October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

আয়ারল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা ১ম টি-টোয়েন্টি ম্যাচের পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী এবং বেটিং টিপস

0 0
1 min read
0 0
Read Time6 Minute, 5 Second

আয়ারল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা ১ম টি-টোয়েন্টি
তারিখ এবং সময়: আগস্ট 03, 2022, 23:00 IST / 17:30 GMT
ভেন্যু: কাউন্টি গ্রাউন্ড ব্রিস্টল – অ্যাশলে ডাউন, ইংল্যান্ড

পূর্বরূপ:
বুধবার সন্ধ্যায় ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে দুটি IT20-এর প্রথমটিতে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে আয়ারল্যান্ড। নিউজিল্যান্ডের কাছে সাম্প্রতিক হোম সিরিজ ৩-০ ব্যবধানে হেরে এই সিরিজে এসেছে আয়ারল্যান্ড। জুলাইয়ের শেষে দক্ষিণ আফ্রিকা ইংল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে ফাইনাল খেলায় ৯০ রানে জয়লাভ করে। আমরা এই খোলার দিন-রাত IT20 পূর্বরূপ হিসাবে পড়ুন. স্থানীয় সময় 18:30 এ ম্যাচটি শুরু হবে।

আয়ারল্যান্ড ছয় ম্যাচ আগে আইটি-টোয়েন্টিতে শেষবার জয়ের পর থেকে সংযুক্ত আরব আমিরাত, ভারত ও নিউজিল্যান্ডের বিপক্ষে হারের স্বাদ পেয়েছে। তাদের প্রতিভাবান দিক আছে কিন্তু শীর্ষ দলগুলোর প্রকৃত মানের অভাব রয়েছে।

গত মাসের শেষ দিকে ঘরের মাটিতে ইংল্যান্ডকে হারিয়ে আত্মবিশ্বাসে ভরপুর দক্ষিণ আফ্রিকা। অভিজ্ঞ খেলোয়াড়দের পারফরম্যান্স এবং ট্রিস্টান স্টাবসের মতো তরুণ ব্যাটারদের নজর কাড়লে, তারা তাদের সম্ভাবনা কল্পনা করবে।

পিচ রিপোর্ট:
আমরা গত মাসে এই ভেন্যুতে ইংল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা IT20 খেলায় দেখেছি, মাঠের নির্দিষ্ট দিকে সীমানা খুব ছোট। পেস বোলাররা এই উইকেট থেকে ভালো ক্যারি এবং বাউন্স পাবেন।

আবহাওয়া রিপোর্ট:
প্রাথমিক পর্যায়ে মধ্য-নিম্ন বিশের দশক থেকে তাপমাত্রা সামান্য হ্রাস সহ বেশিরভাগই রৌদ্রোজ্জ্বল। খেলাটি এগিয়ে যাওয়ার সাথে সাথে এটি মেঘলা হয়ে উঠবে তবে বৃষ্টির বিষয়ে কোনও উদ্বেগ নেই।

আয়ারল্যান্ড ভবিষ্যদ্বাণী করেছে প্লেয়িং 11:
পল স্টার্লিং, অ্যান্ডি বালবির্নি (সি), গ্যারেথ ডেলানি, হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্পার, লোরকান টাকার (উইকে), জর্জ ডকরেল, মার্ক অ্যাডায়ার, ক্রেইগ ইয়াং, জোশ লিটল, ব্যারি ম্যাকার্থি

দক্ষিণ আফ্রিকা ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলা:
কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রিজা হেন্ড্রিক্স, রিলি রোসোউ, এইডেন মার্করাম, ডেভিড মিলার (সি), ট্রিস্টান স্টাবস, অ্যান্ডিল ফেহলুকওয়ায়ো, কেশব মহারাজ, লুঙ্গি এনগিডি, তাবরেজ শামসি

পণ টিপস:

  • অর্ডারের শীর্ষে, পল স্টার্লিং এমনকি সবচেয়ে প্রতিভাবান বোলারদের বিরুদ্ধেও পিছপা হন না। আমরা আশা করি সে প্রথম বল থেকেই আক্রমণে যাবে এবং এই ম্যাচে আয়ারল্যান্ডের সর্বোচ্চ রান সংগ্রাহক হবে। বল হাতে, জশ লিটল সমস্ত প্রতিপক্ষের বিরুদ্ধে মুগ্ধ করে চলেছেন। তিনি নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজে আট উইকেট নিয়েছিলেন এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আয়ারল্যান্ডের সর্বোচ্চ উইকেট শিকারীর জন্য আমাদের পছন্দ।
  • ইংল্যান্ডের বিরুদ্ধে রিজা হেন্ড্রিক্সের একটি দুর্দান্ত IT20 সিরিজ ছিল এবং আমরা এই ম্যাচে ওপেনারকে দক্ষিণ আফ্রিকার সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে সমর্থন করছি। লুঙ্গি এনগিডির গত মাসের এই পিচের ভালো স্মৃতি রয়েছে এবং পেস বোলার আয়ারল্যান্ডের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার সর্বোচ্চ উইকেট শিকারীর জন্য আমাদের পরামর্শ।
  • ইংল্যান্ডের বিপক্ষে তিনটি ম্যাচেই হাফ সেঞ্চুরি করার পর ব্যতিক্রমী ফর্মে আছেন রেজা হেনড্রিকস। 20.5-এর বেশি রান করা ওপেনার এই ম্যাচের জন্য একটি শক্তিশালী বাজি।

ভবিষ্যদ্বাণী:
এই গ্রীষ্মের শুরুতে ওডিআই সিরিজের সময় আয়ারল্যান্ড নিউজিল্যান্ডের বিরুদ্ধে খুব প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ছিল কিন্তু আইটি২০ সিরিজের সময় নিজেদের চাপিয়ে দিতে লড়াই করেছিল। তাদের প্রতিযোগিতামূলক হতে তাদের খেলা বাড়াতে হবে তবে অবশ্যই খেলোয়াড়দের তা করতে হবে। আমরা একটি উচ্চ স্কোরিং খেলা আশা করছি এবং জয়ের জন্য দক্ষিণ আফ্রিকাকে সমর্থন করছি।

দক্ষিণ আফ্রিকা আয়ারল্যান্ডকে ১.১৬ গোলে হারাতে ফেবারিট

 

✨Use Official Promo code for 200% Bonus – BD07👈
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗ Knock me, for any Information and Help❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.