October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ইংল্যান্ড কিংবদন্তি বনাম শ্রীলঙ্কা কিংবদন্তি পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী এবং আরও অনেক কিছু

1 0
1 min read
1 0
Read Time3 Minute, 51 Second

ইংল্যান্ড কিংবদন্তি বনাম শ্রীলঙ্কা কিংবদন্তি
তারিখ এবং সময়: 7:30 PM
স্থান: গ্রীন পার্ক, কানপুর, ভারত

পূর্বরূপ:
নিক কম্পটন তার ছয় মারার দক্ষতার জন্য পরিচিত নাও হতে পারে তবে ব্যাট হাতে প্রধান ভূমিকায় থাকবেন।

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ 2022-এর দ্বিতীয় সংস্করণে ইংল্যান্ড কিংবদন্তিদের নেতৃত্বে থাকবেন ইয়ান বেল, যিনি অন্য একজন দুর্দান্ত ব্যাটার কিন্তু ক্লাসিক্যাল ছাঁচে।
ড্যারেন স্টিভেনস এবং রিকি ক্লার্ক হলেন দুজন ইংরেজ ব্লোক যারা ডি-এজিং এর গোপনীয়তা আবিষ্কার করেছেন এবং এখনও যেতে চাইছেন। হার্ডহিটিং অলরাউন্ডার দিমিত্রি মাসকারেনহাসও তাই।

শ্রীলঙ্কা লিজেন্ডস রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ 2022-এর তাদের প্রথম ম্যাচে 38 রানে জিতেছে।
তিলকরত্নে দিলশান 191 স্ট্রাইক রেটে 107 রান করে শ্রীলঙ্কা কিংবদন্তিদের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহক। তিনি 4টি ছক্কা এবং 14টি চার মেরেছেন। দিলশান মুনাভিরাও 150 স্ট্রাইক রেটে 95 রান করেছেন।
নুওয়ান কুলাসেকারা শ্রীলঙ্কা কিংবদন্তিদের পক্ষে সেরা বোলার এবং 9 গড়ে এবং 9.00 ইকোনমি রেট বোলিং করার সময় 4 উইকেট নিয়েছেন।

পিচ রিপোর্ট:
ভেন্যুতে টুর্নামেন্টে খেলা শেষ তিনটি খেলার মধ্যে দুটি উচ্চ-স্কোরিং গেম হয়েছে এবং আসন্ন ম্যাচটিতেও এটি আশা করা যেতে পারে। টস জয়ী অধিনায়ক সম্ভবত ভেন্যুতে প্রথমে ব্যাট করবেন এবং স্কোরবোর্ডের চাপকে তাদের সুবিধার জন্য ব্যবহার করবেন।

স্কোয়াড:
শ্রীলঙ্কা কিংবদন্তি – টিএম দিলশান (সি), কৌশল্যা ওয়েরারত্নে, মাহেলা উদাওয়াত্তে, রুমেশ সিলভা, আসেলা গুনারত্নে, চামারা সিলভা, ইসুরু উদানা, চামারা কাপুগেদারা, চামিন্দা ভাস, চতুরাঙ্গা দে সিলভা, সি জয়াসিংহে, ধমিক্কা প্রসাদ, দিলরুওয়ান, দিলরুওয়ান, পের্শেরা ঈশান জয়রত্নে, জীবন মেন্ডিস, নুয়ান কুলাসেকারা, সনাথ জয়সুরিয়া, উপুল থারাঙ্গা এবং থিসারা পেরেরা।

ইংল্যান্ড কিংবদন্তি – ইয়ান বেল (সি), নিক কম্পটন, ফিল মাস্টার্ড, ক্রিস ট্রেমলেট, ড্যারেন ম্যাডি, ড্যারেন স্টিভেনস, জেমস টিন্ডাল, রিকি ক্লার্ক, স্টিফেন প্যারি, টিম অ্যামব্রোস, দিমিত্রি মাসকারেনহাস, ক্রিস স্কোফিল্ড, জেড ডার্নবাচ এবং মাল লয়ে।

টস ভবিষ্যদ্বাণী: শ্রীলঙ্কা কিংবদন্তি

স্কোর পূর্বাভাস:
ইংল্যান্ড কিংবদন্তিরা প্রথমে ব্যাট করলে: 160+ রান
শ্রীলঙ্কা কিংবদন্তিরা প্রথমে ব্যাট করলে: 135+ রান

ম্যাচের পূর্বাভাস:
জিতবে শ্রীলঙ্কা লিজেন্ডস।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.