October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

অস্ট্রেলিয়া বনাম নিউজিল্যান্ড প্রিভিউ, বেটিং টিপস এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time6 Minute, 6 Second

অস্ট্রেলিয়া বনাম নিউজিল্যান্ড
তারিখ এবং সময়: 09:50 IST / 4:20 GMT
ভেন্যু: ক্যাজালিস স্টেডিয়াম – কেয়ার্নস, অস্ট্রেলিয়া

পূর্বরূপ:
বৃহস্পতিবার কেয়ার্নসে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড। মঙ্গলবার সিরিজের উদ্বোধনী ম্যাচে অস্ট্রেলিয়া 44-5 থেকে পুনরুদ্ধার করে তাদের 233 রানের লক্ষ্যে দুই উইকেট এবং পাঁচ ওভার বাকি থাকতে দেখেছে। আমরা এই দিবা-রাত্রির ওয়ানডে প্রিভিউ হিসাবে পড়ুন। সিরিজের দ্বিতীয় খেলা Cazaly’s স্টেডিয়ামে স্থানীয় সময় 14:20 এ শুরু হবে।

অস্ট্রেলিয়া তাদের ক্রিকেটের সাথে জড়িত সমস্ত লড়াই এবং দৃঢ়তা দেখিয়েছে তাদের ভয়ঙ্কর শুরু থেকে পুনরুদ্ধার করতে ব্যাট হাতে 30 বল বাকি রেখে ঘরে ফেরার জন্য। পরপর খেলায় তারা খুব কমই প্রতিপক্ষকে সুযোগ দেয়।

সিরিজের উদ্বোধনী খেলায় লাইন ওভার করতে ব্যর্থ হওয়ার পরও নিজেদের লাথি মারবে নিউজিল্যান্ড। গুরুত্বপূর্ণ সময়ে সুযোগ বাদ দেওয়া হয়েছিল এবং তারা জানে এই ওয়ানডেতে তারা সেই সুযোগগুলি আর পাবে না।

টস ভবিষ্যদ্বাণী:
অস্ট্রেলিয়া টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয়, এমন একটি সিদ্ধান্ত যা খেলার দুই-তৃতীয়াংশ পথের জন্য দুর্বল বলে মনে হয়েছিল। মঙ্গলবার ম্যাচটি এগিয়ে যাওয়ার সাথে সাথে ব্যাটিং সহজ হয়ে গেছে এবং আমরা ভবিষ্যদ্বাণী করছি যে এই ওয়ানডেতে উভয় অধিনায়কই প্রথমে ফিল্ডিং বেছে নেবেন।

AUS বনাম NZ পিচ রিপোর্ট:
এটি ব্যাটারদের জন্য একটি চতুর পৃষ্ঠ ছিল তবে খেলাটি এগিয়ে যাওয়ার সাথে সাথে এটি অবশ্যই কিছুটা চ্যাপ্টা হয়ে গেছে। সিরিজের এই দ্বিতীয় ম্যাচে আমরা আরেকটি প্রাণবন্ত পিচ আশা করছি।

আবহাওয়া রিপোর্ট:
কেয়ার্নসে সন্ধ্যা পর্যন্ত পরিষ্কার আকাশের আগে দিনের বেলা রোদ। গেমটি এগিয়ে যাওয়ার সাথে সাথে এটি আরও আর্দ্র হবে।

অস্ট্রেলিয়া ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলা
অ্যারন ফিঞ্চ (সি), ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, মারনাস লাবুসচেন, অ্যালেক্স কেরি (উইকেটরক্ষক), মার্কাস স্টয়নিস, গ্লেন ম্যাক্সওয়েল, ক্যামেরন গ্রিন, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজেলউড

নিউজিল্যান্ড ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলায়
মার্টিন গাপটিল, ডেভন কনওয়ে, কেন উইলিয়ামসন (সি), টম ল্যাথাম (উইকেটরক্ষক), ড্যারিল মিচেল, মাইকেল ব্রেসওয়েল, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসন

পণ টিপস:
ডেভিড ওয়ার্নার মঙ্গলবার অস্ট্রেলিয়ার সেরা পাঁচজনের মধ্যে একমাত্র একজন ছিলেন যিনি মঙ্গলবার ডাবল ফিগার স্কোর করেছিলেন এবং দেরীতে শক্তিশালী ফর্মে ছিলেন। এই ম্যাচে অস্ট্রেলিয়ার সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য তিনি আমাদের পছন্দ। বল হাতে, জশ হ্যাজলউড এই ফরম্যাটে তার টানা দ্বিতীয় তিন উইকেট শিকার করেছেন এবং এই ওয়ানডেতে অস্ট্রেলিয়ার সর্বোচ্চ উইকেট শিকারী হিসাবে সমর্থনযোগ্য।

কেন উইলিয়ামসন সিরিজের উদ্বোধনী খেলায় 71 বলে 45 রান করেছেন এবং বৃহস্পতিবার নিউজিল্যান্ডের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য তিনি আমাদের টিপ। ট্রেন্ট বোল্ট মঙ্গলবার তার 10 ওভার থেকে দুটি মেডেন বোল্ড করেন এবং 4-40 নেন। এই ম্যাচে নিউজিল্যান্ডের সর্বোচ্চ উইকেট নেওয়ার জন্য তিনি আমাদের পছন্দ।

পেস বোলাররা কেয়ার্নসের কন্ডিশন উপভোগ করেছে এবং আমরা এই সংঘর্ষে একই রকম আরও কিছু আশা করছি। 2.5 উইকেট নেওয়ার জন্য আমরা ট্রেন্ট বোল্টকে সমর্থন করার পরামর্শ দিই।

ভবিষ্যদ্বাণী:
সিরিজের প্রথম খেলাটি সমস্ত খেলোয়াড় এবং সমর্থকদের জন্য একটি বাস্তব রোলারকোস্টার রাইড ছিল এবং জয়ী রান না আসা পর্যন্ত উভয়কেই অনুমান করা হয়েছিল যে কে শীর্ষে আসবে। আমরা আরেকটি খুব ঘনিষ্ঠ ম্যাচের প্রত্যাশা করছি কিন্তু আবারও জয় পেতে অস্ট্রেলিয়াকে সমর্থন করছি।

অস্ট্রেলিয়া নিউজিল্যান্ডকে ১.৪৫-এ হারাতে ফেবারিট।

 

👉Use Official Promo code – BDX12 👈
💰To get 100% Bonus and Deposit/withdraw help 💰
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗❗ Knock me, for any Information and Help❗❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.