October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

আয়ারল্যান্ড বনাম নিউজিল্যান্ড পর্যালোচনা, ভবিষ্যদ্বাণী এবং আরও অনেক কিছু

2 0
1 min read
2 0
Read Time4 Minute, 14 Second

আয়ারল্যান্ড বনাম নিউজিল্যান্ড
তারিখ এবং সময়: 18 জুলাই, 2022, 15:00
ভেন্যু: সিভিল সার্ভিস ক্রিকেট ক্লাব, বেলফাস্ট

পূর্বরূপ:
আয়ারল্যান্ড হ্যারি টেক্টরের একজন খেলোয়াড়ের আসল রত্ন উন্মোচন করেছে বলে মনে হচ্ছে। গত কয়েক সপ্তাহে চাপের মধ্যে দুটি দুর্দান্ত ইনিংস খেলেছেন তিনি। একটি ভারতের বিপক্ষে যখন তিনি আয়ারল্যান্ডকে টি-টোয়েন্টিতে 226 রান তাড়া করতে সাহায্য করেছিলেন এবং একটি নিউজিল্যান্ডের বিপক্ষে যখন আয়ারল্যান্ডকে একদিনের ম্যাচে 359 রানে পৌঁছাতে সাহায্য করেছিল।

যদিও এই নকগুলির কোনওটিই জয়ের ফল দেয়নি, এবং সেখানেই আপনাকে তার চারপাশের খেলোয়াড়দের গুণমান বিবেচনা করতে হবে। পল স্টার্লিং যখন মাঠে নামেন এবং তার সাম্প্রতিক ইনিংসে 120 রান করেন, তখন তিনি বিশ্বমানের হয়ে ওঠেন, আত্মবিশ্বাসে ভরপুর হয়ে উঠবেন। বাকিদের ব্যাটিং কিছুটা সন্দেহজনক।

নিউজিল্যান্ড হয়তো আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ ৩-০ ব্যবধানে জিতেছে কিন্তু এটা জানা যাবে যে স্কোরলাইন খুব সহজেই আয়ারল্যান্ডের পক্ষে ২-১ হতে পারত। টি-টোয়েন্টি ফরম্যাটে কিউইরা সহজে নিতে যাচ্ছে না।

নিউজিল্যান্ড লাইনআপে অনেক শক্তিশালী ব্যাটার রয়েছে এবং আমরা মনে করি আয়ারল্যান্ডের চেয়ে তাদের অবশ্যই ছয় মারার শক্তি বেশি। এই বাজি বাজারের মধ্যে একটি যা আমরা এই গেমের জন্য দেখব। আপনি আয়ারল্যান্ডের চেয়ে বেশি ছক্কা মারার জন্য নিউজিল্যান্ডে বাজি ধরতে পারেন।

নিউজিল্যান্ডের সবচেয়ে বড় সুবিধা হল এর গভীরতা। টপ অর্ডারে শুধু এর বেশি শক্তিই নেই, দল শুরুর দিকে উইকেট হারালে ইনিংসকে স্থিতিশীল করার জন্য বেশ কিছু মানসম্পন্ন অলরাউন্ডার রয়েছে।

পিচ এবং শর্তাবলী:
বেলফাস্টের আবহাওয়ার পূর্বাভাস শালীন কিন্তু বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আমরা একটি বিলম্বিত শুরু হতে পারে. পিচ খুব সমতল হওয়া উচিত এবং ছোট আউটফিল্ড ব্যাটারদের সত্যিই আধিপত্য করতে দেয়। মেনুতে প্রচুর ছক্কা রয়েছে এবং আমরা মনে করি 200 অবশ্যই আরও একবার কার্ডে রয়েছে।

বেটিং টিপস:
আমরা জয়ের জন্য নিউজিল্যান্ডের সাথে বাজি ধরতে যাচ্ছি। আপনাকে কিছুটা দরিদ্র প্রতিকূলতার জন্য মীমাংসা করতে হবে তবে আমরা মনে করি টি-টোয়েন্টি ফরম্যাট নিউজিল্যান্ডের সবচেয়ে শক্তিশালী এবং আয়ারল্যান্ডের দুর্বলতম। নিউজিল্যান্ডের ব্যাটিং ভালো এবং বোলিং বিশ্বমানের।

নিউজিল্যান্ডের আরও শক্তিশালী ব্যাটিং লাইনআপ রয়েছে যার শক্তি এবং গভীরতা রয়েছে।

আয়ারল্যান্ডের ব্যাটিং উন্নত হয়েছে এবং দুর্দান্ত ফর্মে থাকা স্টার্লিং এবং টেক্টরের মতো p[স্তরগুলির সাথে বিপজ্জনক।

নিউজিল্যান্ডের বোলিং অনেক উন্নত এবং সেখানেই আমরা মনে করি এটি আয়ারল্যান্ডের চেয়ে এগিয়ে থাকবে।

ভবিষ্যদ্বাণী:
জয়ের জন্য নিউজিল্যান্ডের সাথে বাজি ধরুন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
100 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.