October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ইংল্যান্ড বনাম আফগানিস্তানের পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 6 Second

ইংল্যান্ড বনাম আফগানিস্তান
তারিখ এবং সময়: 22 অক্টোবর, 2022, 11:00
ভেন্যু: পার্থ স্টেডিয়াম – পার্থ, অস্ট্রেলিয়া

পূর্বরূপ:
ইংল্যান্ড পাকিস্তানে একটি সিরিজ জিতেছে (4-3) এবং তারপরে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022 শুরু হওয়ার আগের সপ্তাহে অস্ট্রেলিয়াকে (2-0) হারিয়েছে। এটি ইংল্যান্ডের আদর্শ প্রস্তুতির কাছাকাছি। ইংল্যান্ডের জন্য বেশিরভাগ লাইনআপ ভালভাবে মীমাংসা করেছে সম্ভবত কয়েকটি প্রশ্নের উত্তর দেওয়ার জন্য।

ব্যাটিংয়ে দেখা যাচ্ছে দারুণ ফর্মে। ব্যাটিং ওপেন করবেন জস বাটলার ও অ্যালেক্স হেলস। বাটলার মজার জন্য অসি বোলারদের চূর্ণ-বিচূর্ণ করেছেন এবং বিবিএলে অনেক সাফল্যও পেয়েছেন। অ্যালেক্স হেলসের ক্ষেত্রেও তাই। আমরা মনে করি ডেভিড মালান তার অবস্থান তিন নম্বরে রাখবে এবং বেন স্টোকস চার নম্বরে থাকবে।

এটি একটি আদর্শ পরিস্থিতি নয় কারণ ব্যাটিং ওপেন করার সময় স্টোকস তার সেরা অবস্থানে থাকে তবে বাটলার স্পষ্টভাবে বলেছেন যে তিনি স্টোকসকে খেলতে চান। ইংল্যান্ডের বড় সিদ্ধান্ত হবে হ্যারি ব্রুকস এবং লিয়াম লিভিংস্টোনের মধ্যে পাঁচ নম্বরে থাকা।

এই ম্যাচে দারুণ চাপে রয়েছে আফগানিস্তান। সম্প্রতি টি-টোয়েন্টি ক্রিকেটে খুব বেশি ম্যাচ অনুশীলন বা সাফল্য পায়নি। একটি ভাল এশিয়া কাপ অনেকটাই অপ্রত্যাশিত ছিল এবং অস্ট্রেলিয়ার কন্ডিশন তাদের ব্যাপকভাবে পরীক্ষা করবে। ওয়ার্মআপে শাহীন আফ্রিদির পায়ের আঙুলে আঘাত পাওয়ার পর রহমানুল্লাহ গুরবাজকে স্ক্যান করতে যেতে হয়েছিল বলে তাদের ইনজুরির ভয়ও রয়েছে।

আফগানিস্তানের ব্যাটিং ইংল্যান্ডের সাথে তাল মেলাতে পারে। শর্ট বল একটি সুস্পষ্ট হুমকি কিন্তু শুধু বড় বাউন্ডারি পরিষ্কার করা এবং খেলার জন্য সঠিক গতি খুঁজে পাওয়াও চ্যালেঞ্জিং হবে।

টস পূর্বাভাস:
যে দল টস জিতবে তারা প্রথমে ফিল্ডিং করতে চাইবে। যদিও টস অস্ট্রেলিয়ার ফলাফলে খুব বেশি প্রভাব ফেলে না।

পিচ এবং শর্তাবলী:
দেশের অন্যান্য অঞ্চলের তুলনায় পার্থের আবহাওয়ার পূর্বাভাস ভালো! বৃষ্টির কোনো পূর্বাভাস নেই এবং আমাদের একটি নিরবচ্ছিন্ন ম্যাচ হওয়া উচিত। অবস্থা দ্রুত এবং বাউন্সি হতে যাচ্ছে. পার্থ উইকেটে অনেক পেস এবং বাউন্স রয়েছে খেলোয়াড়দের অফার করার জন্য।

যে ব্যাটাররা বাউন্সের উপরে উঠতে পারে তারা দ্রুত স্কোর করতে পারে কিন্তু বোলাররা সবসময় সুযোগ পেয়ে থাকে। ইংল্যান্ড যদি প্রথমে ব্যাট করে, আমরা মনে করি 180-200 কার্ডে আছে কিন্তু আফগানিস্তান যদি প্রথমে ব্যাট করে, তাহলে তারা 160 করতে লড়াই করতে পারে।

বেটিং টিপস:
গত কয়েক সপ্তাহে পাকিস্তান ও অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়ে দারুণ ফর্মে রয়েছে ইংল্যান্ড।

পার্থে আফগানিস্তান সত্যিই গতি ও বাউন্সের সাথে লড়াই করতে পারে।

ইংল্যান্ডের ব্যাটিং শক্তিশালী এবং তার বোলিং কন্ডিশনের জন্য ভালো।

ভবিষ্যদ্বাণী:
আমরা এই প্রতিযোগিতায় ইংল্যান্ডকে ব্যাক করতে যাচ্ছি। আমরা মনে করি আফগানিস্তানের তুলনায় তাদের দ্রুত শক্তিশালী স্কোয়াড আছে। আফগানিস্তানের বিপক্ষে ইংল্যান্ড যে কোনো কন্ডিশনে ফেভারিট হবে কিন্তু অস্ট্রেলিয়ায় তারা অনেক এগিয়ে। ইংল্যান্ডের ব্যাটিং শক্তিশালী এবং বোলিংও অনেক উন্নত।

জয়ের জন্য ইংল্যান্ডের সাথে বাজি ধরুন।

 

👉Use Official Promocode- BDX12 👈
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.