্যদ্বাণী করেছে প্লেয়িং 11:
পথুম নিসাঙ্কা, কুসল মেন্ডিস (উইকেটরক্ষক), ধনঞ্জয়া ডি সিলভা, চরিথ আসালাঙ্কা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (সি), ওয়ানিন্দু হাসরাঙ্গা, চমিকা করুণারত্নে, মহেশ থেকশানা, লাহিরু কুমারা, অসিথা ফার্নান্দো

পণ টিপস:
ডেভন কনওয়ে তার শেষ পাঁচটি IT20 জুড়ে 289 রান করেছেন এবং নিউজিল্যান্ডের ওপেনার শ্রীলঙ্কার বিরুদ্ধে তাদের সর্বোচ্চ রান স্কোরার হিসাবে সমর্থনযোগ্য। অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ে টিম সাউদি 3-6 নিয়েছিলেন এবং ডানহাতি পেস বোলার এই ম্যাচে নিউজিল্যান্ডের সর্বোচ্চ উইকেট শিকারীর জন্য আমাদের পরামর্শ।

পাথুম নিসাঙ্কা শ্রীলঙ্কার পক্ষে অর্ডারের শীর্ষে ভাল ফর্মে রয়েছে এবং আমরা ডান-হাতি ওপেনারকে এই খেলায় সর্বোচ্চ রান সংগ্রাহক হওয়ার জন্য সমর্থন করছি। অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানিন্দু হাসরাঙ্গার খেলা খারাপ ছিল কিন্তু তিনি একজন বিশ্বমানের পারফর্মার এবং নিউজিল্যান্ডের বিপক্ষে শ্রীলঙ্কার সর্বোচ্চ উইকেট শিকারীর জন্য তিনি শক্তিশালী পছন্দ।

আমাদের সুপারিশ হল এই ম্যাচে 44.5 রান করার জন্য ডেভন কনওয়েকে সমর্থন করা।

ভবিষ্যদ্বাণী:
শ্রীলঙ্কা এই ম্যাচে আসবে এই বিশ্বাসে যে তারা বিপর্যস্ত হতে পারে কিন্তু বাস্তবতা হল নিউজিল্যান্ড খুব কমই খারাপ পারফরম্যান্স করেছে। আমরা আশা করছি শ্রীলঙ্কার কিছু ভালো মুহূর্ত থাকবে কিন্তু ম্যাচ জেতার জন্য নিউজিল্যান্ডকে সমর্থন করছি।

নিউজিল্যান্ড শ্রীলঙ্কাকে ১.৪০-এ হারাতে ফেবারিট

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.