ইংল্যান্ড vs চেক প্রজাতন্ত্র

Read Time7Seconds

তারিখ ও সময়;১১.১০.২০১৯ শুক্রবার রাত ১২টা  (বিডি টাইম)
ভেন্যুঃ সিনোব , স্টেডিয়াম প্রাগ। 

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1xbet এর প্রেডিকশন ,সম্ভাব্য লাইন আপস এবং বেটিং অডস ।
( 1xbet বার্সালোনার গর্বিত স্পন্সর)

ফর্ম গাইড
চেক প্রজাতন্ত্রের ফর্ম: LWWLW

ইংল্যান্ড ফর্ম: WWWW

 

টিম নিউজঃ 

ইংল্যান্ডের সাথে ম্যাচের জন্য চেক রিপাবলিকের বস সিলভ্যাভি-  পাভেল কাদেরেবেক বা টমাস কালাসকে বেছে নিতে পারেননি , তবে সামান্য ইনজুরি সত্ত্বেও ফরোয়ার্ড প্যাট্রিক খেলবেন ।

 

ডিন হেন্ডারসন , টাইরন মিঙ্গস , ফিকায়ো তোমারি এবং জেমস ম্যাডিসন  সর্বশেষ ইংল্যান্ড দলে অন্তর্ভুক্ত হয়েছেন ।সেই সাথে পুরোনোদের মধ্যে রয়েছেন  দেলে আলি  , অ্যালেক্স , চেম্বারলেইন্স এবং জেসি লিঙ্গার্ড  ।

এই মৌসুমে টেমি আব্রাহামের অবিশ্বাস্য পারফর্ম করে স্কোয়াডে নির্বাচিত হয়েছেন ।  যদিও হ্যারি কেনের উপস্থিতিতে ইংলিশ আক্রমন খুবই শক্ত হবে ।

 

চেক প্রজাতন্ত্রের সেন্ট্রাল ডিফেন্সে হ্যারি মাগুয়ার সামলাবেন । রস বার্কলে ,  ডেলান রাইস এবং জর্ডান হেন্ডারসন মিডফিল্ডে নিজেদের জায়গাটি ধরে রাখবেন বলে আশা করা হচ্ছে। হ্যামস্ট্রিংয়ের সমস্যার কারণে ফ্যাবিয়ান ডেল্ফ অবশ্য দলের বাইরে থাকবেন ।

 

 

1xbet প্রেডিকশন & বেটিংঃ 1xbet বিশেষজ্ঞ দের মতে এই ম্যাচটিতে ইংল্যান্ডর জেতার সম্ভাবনা সবথেকে বেশি তারপরেও চেক প্রজাতন্ত্র ও  শক্ত প্রতিপক্ষ । চলুন দেখে নেয়া যাক টানটান উত্তেজনার এই ম্যাচের বেটিং দর কি বলছে ।

 

বেটিং এর দর

 

ইংল্যান্ডঃ ১.৫৩ 

ড্র: ৪.৫৪   

চেক প্রজাতন্ত্রঃ  ৬.৭  

 

বেটিং সম্পর্কিত আরো তথ্য জানতে , এবং ক্রিকেট, ফুটবল সহ যেকোন ম্যাচের বেট ধরতে এখনি ভিজিট করুন –  http://bit.ly/1xbetbangladesh .রেজিস্ট্রেশন করেননি ! আর দেরি নয় , আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস (১০০০০ টাকা পর্যন্ত) পেতে এখনি করে ফেলুন  । রেজিস্ট্রেশন লিঙ্কঃ http://bit.ly/1xbetbangladesh1xbet রেজিস্ট্রেশন এবং ১ম ডিপোজিটের উপরে  130% বোনাস পেতে ব্যবহার করুন এই বোনাস কোডটিঃ  1x_65189

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

× Customer Support