October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

পাকিস্তান বনাম আফগানিস্তানের পূর্বরূপ, লাইনআপ, পূর্বাভাস এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time4 Minute, 39 Second

পাকিস্তান বনাম আফগানিস্তান
তারিখ এবং সময়: সেপ্টেম্বর 7, 2022 14:00 UK, 20:00 BDT-এ
ভেন্যু: শারজাহ ক্রিকেট স্টেডিয়াম – শারজাহ, সংযুক্ত আরব আমিরাত

পূর্বরূপ:
পাকিস্তান ভারতের বিরুদ্ধে একটি শেষ ওভারের থ্রিলার জিতেছে এমন একটি পারফরম্যান্সে যা এটিকে অনেক আনন্দ দেবে। যদিও কিছু কঠিন প্রশ্নের উত্তর দিতে হবে। বাবর আজম রান ছাড়াই আছেন এবং রশিদ খানের বিপক্ষে তার রেকর্ডও ভালো নয়। সে চাপে থাকবে। এছাড়াও, পাওয়ারপ্লে এবং প্রথম 10 ওভারে পাকিস্তানি রান রেট, সাধারণভাবে, স্ক্যানারের আওতায় এসেছে।

ফখর জামান স্পিনের বিরুদ্ধে অসাধারণ কিন্তু তার উইকেট রক্ষা করার ক্ষমতা দুর্বল। ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, এবং আসিফ আলী তাদের ফিনিশিং ক্ষমতা প্রমাণ করছেন কিন্তু টপ অর্ডারের দ্বারা তাদের আরও বড় প্রভাব ফেলার সুযোগ কি অস্বীকার করা হচ্ছে? পাকিস্তানের ব্যাটিংয়ে এখনো কাজ চলছে।

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ হেরে আফগানিস্তান নিজেই কিছুটা অবাক হবে। রহমানুল্লাহ গুরবাজ মাত্র 45 ডেলিভারিতে 84 রান করে ইনিংসে আধিপত্য বিস্তার করলেও খুব বেশি সমর্থন পাননি। এছাড়াও, যে বড় ফিনিশের প্রয়োজন ছিল তা কখনই আসেনি এবং ফলস্বরূপ, আফগানিস্তান সম্ভবত 15-20 রানে পিছিয়ে ছিল যা এটি পাওয়ার মতো ছিল।

রহমানুল্লাহ গুরবাজের ওপর দলের নির্ভরতা অনেকটাই স্পষ্ট। ইব্রাহীম জাদরান এবং নাজিবুল্লাহ জাদরানও প্রতিশ্রুতিবদ্ধ কিন্তু এই লাইনআপটি বিশ্বমানের বোলিং আক্রমণের বিরুদ্ধে রয়েছে যা এটি খুঁজে পাওয়া যে কোনও দুর্বলতাকে কাজে লাগাবে।

পিচ এবং শর্তাবলী:
আশেপাশে কোন বৃষ্টি নেই এবং পিচ ব্যাটিংয়ের জন্য খুব ভালো হয়েছে। এটি সমতল, সমান গতিসম্পন্ন এবং বোলারদের খুব বেশি সাহায্য করে না। আরও একবার অনেক রান হবে বলে আশা করা হচ্ছে। আমরা শুধু একটাই বলব যে আফগানিস্তান খুব একটা নির্ভরযোগ্য ব্যাটিং লাইনআপ নয় এবং পাকিস্তানের দুর্বল দলগুলোকে গুটিয়ে নেওয়ার অভ্যাস আছে।

টস পূর্বাভাস:
টস জিতে প্রথমে ফিল্ডিং করুন। এটাই এখন পর্যন্ত এবং সঙ্গত কারণেই মন্ত্র। এশিয়া কাপ 2022 চলাকালীন দুবাইয়ে পাঁচটি ম্যাচ খেলা হয়েছে। এর মধ্যে চারটি জয় পেয়েছে যে দল তাড়া করেছে। তাড়া করা দলটিকে অবশ্যই একটি সুবিধা হিসাবে দেখা উচিত।

বেটিং টিপস:

  • শাহীন আফিরিদি না থাকলেও পাকিস্তানের বিশ্বমানের বোলিং লাইনআপ রয়েছে।
  • আফগানিস্তানের বোলিং লাইনআপও বিপজ্জনক কিন্তু সম্ভবত এর কৌশল অনুমানযোগ্য হয়ে উঠছে।
  • আফগানিস্তানের ব্যাটিং গভীরতার কিছুটা অভাব বলে মনে হচ্ছে এবং এটি একটি বড় উদ্বেগের কারণ হতে পারে:

পূর্বাভাস:
আমরা জয়ের জন্য পাকিস্তানের সাথে বাজি ধরতে যাচ্ছি। তারা বলে যে পাকিস্তান বিশ্বের অন্যতম অপ্রত্যাশিত দল। এটি স্বাচ্ছন্দ্যের সাথে সেরাটিকে পরাজিত করতে পারে এবং তারপরে একজন সহযোগীর বিরুদ্ধে ভেঙে পড়তে পারে। যদিও সাম্প্রতিক বছরগুলোতে পাকিস্তান অনেক বেশি ধারাবাহিক হয়েছে। এটির একটি চমত্কার বোলিং লাইনআপ রয়েছে এবং অনেকে এটির কৃতিত্বের চেয়ে ব্যাটিংটি ভাল।

পাকিস্তান ম্যাচ জিততে, 1.53

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.