October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস ম্যাচের পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী এবং বেটিং টিপস টিমের খবর এবং আরও অনেক কিছু

1 0
1 min read
1 0
Read Time4 Minute, 35 Second

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস
তারিখ এবং সময়: 14 সেপ্টেম্বর 2022, 19:30 IST / 14:00 GMT
ভেন্যু: গ্রীন পার্ক স্টেডিয়াম – কানপুর, ভারত

পূর্বরূপ:
2022 রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ম্যাচ 6 কানপুরে বুধবার সন্ধ্যায় ইন্ডিয়া কিংবদন্তি এবং ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তিদের একত্রিত করে। টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় ভারত লিজেন্ডস দক্ষিণ আফ্রিকা লিজেন্ডসকে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস ম্যাচ 2-এ বাংলাদেশ লিজেন্ডসকে ছয় উইকেটে পরাজিত করেছে। আমরা এই খেলাটির পূর্বরূপ দেখে পড়ুন। ম্যাচটি কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে স্থানীয় সময় 19:30 টায় শুরু হবে।

ইন্ডিয়া কিংবদন্তিরা 2021 সালে টুর্নামেন্ট জিতেছিল এবং শনিবার দক্ষিণ আফ্রিকা কিংবদন্তিদের বিরুদ্ধে সম্পূর্ণ প্রভাবশালী ছিল। তারা গত বছর দুবার ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডসকে পরাজিত করেছে এবং এই খেলায় আবার তাদের সম্ভাবনা দেখতে পাবে।

ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস বাংলাদেশ কিংবদন্তিদের জন্য খুব শক্তিশালী ছিল এবং 28 বল বাকি থাকতে তাদের লক্ষ্যে পৌঁছে যায়। তবে এই ম্যাচে আরও শক্ত প্রতিপক্ষ হবে ইন্ডিয়া লিজেন্ডস।

টস পূর্বাভাস:
টুর্নামেন্টে এখন পর্যন্ত সব দল টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে। যদিও ওয়েস্ট ইন্ডিজ বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ব্যাট করে জিতেছে, আমরা ভবিষ্যদ্বাণী করছি যে বুধবার দুই অধিনায়কই প্রথমে ব্যাট করতে চাইবেন।

IN-L বনাম WI-L পিচ রিপোর্ট:
পেস বোলাররা এখন পর্যন্ত এই সারফেসে সবচেয়ে দামি। পিচ ব্যাটারদের জন্য নির্ভরযোগ্য বাউন্স প্রদান করে এবং আমরা কমপক্ষে 190 এর সমান স্কোর আশা করি।

আবহাওয়া রিপোর্ট:
ম্যাচ চলাকালীন বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। এটি শুরু থেকে শেষ পর্যন্ত 26 ডিগ্রির বেশি শীতল হবে না।

ইন্ডিয়া কিংবদন্তিরা ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলা:
নমন ওঝা (উইকেটরক্ষক), শচীন টেন্ডুলকার (সি), সুরেশ রায়না, স্টুয়ার্ট বিনি, যুবরাজ সিং, ইউসুফ পাঠান, মনপ্রীত গনি, ইরফান পাঠান, মুনাফ প্যাটেল, রাহুল শর্মা, প্রজ্ঞান ওঝা

ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তিদের ভবিষ্যদ্বাণী 11 খেলার
ডোয়াইন স্মিথ, ডেভ মোহাম্মদ, নরসিং ডিওনারিন, কার্ক এডওয়ার্ডস, ব্রায়ান লারা (সি), উইলিয়াম পারকিন্স (উইকেটরক্ষক), মারলন ব্ল্যাক, দেবেন্দ্র বিশু, কৃষমার সান্টোকি, সুলেমান বেন, ড্যারেন পাওয়েল

ভবিষ্যদ্বাণী:
ইন্ডিয়া লিজেন্ডস 61 রানে এবং ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস ছয় উইকেটে জিতেছে, এই খেলার আগে উভয় পক্ষই আত্মবিশ্বাসের উপরে থাকবে। আমরা আশা করি ভারত কিংবদন্তিদের দক্ষিণ আফ্রিকার কিংবদন্তিদের বিরুদ্ধে আরও ঘনিষ্ঠ পরীক্ষা দেওয়া হবে এবং ব্রায়ান লারার প্রত্যাবর্তনে ওয়েস্ট ইন্ডিজ উত্সাহিত হবে। সামগ্রিকভাবে, আমরা জয়ের জন্য ইন্ডিয়া লিজেন্ডসকে সমর্থন করছি।

ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তিদের হারাতে ভারত কিংবদন্তিরা ফেভারিট।

 

✨Use Official Promo code for 200% Bonus – BDX12 👈
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗ Knock me, for any Information and Help❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.