October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

আফগানিস্তান বনাম বাংলাদেশ পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time4 Minute, 5 Second

আফগানিস্তান বনাম বাংলাদেশ
তারিখ এবং সময়: 30 আগস্ট, 7:30 PM
ভেন্যুঃ শারজাহ ক্রিকেট স্টেডিয়াম

পূর্বরূপ:
আগামী ৩০ আগস্ট মঙ্গলবার শারজায় এশিয়া কাপ ২০২২-এর ৩য় ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে আফগানিস্তান। উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে আট উইকেটে ম্যাচ জিতেছে আফগানিস্তান। মোহাম্মদ নবীর পক্ষ থেকে এটি একটি ক্লিনিকাল অলরাউন্ড পারফরম্যান্স ছিল এবং 5.176 এর সুস্থ নেট রান রেট দিয়ে দুটি পয়েন্ট অর্জন করেছিল।

অন্যদিকে জিম্বাবুয়ের কাছে ২-১ ব্যবধানে সিরিজ হারের পর টুর্নামেন্টে এসেছে বাংলাদেশ। বাংলাদেশ এই বছর তাদের আটটি টি-টোয়েন্টির মধ্যে মাত্র দুটি জিতেছে, এবং শেষবার যখন তারা আফগানিস্তানের সাথে দেখা হয়েছিল, তখন নবীর দলটি আট উইকেটে ম্যাচ জিতেছিল। বাংলা টাইগারদের, যেমনটি মনে হচ্ছে, সামনে একটি কঠিন কাজ আছে, একটি আফগানিস্তান দলের মুখোমুখি যারা আত্মবিশ্বাসে ভরপুর।

পিচ রিপোর্ট:
শারজাহ ক্রিকেট স্টেডিয়ামের উইকেট সবসময় ব্যাটিং স্বর্গ ছিল না। যাইহোক, গত বছরে, আমরা 180-এর উপরে কয়েকটি মোট দেখেছি। ঐতিহাসিকভাবে, এটি ব্যাট এবং বলের মধ্যে একটি সমান প্রতিযোগিতা প্রদান করে। এই মাঠটি 25 টি T20I আয়োজন করেছে, এবং প্রথমে ব্যাট করা দলগুলি 16 বার জিতেছে, এবং প্রথম বোলিং করা দলগুলি নয়বার জিতেছে।

খেলার একাদশ:
আফগানিস্তান:
হজরতুল্লাহ জাজাই, রহমানুল্লাহ গুরবাজ (উ.), ইব্রাহিম জাদরান, নাজিবুল্লাহ জাদরান, করিম জানাত, মোহাম্মদ নবী (সি), রশিদ খান, আজমাতুল্লাহ ওমরজাই, নবীন-উল হক, মুজিব উর রহমান, ফজল হক ফারুকী

বাংলাদেশ:
মোহাম্মদ নাইম, আনামুল হক, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান।

সম্ভাব্য শীর্ষ পারফর্মার:
ম্যাচের সম্ভাব্য সেরা ব্যাটার:
হযরতুল্লাহ জাযাই রহ

ম্যাচের সম্ভাব্য সেরা বোলার:
রশিদ খান

ভবিষ্যদ্বাণী:
বাংলাদেশের একটি শক্তিশালী ব্যাটিং লাইন আপ রয়েছে তবে তারা টি-টোয়েন্টিতে মিডল অর্ডারে এক্স-ফ্যাক্টর এবং আগ্রাসন মিস করতে পারে। তাদের বোলিং ইউনিট তাদের স্পিনারদের উপর অনেক বেশি নির্ভর করছে। আফগানিস্তানের ব্যাটিং মিডল অর্ডারে অলরাউন্ডারদের সাথে তাদের টপ অর্ডারের উপর খুব বেশি নির্ভর করে। তাদের বোলাররা পেস এবং স্পিন বোলার উভয়ই কার্যকরীভাবে বোলিং করে ভালো পারফর্ম করেছে। আমরা আশা করি আফগানিস্তান তাদের অভিজ্ঞতা এবং গতির কারণে এই ম্যাচে জিতবে।

ম্যাচ জিতবে আফগানিস্তান।

 

👉Use Official Promo code – BDX12 👈
💰To get 100% Bonus and Deposit/withdraw help 💰
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗❗ Knock me, for any Information and Help❗❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.