October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারত, ২য় টি-টোয়েন্টি: সম্ভাব্য একাদশ, ম্যাচের পূর্বাভাস, পিচ রিপোর্ট, আবহাওয়ার পূর্বাভাস এবং লাইভ স্ট্রিমিং বিশদ

0 0
1 min read
0 0
Read Time4 Minute, 26 Second

ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারত
তারিখ এবং সময়: 1লা আগস্ট 2022, সোমবার, 08:00 PM IST
ভেন্যু: ওয়ার্নার পার্ক, ব্যাসেটেরে, সেন্ট কিটস

পূর্বরূপ:
ওয়েস্ট ইন্ডিজ এবং ভারতের মধ্যে দ্বিতীয় টি-টোয়েন্টি 1 আগস্ট সেন্ট কিটসের বাসেটেরের ওয়ার্নার পার্কে খেলা হবে। পাঁচ ম্যাচের সিরিজে ভারত বর্তমানে ১-০ ব্যবধানে এগিয়ে আছে।

টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরান। রোহিত শর্মা (64) এবং দীনেশ কার্তিক (19 বলে 41*) এর একটি চাঞ্চল্যকর ক্যামিওর সুবাদে ভারতীয় দল বোর্ডে 190 রান করায় বোলাররা কিছুটা লড়াই করেছিল। ওয়েস্ট ইন্ডিজের বোলাররা মোট ছয় উইকেট নিয়েছিলেন, আলজারি জোসেফ দুই উইকেট নিয়ে শেষ করেছেন।
টোটাল তাড়া করা স্বাগতিকদের জন্য একটি কঠিন কাজ ছিল কিন্তু তাদের ব্যাটাররা তাদের 20 ওভারে মাত্র 122 রান করতে পেরেছিল। তাদের পার্টনারশিপের অভাবের ফলে তারা ৬৮ রানে পিছিয়ে পড়ে।

আরশদীপ সিং, রবিচন্দ্রন অশ্বিন, এবং রবি বিষ্ণোই দুটি করে উইকেট তুলে নেন কারণ তারা সফলভাবে মোট রক্ষা করেছিলেন।

ভারতীয় দল এখন পর্যন্ত এই সফরে দুর্দান্ত দেখাচ্ছে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে তারা দুর্দান্ত পারফর্ম করেছে এবং ক্যারিবীয় দলকে হোয়াইটওয়াশ করেছে। টি-টোয়েন্টি সিরিজে প্রাথমিক লিড পেতে তারা জয়ের গতিকে এগিয়ে নিয়ে যায়। সিরিজ সমতা আনতে স্বাগতিকদের তাদের এ-গেম আনতে হবে।

পিচ রিপোর্ট:
ওয়ারে পার্কের পিচ একটি ভারসাম্যপূর্ণ ট্র্যাক। ব্যাটাররা তাদের স্ট্রোক স্বাধীনভাবে খেলা শুরু করার আগে মাঝখানে কিছু সময় কাটাতে হবে। বোলাররা ম্যাচের পরবর্তী পর্যায়ে খেলতে আসবে।

আবহাওয়ার পূর্বাভাস:
Basseterre-এ তাপমাত্রা 26 থেকে 31 ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকবে বলে আশা করা হচ্ছে। এটি সারা দিন আর্দ্র থাকবে।

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশ:
শামারহ ব্রুকস, শিমরন হেটমায়ার, রোভম্যান পাওয়েল, নিকোলাস পুরান (c&wk), কাইল মায়ার্স, জেসন হোল্ডার, আকেল হোসেইন, ওডেন স্মিথ, কিমো পল, আলজারি জোসেফ, ওবেদ ম্যাককয়

ভারতের সম্ভাব্য একাদশ:
রোহিত শর্মা (সি), ঋষভ পান্ত (উইকেটরক্ষক), শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, দিনেশ কার্তিক, রবীন্দ্র জাদেজা, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, রবিচন্দ্রন অশ্বিন, আরশদীপ সিং

ভবিষ্যদ্বাণী:
ওয়েস্ট ইন্ডিজ প্রথম টি-টোয়েন্টিতে মেন ইন ব্লুদের কাছে পরাজিত হয়েছিল। রোহিত শর্মার পুরুষরা সিরিজের উদ্বোধনী খেলায় তাদের পারফরম্যান্সের পরে আত্মবিশ্বাসের সাথে উঁচুতে উঠবে এবং তাদের পারফরম্যান্সের পুনরাবৃত্তি করতে দেখবে যেখানে স্বাগতিকদের সিরিজে সমতা আনতে তাদের পরম সেরা হতে হবে।

ভারত একটি স্থির ইউনিট হিসাবে দেখায় এবং আশা করে যে তারা সোমবার শীর্ষে উঠবে।

ভবিষ্যদ্বাণী: এই লড়াইয়ে জিতবে ভারত।

 

👉Use Official Promocode- BD07👈
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.